বাস্তু মতে ঘুমানোর সময় এই জিনিসগুলো বিছানার কাছে রাখবেন না, নয়তো ঘুমের ব্যাঘাত ঘটতে পারে

বাস্তু আমাদের সবকিছুকে প্রভাবিত করে। এমন পরিস্থিতিতে আমরা যদি বাস্তুশাস্ত্র মেনে চলি তাহলে আমাদের জীবনে অনেক কিছুরই বড় উন্নতি হতে পারে। তাহলে চলুন আজ বাস্তুমতে জেনে নিই, ঘুমানোর সময় কী কী বিষয় খেয়াল রাখা উচিত।

 

Web Desk - ANB | Published : Feb 2, 2023 5:00 AM IST / Updated: Feb 02 2023, 08:18 PM IST

অনেক সময় আমরা কঠোর পরিশ্রম করি কিন্তু তার পরেও আমরা আমাদের ইচ্ছানুযায়ী সাফল্য পাই না। আসলে, বাস্তুশাস্ত্র আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ। বাস্তু আমাদের সবকিছুকে প্রভাবিত করে। এমন পরিস্থিতিতে আমরা যদি বাস্তুশাস্ত্র মেনে চলি তাহলে আমাদের জীবনে অনেক কিছুরই বড় উন্নতি হতে পারে। তাহলে চলুন আজ বাস্তুমতে জেনে নিই, ঘুমানোর সময় কী কী বিষয় খেয়াল রাখা উচিত।

 

ঘুমানোর সময় কখনই বিছানায় পার্স রাখবেন না

আসুন আমরা আপনাকে বলি যে ঘুমানোর সময় কিছু জিনিস আপনার সঙ্গে রাখলে একজন ব্যক্তিকে অনেক আর্থিক ও মানসিক সমস্যায় ঘিরে থাকে। বাস্তু অনুসারে, ঘুমানোর সময় কখনই আপনার সঙ্গে পার্স বা মানিব্যাগ রাখা উচিত নয়। এতে করে টাকা-পয়সা সংক্রান্ত দুশ্চিন্তা সব সময় থাকে এবং মানসিক চাপ তৈরি হয়। ঘুমানোর সময় টাকাগুলো আলমারি বা অন্য কোনও নিরাপদ জায়গায় রাখতে পারেন।

আরও পড়ুন- মহাশিবরাত্রিতে ৩০ বছর পর খুব শুভ যোগ, জেনে নিন পুজোর সবচেয়ে শুভ সময়

আরও পড়ুন- নির্মলা সীতারামনের শাড়ি সৌভাগ্য এবং সমৃদ্ধির প্রতীক, জেনে নিন এই সম্পর্কে বিস্তারিত কাহিনি

আরও পড়ুন- মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে এই বিশেষ জিনিসগুলি দিয়ে স্নান ও দান করুন, আপনি মারাত্মক উপকার পাবেন

এই জিনিসগুলো কখনো বালিশের নিচে রাখবেন না

বাস্তুশাস্ত্র অনুসারে, কারও কোনও ধরণের ইলেকট্রনিক গ্যাজেট যেমন মোবাইল ফোন বা ঘড়ি নিজের কাছে রেখে ঘুমানো উচিত নয়। আপনার লেখাপড়া, সংবাদপত্র বা বইয়ের সঙ্গে সম্পর্কিত কিছু আপনার বালিশের নীচে রাখা উচিত নয়। এতে বিদ্যাকে অপমান করা হয়। বাস্তু অনুসারে, জুতা এবং চপ্পল কখনই আপনার মাথার কাছে বা বিছানার নীচে রাখা উচিত নয়। এতে স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব পড়ে।

 

Share this article
click me!