'ভারত নিয়ে কোনও আলোচনা চলবে না,' পাকিস্তানের জুনিয়র ক্রিকেটারদের কড়া বার্তা

যে কোনও পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ সবসময়ই উত্তেজক। এসিসি মেনস টি-২০ ইমার্জিং এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়েও এখন থেকেই উত্তেজনা তৈরি হয়েছে।

Soumya Gangully | Published : Oct 16, 2024 12:33 PM IST / Updated: Oct 16 2024, 07:16 PM IST

এসিসি মেনস টি-২০ ইমার্জিং এশিয়া কাপের প্রস্তুতি চলাকালীন ভারত সম্পর্কে যে কোনওরকম আলোচনা করতে পারছেন না পাকিস্তানের ক্রিকেটাররা। তাঁদের কড়া নির্দেশ দেওয়া হয়েছে, ভারত সম্পর্কে আলোচনা চলবে না। এ বিষয়ে পাকিস্তান এ দলের অধিনায়ক মহম্মদ হ্যারিস জানিয়েছেন, 'ড্রেসিংরুমে ভারত সম্পর্কে কোনও কথা বলা নিষিদ্ধ। ভারতের বিরুদ্ধে ম্যাচ নিয়ে কথা হলেই খেলোয়াড়রা চাপ অনুভব করে। আমরা ওদের চাপে ফেলে দিতে চাই না।' ১৯ অক্টোবর ইমার্জিং এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচ। দুই দলের ক্রিকেটাররাই এই ম্যাচের প্রস্তুতিতে ব্যস্ত। উঠতি ক্রিকেটারদের টুর্নামেন্ট হলেও, ভারত-পাকিস্তান ম্যাচের চাপ সবাই অনুভব করছেন। এই কারণেই পাকিস্তানের ক্রিকেটারদের জন্য কড়া বিধিনিষেধ জারি করা হয়েছে।

সব ম্যাচ নিয়েই ভাবছেন হ্যারিস

Latest Videos

ইমার্জিং এশিয়া কাপের প্রস্তুতি সম্পর্কে হ্যারিস বলেছেন, 'আমাদের প্রস্তুতি ভালোভাবেই চলছে। আমরা শুধু ভারতের বিরুদ্ধে ম্যাচ নিয়েই ভাবছি। অন্য দলগুলির বিরুদ্ধেও গুরুত্বপূর্ণ ম্যাচ আছে। ওমান, সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে ম্যাচও গুরুত্বপূর্ণ।' তবে ভারতের সঙ্গে কীভাবে ওমান, সংযুক্ত আরব আমিরশাহির মতো দুর্বল দলের তুলনা করছেন হ্যারিস, সেটা নিয়ে ক্রিকেট মহলে হাসাহাসি শুরু হয়েছে। পাকিস্তান এ দলের অধিনায়কের সাক্ষাৎকারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। হ্যারিস হয়তো নিজেদের উপর থেকে চাপ কমানোর লক্ষ্যেই এসব কথা বলছেন। কিন্তু তাতে উল্টো ফলও হতে পারে।

 

 

ভালো ফলের আশায় হ্যারিস

এ বছর চ্যাম্পিয়ন্স ওয়ান ডে কাপে খেলেছেন হ্যারিস। এই টুর্নামেন্ট আয়োজন করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। এই টুর্নামেন্টে টিম স্ট্যালিয়নসের অধিনায়ক হিসেবে খেলেন হ্যারিস। সেই টুর্নামেন্টের অভিজ্ঞতা সম্পর্কে ২৩ বছর বয়সি এই উইকেটকিপার-ব্যাটার বলেছেন, ‘বিভিন্ন দলের অধিনায়কত্ব করা মূল্যবান অভিজ্ঞতা। বিশেষ করে দলে সিনিয়র খেলোয়াড়রা থাকলে আরও ভালো হয়।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

নিউজিল্যান্ডের কাছে অসহায় আত্মসমর্পণ পাকিস্তানের, টি-২০ বিশ্বকাপ থেকে বিদায় ভারতের

নেপথ্যে ভারতের চাপ, পাকিস্তান থেকে সরছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি, এগিয়ে কোন দেশ?

যাবতীয় ব্যবস্থাপনা সম্পূর্ণ হতে ঢের বাকি, চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজন নিয়ে চাপে পাকিস্তান

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'হিন্দুদের উপর আক্রমণ নিয়ে চুপ কেন মমতা?' প্রশ্ন তুলে বিঁধলেন অগ্নিমিত্রা | Agnimitra on Mamata
লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
উত্তাল বিক্ষোভ Krishnanagar-এ! Locket Chatterjee-র নেতৃত্বে রাস্তা অবরোধ করে চলে তীব্র প্রতিবাদ!