দুর্গাপুজোর মধ্যেই বিরাট যোগের মিলন! ভাদ্র ও মালব্য যোগের সুফল পাবে এই কয়েকটি রাশি, হবে অর্থলাভ

এই রাজযোগ তাদের রাশিচক্রের ভাগ্যকে উজ্জ্বল করবে। এই রাজযোগে বুধ গ্রহ ভাদ্র সৃষ্টি করছে এবং শুক্র গ্রহ মালব্য রাজযোগ সৃষ্টি করছে। এর কারণে কিছু রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

Parna Sengupta | Published : Oct 3, 2024 12:44 PM IST

৩ অক্টোবর থেকে শুরু হয়েছে শারদীয়া নবরাত্রি। এটি চলবে ১২ অক্টোবর পর্যন্ত। এদিকে দুর্গা পুজোর মধ্যেই রাজযোগ গঠন হয়েছে। এই দুটি রাজযোগের প্রভাব কিছু রাশির জন্য খুব শুভ বলে প্রমাণিত হতে পারে। এই রাজযোগ তাদের রাশিচক্রের ভাগ্যকে উজ্জ্বল করবে। এই রাজযোগে বুধ গ্রহ ভাদ্র সৃষ্টি করছে এবং শুক্র গ্রহ মালব্য রাজযোগ সৃষ্টি করছে। এর কারণে কিছু রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

কন্যা রাশি

Latest Videos

ভাদ্র ও মালব্য রাজযোগ কন্যা রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই কারণে, বুধ গ্রহ আপনার রাশিতে উচ্চ অবস্থানে থাকবে। এর কারণে কন্যা রাশির জাতকদের আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কাজের ক্ষমতা বাড়বে। এই সময়ে, আপনার করা পরিকল্পনাগুলি সম্পূর্ণ হবে। আপনি যদি কোনও পরিকল্পনা করেন তবে আপনি তাতেও সাফল্য পাবেন। ব্যবসায়ীরা সুবিধা পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। ঋণ থেকে মুক্তি পাবেন।

মকর রাশি

নবরাত্রির সময় ভাদ্র এবং মালব্য রাজযোগ গঠন প্রতিটি ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। এর পাশাপাশি বুধ গ্রহ রাশিফলের নবম অবস্থানে থাকবে। যেখানে শুক্র দশম ঘরে গমন করছে। এমন পরিস্থিতিতে আপনার ভাগ্য উজ্জ্বল হবে। ভাগ্যের জোরে আপনার অনেক অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। এই সময়ে ব্যবসা বৃদ্ধি পাবে। আপনি যদি চাকরি খুঁজছেন তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনার কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার প্রচেষ্টায় সন্তুষ্ট হবেন। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকরা মালব্য ও ভাদ্র রাজযোগের সুবিধা পাবেন। এই রাশির রাশিতে বুধ গ্রহ থাকবে অষ্টম ঘরে এবং শুক্র গ্রহ থাকবে নবম ঘরে। গ্রহের এই অবস্থান আপনার ভাগ্যকে উজ্জ্বল করবে। ভাগ্যের জোরে অনেক উপকার পাবেন। এই সময়ে বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে ভালবাসা ও পারস্পরিক সমন্বয় বৃদ্ধি পাবে। এতে আপনার ইচ্ছা পূরণ হবে। দেশ-বিদেশে ভ্রমণ করা যায়।

Share this article
click me!

Latest Videos

এ কী অবস্থা! মহালয়ার সন্ধা থেকেই উপচে পড়া ভিড় কল্যাণীর আইটিআই লুমিনাস ক্লাবে | Kalyani ITI
'পুজো বন্ধ, উপর থেকে অর্ডার এসেছে' পিছনে কারা! ভালো করে শুনুন, বুঝে যাবেন | World Largest Durga |
CV Ananda Bose : রাজ্যপাল কে কালো পতাকা তৃণমূল ছাত্র পরিষদের, তুমুল ধস্তাধস্তি পুলিশের সঙ্গে
দূর্গা পূজোর আগে কড়া পরিদর্শনে কলকাতা পুলিশের নগরপাল Manoj Verma, নিরাপত্তা ব্যবস্থা সর্বাধিক
'আমি ওনাকে দাঁড় করিয়ে হারিয়েছি, আর নওশাদ তো পালিয়ে গেল' বিস্ফোরক শুভেন্দু | Suvendu Adhikari |