পরিবারে কোনও মহিলাকে অসম্মান বা অপমান করলে এই গ্রহ দুর্বল হয়ে পড়ে, বন্ধ হয়ে যায় উপার্জন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, জন্মকুণ্ডলীতে গ্রহের গুরুত্ব রয়েছে। গ্রহের গতিবিধি এবং অবস্থানের উপর ভিত্তি করে একজন ব্যক্তি সৌভাগ্য লাভ করেন, যে কেউ মহিলাদের অপমান করে। তাদের মারধর করে। এমন ব্যক্তির শুক্র দুর্বল হয়ে পড়ে।

Parna Sengupta | Published : Dec 2, 2023 7:03 PM IST

নানা গ্রহ প্রতিটি ব্যক্তির জন্মপত্রিকায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। একজন ব্যক্তির কাজও তাকে প্রভাবিত করে। ভালো কাজ করলে গ্রহগুলো শক্তিশালী হয়, যেখানে অনৈতিক কাজ ও ভুল করলে এই গ্রহগুলো দুর্বল হয়। রাশিফলের গ্রহের দুর্বলতা ব্যক্তির জীবনে প্রভাব ফেলে। এর কারণে ব্যক্তির ভাগ্য প্রভাবিত হয়। দিনরাত পরিশ্রম করেও সে রাতারাতি দরিদ্র ও নিঃস্ব হয়ে যায়। অনেক পরিস্থিতি দেখা দেয় যখন একজন ব্যক্তিকে সমাজে অবজ্ঞা করতে হয়। তার মান-সম্মান নষ্ট হয়। এর একটি কারণ হল পুরুষ ঘরে এবং বাইরে মহিলাদের সাথে খারাপ ব্যবহার করে। এই কারণে শুক্র গ্রহ দুর্বল ও ক্রুদ্ধ হয়। এমন বাড়িতে মা লক্ষ্মী থাকেন না।

এই গ্রহ মহিলাদের সঙ্গে সম্পর্কিত

জ্যোতিষশাস্ত্র অনুসারে, জন্মকুণ্ডলীতে গ্রহের গুরুত্ব রয়েছে। গ্রহের গতিবিধি এবং অবস্থানের উপর ভিত্তি করে একজন ব্যক্তি সৌভাগ্য লাভ করেন, যে কেউ মহিলাদের অপমান করে। তাদের মারধর করে। এমন ব্যক্তির শুক্র দুর্বল হয়ে পড়ে। এর কারণ শুক্র মহিলাদের সাথে সম্পর্কিত। যে ঘরে মহিলাদের সম্মান হয় না। সেই ব্যক্তির শুক্র গ্রহ দুর্বল হয়ে পড়ে। এর ফলে মানুষের জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি চলে যায়। ঝগড়া ও দারিদ্র ঘরে ঢুকে পড়ে।

শুক্র গ্রহকে শক্তিশালী করতে এই ব্যবস্থাগুলি গ্রহণ করুন

-যাদের সবসময় আর্থিক সংকটে পড়তে হয়। এর পেছনের কারণ শুক্র গ্রহের দুর্বলতা। এমন ব্যক্তির জীবনে সাদা জিনিস দান করা উচিত। এর মধ্যে রয়েছে চাল, চিনি, ক্ষীর, চিনির মিছরি এবং কাপড়। এই জিনিসগুলি দান করা একজন ব্যক্তির আর্থিক অবস্থাকে শক্তিশালী করে।

- শুক্রকে শক্ত অবস্থানে আনতে চাইলে সবসময় পরিষ্কার পোশাক পরুন। এছাড়া প্রতিদিন সুগন্ধি লাগান। এটি শুক্রকে শক্তিশালী করে। এটি ব্যক্তির ব্যক্তিত্বের উপরও আলাদা দেখায়।

শুক্রকে শক্তিশালী করতে স্নানের জলে দুটি এলাচ যোগ করুন। আপনি এগুলিকে কিছু জলে সিদ্ধ করতে পারেন এবং তারপরে সেগুলিকে ঠাণ্ডা করতে পারেন এবং তারপরে সেগুলি জলে রেখে স্নান করতে পারেন। এতে শুক্র গ্রহ শক্তিশালী হয়। এছাড়াও, স্নান করার সময়, "ওম দ্রম দ্রম দ্রম সহ শুকরে নমঃ" মন্ত্রটি জপ করুন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!