প্রেমিকা বা স্ত্রীর হাতের তালুতে রয়েছে এই ধরণের বিশেষ চিহ্ন? পরবর্তী জীবনে প্রচুর সম্পদের মালিক হতে পারেন আপনি

হাতে কিছু রেখা শুভ ইঙ্গিত দেয়। কিছু আবার অশুভ। আপনি বর্তমান সময় কোনও ঝামেলার মধ্যে দিয়ে যাচ্ছেন কিনা তাও স্পষ্ট করে জানিয়ে দেয় হাতের রেখা।

Web Desk - ANB | Published : Feb 3, 2023 2:41 PM IST

যে কোন পুরুষ বা মহিলার হাতের তালুতে তৈরি কিছু বিশেষ চিহ্ন তাদের ভাগ্যবান বা দুর্ভাগা করে তোলে। হস্তরেখা বিজ্ঞান অনুসারে, যদি কোনও মহিলার হাতে কিছু শুভ চিহ্ন থাকে তবে তিনি তার জীবনে সমস্ত ধরণের সুখ পান। এমন একজন মহিলা রানীর মতো জীবনযাপন করেন। সে তার স্বামীর অনেক সম্পদ, সম্মান এবং ভালবাসা পান। জীবন সম্পর্কিত নানা কথা বলে হাতের রেখা। হাতে কিছু রেখা শুভ ইঙ্গিত দেয়। কিছু আবার অশুভ। আপনি বর্তমান সময় কোনও ঝামেলার মধ্যে দিয়ে যাচ্ছেন কিনা তাও স্পষ্ট করে জানিয়ে দেয় হাতের রেখা। জেনে নিন হাতে উপস্থিত লক্ষণগুলির কোনগুলি শুভ।

রথ: যে মহিলার হাতের তালুতে রথের প্রতীক রয়েছে তার জীবনে ধন-সম্পদ ও খ্যাতির অভাব নেই। এই ধরনের একজন মহিলা তার মিষ্টি কথাবার্তা দিয়ে সবার মন জয় করেন এবং পূর্ণ আত্মসম্মানে জীবনযাপন করেন।

শঙ্খ: যে মহিলার হাতে শঙ্খ রয়েছে তার উপর মা লক্ষ্মীর অপার আশীর্বাদ থাকে। এ ধরনের নারীরা অঢেল সম্পদের মালিক হন। তারাও প্রচুর খরচ করে। তিনি নিজেও বিলাসবহুল জীবনযাপন করেন, পাশাপাশি অন্যদের সাহায্য করার জন্য অর্থ ব্যয় করেন।

স্বস্তিকা : নারীর হাতের তালুতে স্বস্তিক চিহ্ন থাকা খুবই শুভ। এই ধরনের মহিলারা তাদের জীবনে অনেক সাফল্য পান। তারা যে ক্ষেত্রেই যায় না কেন, তারা একটি উচ্চ অবস্থান অর্জন করে। তাদের কখনো টাকার অভাব হয় না।

ত্রিশূল: হাতের তালুতে ত্রিশূল চিহ্ন থাকলে ব্যক্তিকে খুব ভাগ্যবান করে তোলে। বিশেষ করে সূর্য, শনি ও গুরু পর্বতে ত্রিশূলের চিহ্ন থাকলে অনেক উপকার পাওয়া যায়। এই লোকেরা তাদের কর্মজীবনে উচ্চতায় পৌঁছায়। এর পাশাপাশি তারা প্রচুর সম্পদের মালিক হন এবং অগাধ সম্মান পান।

পদ্ম চিহ্ন- যে মহিলাদের হাতে এই ধরনের চিহ্ন রয়েছে, তাদের ভাগ্য খুব শক্তিশালী। এই ধরনের লোকেরা নেতৃত্ব দিতে পারদর্শী। এর সাথে তাদের উপর ভগবান বিষ্ণুর কৃপা সবসময় থাকে।

দাঁড়িপাল্লা চিহ্ন- যে মহিলাদের হাতের তালুতে এই চিহ্ন থাকে, তাঁদের মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বলে মনে করা হয়। এই মহিলারা বুদ্ধিমান, দক্ষ এবং জ্ঞানী। তারা সর্বত্র সম্মান পায়। জীবনের প্রায় সব ক্ষেত্রেই সাফল্য পান এই মানুষগুলো।

মাছের চিহ্ন- যাদের হাতের তালুতে এই চিহ্ন থাকে, তাদের জীবন অলৌকিক বলে মনে করা হয়। তাদের প্রচুর সম্পদ রয়েছে।

গাছের চিহ্ন- যাদের হাতের তালুতে এই চিহ্ন থাকে, তাদের জীবন সুখে কাটে। এ ধরনের মানুষের কখনো কোনো কিছুর অভাব হয় না।

Share this article
click me!