কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছেন শনিদেব, এই চার রাশির জাতকরা পাবেন বিশেষ সুবিধা

শনি ৯ টি গ্রহের মধ্যে সপ্তম গ্রহ। এটি খুব ধীরে ধীরে চলমান একটি গ্রহ। এটি পরিমাণে প্রায় ৩০ মাস বা আড়াই বছর স্থায়ী হয়। কুম্ভ এবং মকর রাশির জাতকদের উপর শনির পূর্ণ প্রভাব রয়েছে। কারণ এটি নিজেই শনির লক্ষণ।

Parna Sengupta | Published : Aug 25, 2023 11:00 AM IST

ধর্মীয় শাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা হিসেবে বিবেচনা করা হয়। বিশ্বাস অনুসারে, শনিদেব মানুষের কর্ম অনুসারে শুভ-অশুভ ফল দেন। শনিদেব যথাস্থানে থাকার কারণে ব্যক্তির জীবন রাজার মতো হয়ে যায়, যেখানে শনি দোষের কারণে ব্যক্তিকে অশুভ ফল ভোগ করতে হয়। এই মুহূর্তে শনি কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছে, যা ৪ নভেম্বর পিছিয়ে যাবে। শনি আসার সাথে সাথেই ৪ রাশির জাতকরা অনেক সুবিধা পাবেন।

শনি ৯ টি গ্রহের মধ্যে সপ্তম গ্রহ। এটি খুব ধীরে ধীরে চলমান একটি গ্রহ। এটি পরিমাণে প্রায় ৩০ মাস বা আড়াই বছর স্থায়ী হয়। কুম্ভ এবং মকর রাশির জাতকদের উপর শনির পূর্ণ প্রভাব রয়েছে। কারণ এটি নিজেই শনির লক্ষণ। শনি নিষ্ঠুর এবং ন্যায়বিচারের এক অন্যতম গ্রহ হিসাবে বিবেচিত। এটি দেরীতে ভাল এবং খারাপ কাজ দেয়, তবে এর প্রভাব অনেক বেশি কার্যকর। শনির ভাল ফলাফল আপনাকে চাকরী এবং ব্যবসা, সম্পত্তি, সম্পদের সুবিধা এবং রাজনীতিতে একটি বড় অবস্থান দেয়। শনির অশুভ প্রভাবের কারণে ঋণ, জখম, দুর্ঘটনা, রোগ, অর্থ ক্ষতি, জেল, বিরোধ শুরু হয়। এটি আত্মীয়দের থেকে দূরত্ব বাড়িয়ে তোলে। আসুন জেনে নিই শনির গতি পরিবর্তনে কারা লাভবান হবেন।

মেষ রাশি

শনি কুম্ভ রাশিতে থাকায় মেষ রাশির জাতক জাতিকারা খুব উপকৃত হবেন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা প্রচুর সম্পদ পাবেন। আপনার জন্য কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন এবং আপনি যদি পারিবারিক বিবাহে আটকে থাকেন তবে আপনি তা থেকেও মুক্তি পাবেন। সম্মান বৃদ্ধি হবে এবং প্রচুর অর্থের যোগান হবে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি কোনো রোগে ভুগে থাকেন তাহলে তা থেকেও মুক্তি পাবেন। আপনি একটি নতুন পরিকল্পনা করতে পারেন, এটি ভবিষ্যতে সুফল দেবে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হবে।

সিংহ রাশি

সব সিদ্ধান্ত আপনার পক্ষে হবে, কোনো কাজ আটকে থাকলে তাও শেষ হতে পারে। অনেক টাকা থাকবে এবং যদি আপনার ঋণ থাকে তবে আপনি ঋণ থেকে মুক্তি পাবেন। বাড়িতে এবং অফিসে একটি মনোরম পরিবেশ থাকবে এবং পরিবারের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে।

ধনু

সম্পত্তির কাজে অর্থ লাভ হবে। তবে নতুন কোনো কাজ করে লাভ কম পাবেন। এমন পরিস্থিতিতে নতুন পরিকল্পনা করবেন না। কর্মস্থলে কর্মকর্তাদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। ব্যবসা ও চাকরিতে লাভ হবে।

Share this article
click me!