৩০ বছর পর বিজয়া দশমীতে ৩টি দুর্লভ যোগের সমাহার, দারুণ লাভ পাবে এই ৫টি রাশি

দশেরার দিন, শনি তার রাশি কুম্ভ রাশিতে থাকবে যার কারণে শশা রাজযোগ তৈরি হচ্ছে, তুলা রাশিতে সূর্য ও বুধের মিলনের কারণে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এছাড়াও বৃহস্পতি এবং শুক্র মুখোমুখি হবে যার কারণে ধন যোগ অর্থাৎ সম্সপ্তক যোগ তৈরি হচ্ছে।

Parna Sengupta | Published : Oct 23, 2023 12:31 PM IST

এই বছর বিজয়াদশমী পালিত হবে ২৪ অক্টোবর ২০২৩ মঙ্গলবার। সারাদেশে ধুমধাম করে এই উৎসব পালিত হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছরের দশেরা বিশেষভাবে আলাদা রকমের তাৎপর্যপূর্ণ। কারণ এই সময়ে অনেকগুলি গ্রহের একটি বিস্ময়কর সংমিশ্রণ তৈরি হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবার দশেরার দিনে তিনটি শুভ ঘটনা ঘটছে।

দশেরার দিন, শনি তার রাশি কুম্ভ রাশিতে থাকবে যার কারণে শশা রাজযোগ তৈরি হচ্ছে, তুলা রাশিতে সূর্য ও বুধের মিলনের কারণে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এছাড়াও বৃহস্পতি এবং শুক্র মুখোমুখি হবে যার কারণে ধন যোগ অর্থাৎ সম্সপ্তক যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রায় ৩০ বছর পরে এমন কাকতালীয় ঘটনা ঘটছে। এমন পরিস্থিতিতে কিছু রাশির মানুষ এই বিরল মহা কাকতাল থেকে অনেক উপকার পেতে চলেছেন। তাদের জীবন সুখে ভরে উঠবে, তারা সম্পদ পাবে, চাকরিতে পদোন্নতি পাবে ইত্যাদি। আপনার রাশিচক্রের চিহ্ন এটি অন্তর্ভুক্ত না হলে আমাদের জানান।

দশেরার দিন এই ৫টি রাশিতে অর্থের বৃষ্টি হবে

বৃষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশির জাতক জাতিকারা দশেরার দিনে প্রচুর উপকার পেতে চলেছেন। এই সময়ে তারা সম্পদ লাভ করবে। তাদের প্রেম জীবনে সুখ থাকবে। পরিবারে কোনো সুখবর আসবে।

কর্কট রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্কট রাশির জাতকদের জন্য দশেরা খুব শুভ প্রমাণিত হতে চলেছে। এই শুভ সংমিশ্রণে, এই রাশির ব্যক্তিরা ব্যবসায় লাভবান হবেন। সম্পদ বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। চাকরি ও অগ্রগতিতে সাফল্য পাবেন।

তুলা রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশির জাতক জাতিকারা এই বিরল মহা কাকতালীয় সময়ে আর্থিক সুবিধা পাবেন। পরিবারে সুখ থাকবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। কোনো ভালো খবর শুনতে পারেন।

মকর রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মকর রাশির জাতক জাতিকারা দশেরার দিনে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে, উন্নতির নতুন পথ খুলবে। চাকরিতে সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ রাশি

এই বিস্ময়কর কাকতালীয় কুম্ভ রাশির জাতকদের জীবন সুখে ভরিয়ে দেবে। এই সময়ে, আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। নতুন কোনো কাজও শুরু করতে পারেন। আর্থিক লাভ হবে। চাকুরীজীবীদের জন্য দিনটি খুব শুভ হবে।

Read more Articles on
Share this article
click me!