১৭ বছরের কিশোরী টেনিস প্লেয়ারকে লাগাতার ধর্ষণ, ঘটনায় গ্রেফতার কোচ

  • টেনিসে কেরিয়ার তৈরি করার প্রলোভন
  • সেই প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ
  • ১৭ বছরের কিশোরীকে ধর্ষণে অভিযুক্ত কোচ
  • ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস

Sudip Paul | Published : Jun 2, 2021 1:48 PM IST

স্বপ্ন ছিল বিখ্যাত টেনিস প্লেয়ার হওয়ার। টেনিসই ছিল তার ধ্যান জ্ঞান। কিন্তু সেই টেনিসই যে তার জীবনে কাল ডেকে আনবে তা হয়তো ভ্রুণাক্ষরেও টের পাননি জয়পুরের বাসিন্দা ১৭ বছরের ওই কিশোরীর। আরও বেশি টুর্নামেন্ট খেলার সুযোগ করে দেওয়া ও টেনিস খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল তার কোচের বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত টেনিস কোচকে গ্রেফতার করেছে পুলিস।

কম বয়সেই স্থানীয় স্তরে টেনিসে যথেষ্ট নামডাক করেছিলেন ওই কিশোরী। জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে টেনিস শিখতেন তিনি। কিন্তু বিগত কয়েক দিন ধরেই তার আচরণে পরিবর্তন লক্ষ্য করে তার পরিবারের লোকেরা। কিশোরীকে বারবার পরিবার লোকেরা জিজ্ঞেস করায় ভেঙে পড়েন তিনি। অবশেষে তিনি জানান, তার টেনিস কোচ তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। বড় টুর্নামেন্ট খেলার সুযোগ ও টেনিস কেরিয়ারে প্রতিষ্ঠা পাইয়ে দেওয়ার লোভ দেখিয়েই তাকে বারবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ঘটনায় জ্যোতি নগর থানায় নির্যাতিতার পরিবারের তরফে অভিযোগ করা হয়। অভিযুক্ত টেনিস কোচকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিস। শুরু হয়েছে তদন্তে। জানা গিয়েছে, গত মার্চে অভিযুক্ত কোচ কিশোরীকে টুর্নামেন্টের নাম করে উদয়পুরে নিয়ে যায় এবং সেখানে তাঁকে ধর্ষণ করে। অন্যান্য ছাত্রীদের সঙ্গেও এমন আচরণ করেছে কিনা অভিযুক্ত তাও খতিয়ে দেখছে পুলিস। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবার।

Share this article
click me!