আপনি কোন সময়ে জন্মগ্রহণ করেছিলেন, সকাল না সন্ধ্যা? জেনে নিন জন্মের সময়ের কী প্রভাব পড়ে জীবনের ওপর

জন্মের সময় জ্যোতিষশাস্ত্রে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কারণ এর মাধ্যমে একজন ব্যক্তির আরোহণের চিহ্ন বের করা যায়। জন্মের সময় পূর্ব আকাশে অবস্থিত রাশিচক্র হল ব্যক্তির আরোহী চিহ্ন।

Parna Sengupta | Published : Nov 16, 2023 3:03 PM IST

কারো জন্মের সময় তার জীবনেও প্রভাব ফেলে। একই দিনে জন্ম নেওয়া মানুষের ভাগ্য সকাল, দুপুর, সন্ধ্যা এবং রাতে আলাদা। আমরা তার প্রকৃতি এবং ব্যক্তিত্ব জানার জন্য তার রাশিফলকে মূল্যায়ন করি। কিন্তু আমরা এই সত্যটিকে উপেক্ষা করি যে জন্মের সময়টিও একজন ব্যক্তির ভবিষ্যত গণনার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। জ্যোতিষশাস্ত্রে, সকালে জন্মগ্রহণকারী এবং রাতে জন্মগ্রহণকারী ব্যক্তিদের প্রভাব উল্লেখ করা হয়েছে।

জন্মের সময় জ্যোতিষশাস্ত্রে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কারণ এর মাধ্যমে একজন ব্যক্তির আরোহণের চিহ্ন বের করা যায়। জন্মের সময় পূর্ব আকাশে অবস্থিত রাশিচক্র হল ব্যক্তির আরোহী চিহ্ন। এটি একজন ব্যক্তির চরিত্র, ব্যক্তিত্ব এবং অভিব্যক্তি প্রতিফলিত করে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার AM এবং PM জন্ম তারিখ আপনার সম্পর্কে কি বলে।

শাস্ত্র অনুসারে, সকালে জন্মগ্রহণকারী ব্যক্তিরা প্রাণশক্তিতে পরিপূর্ণ হন। এই মানুষগুলোও খুব উৎসাহী। সকালে জন্মগ্রহণকারী লোকেরা অতিসক্রিয়, আশাবাদী এবং প্রাণশক্তিতে পূর্ণ। এই লোকেরা তাদের আশাবাদী প্রকৃতির কারণে তাদের লক্ষ্য অর্জনে সফল হয়।

যদি সকালে জন্ম হয়

জ্যোতিষশাস্ত্র বলে যে সকালে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব ক্যারিশম্যাটিক হন। তাদের আত্মবিশ্বাস প্রতিফলিত হয়, যা এই মানুষদের ভালো নেতা হিসেবে গড়ে তুলতে পারে। এই লোকেরা তাদের চারপাশের সবাইকে অনুপ্রাণিত করতে সক্ষম। এছাড়াও তারা ভবিষ্যতের কথা চিন্তা করে কাজ করে। এই ব্যক্তিরা তাদের একাগ্রতার মাধ্যমে সাফল্যের শিখরে পৌঁছান। সকালে জন্মগ্রহণকারী লোকেরা আশাবাদী এবং যেকোনো চ্যালেঞ্জকে অতিক্রম করতে পারে।

সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় জন্ম হলে

জ্যোতিষ মতে যে ব্যক্তিরা সন্ধ্যা বা রাতে জন্মগ্রহণ করেন তাঁরা সৃজনশীল হন। এঁদের চিন্তাভাবনা গভীর। এই সময়কালে জন্মানো জাতকদের কাছে যে সমস্যা নিয়েই আসুন না-কেন, সে সবের সহজ সমাধান থাকে এঁদের কাছে। পৃথিবীকে দেখার পৃথক দৃষ্টিভঙ্গী রয়েছে এই ব্যক্তিদের মধ্যে।

সন্ধ্যাবেলা জন্মানো জাতকরা কিছুটা রহস্যময় হন। এঁরা এতটাই আকর্ষণীয় হন যে, যে কোনও ব্যক্তি এঁদের কাছে নিজে থেকেই আকৃষ্ট হয়ে যান। এমনকি অনেকেই এই ব্যক্তিদের সম্পর্কে কথা বলতে ভালোবাসেন, তাঁদের সম্পর্কে জানার প্রবল ইচ্ছা থাকে সকলের মনে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

CV Ananda Bose : বড় কিছু হতে চলেছে! 'আক্রান্ত'দের সঙ্গে দেখা করেই কড়া বার্তা রাজ্যপালের, দেখুন
বিকট আওয়াজ! মালগাড়ির ধাক্কায় দুর্ঘটনার কবলে শিয়ালদহগামী Kanchanjunga Express
Jalpaiguri : বজ্রবিদ্যুৎ-সহ একটানা ভারি বৃষ্টি জলপাইগুড়িতে! জল বাড়ছে Teesta-এ, জারি হলুদ সতর্কতা!
Sukanta Majumdar BJP | 'পুলিশও তৃণমূলের সঙ্গে মিশে লুটপাট চালিয়েছে' বিস্ফোরক অভিযোগ সুকান্তর
দরজা বন্ধ! আর রাজভবনে ঢুকতে পারবেন না 'মুখ্যমন্ত্রী'! বিস্ফোরক দাবী শুভেন্দুর | Suvendu Adhikari