এই ৭টি রাশির জন্য মহালয়ার দিনটি খুবই অশুভ, থাকুন সতর্ক! আপনি এই তালিকায় রয়েছেন ?

কিছু রাশি আছে যা এই সময়ে ক্ষতির সম্মুখীন হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির চিহ্নগুলিকে খুব সাবধানে থাকতে হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সূর্যগ্রহণের সময় কোন রাশিগুলো মাথায় রাখা উচিত।

Parna Sengupta | Published : Oct 12, 2023 3:49 PM IST

বছরের শেষ সূর্যগ্রহণ ১৪ অক্টোবর ২০২৩ এ ঘটতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই গ্রহনটি একটি আংশিক সূর্যগ্রহণ হবে এবং এটি ভারতে দেখা যাবে না। তবে, যদি জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করা হয়, সূর্যগ্রহণের প্রভাব ১২টি রাশির উপর সরাসরি প্রভাব ফেলবে। কিন্তু কিছু রাশি আছে যা এই সময়ে ক্ষতির সম্মুখীন হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির চিহ্নগুলিকে খুব সাবধানে থাকতে হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সূর্যগ্রহণের সময় কোন রাশিগুলো মাথায় রাখা উচিত।

১. মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বছরের শেষ সূর্যগ্রহণ মেষ রাশির জাতকদের জন্য অশুভ হতে চলেছে। এই সময়ে মেষ রাশির জাতক-জাতিকাদের একটু সাবধানে থাকতে হবে। এই দিনে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় এটি আপনার ক্ষতির কারণ হতে পারে।

২. বৃষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশির জাতকদের উপর গ্রহনের অশুভ প্রভাব পড়বে। এই সময়ের মধ্যে, তাদের জীবনে সমস্যা দেখা দেবে। আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন অন্যথায় এটি খারাপ হতে পারে।

৩. কর্কট

বছরের শেষ সূর্যগ্রহণটি কর্কট রাশির জাতকদের জন্যও শুভ বিবেচিত হচ্ছে না। এই সময়ে তাদের আত্মবিশ্বাস কমে যাবে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সমস্যার সম্মুখীন হতে পারেন।

৪. কন্যা রাশি

বছরের শেষ সূর্যগ্রহণ কন্যা রাশির জাতকদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়ে আর্থিক লাভ হতে পারে। কোনো ভালো খবর পেতে পারে।

৫. ধনু

ধনু রাশির জাতক জাতিকারা সূর্যগ্রহণের সময় চিন্তিত থাকতে পারেন। রাগ করা থেকে বিরত থাকুন এবং তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন। তবে স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

৬. কুম্ভ

সূর্যগ্রহণের সময় কুম্ভ রাশির জাতক জাতিকারা আত্মবিশ্বাস হারিয়ে ফেলবেন। আপনার স্ত্রীর সাথে মতবিরোধ হতে পারে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। অন্য কাউকে বিশ্বাস করা এড়িয়ে চলুন।

৭. মীন

মীন: সূর্যগ্রহণের সময় আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। মন অস্থির থাকবে। এই সময়ের মধ্যে, বন্ধুদের সাথে সম্পর্কের উন্নতি হবে।

Read more Articles on
Share this article
click me!