Mumbai Indians: ফিরে এলেন তিনি, IPL মেগা অকশনের আগেই মুম্বই দলে নতুন বোলিং কোচ

আইপিএল-এর (IPL) মেগা অকশনের আগেই নিজেদের আরও একটু গুছিয়ে নিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)।

Subhankar Das | Published : Oct 16, 2024 11:23 AM IST

আইপিএল-এর (IPL) মেগা অকশনের আগেই নিজেদের আরও একটু গুছিয়ে নিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এমনিতেই দলের বোলিং কোচ হিসেবে রয়েছেন লসিথ মালিঙ্গা। এবার তাঁর সঙ্গেই যোগ দিচ্ছেন পরশ মামব্রে।

এখন থেকে দুজন বোলিং কোচ থাকবেন মুম্বই ইন্ডিয়ান্সের। আইপিএলে ফিরলেন ভারতের প্রাক্তন বোলিং কোচ মামব্রে। উল্লেখ্য, জুন মাসে টি-২০ ক্রিকেট বিশ্বকাপ জেতে ভারত। সেই দলের বোলিং কোচ ছিলেন মামব্রে। তাঁকে এবার বোলিং কোচ নিযুক্ত করল মুম্বই।

Latest Videos

সঙ্গে রইলেন মালিঙ্গাও। তাছাড়া দলের প্রধান কোচ হিসেবে থাকছেন মাহেলা জয়বর্ধনে। মামব্রে আগেও মুম্বই ইন্ডিয়ান্সে ছিলেন। তিনি কোচিং স্টাফ হিসাবে থাকাকালীন মুম্বই আইপিএলও জিতেছিল। এরপর ভারতীয় দলকে টি-২০ বিশ্বকাপ জেতানোর পর মামব্রেকে আরও একবার দলে ফেরাল মুম্বই।

অন্যদিকে, মুম্বইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলা মামব্রে ভারতের হয়ে দুটি টেস্ট এবং তিনটি একদিনের ম্যাচও খেলেছিলেন। প্রথম শ্রেণির ক্রিকেটে ৯১টি ম্যাচে ২৮৪টি উইকেট নিয়েছিলেন তিনি। লিস্ট-এ ক্রিকেটে ৮৩টি ম্যাচে নিয়েছিলেন মোট ১১১টি উইকেট।

সেইসঙ্গে, সৌরভ গঙ্গোপাধ্যায় এবং রাহুল দ্রাবিড়দের সঙ্গে একই সফরে অভিষেক হয়েছিল মামব্রের। গত ১৯৯৬ সালে, ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি টেস্ট খেলেছিলেন তিনি। শুধু তাই নয়, নিয়েছিলেন দুটি উইকেট। দ্রাবিড় ভারতীয় দলের কোচ হওয়ার পর, বোলিং কোচ হয়েছিলেন মামব্রে। তার আগে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ছিলেন তিনি। দ্রাবিড়ের সঙ্গে মেয়াদ শেষ হয় মামব্রেরও।

আর এবার ফের মুম্বইতে। আইপিএল-এর (IPL) মেগা অকশনের আগেই নিজেদের অনেকটাই গুছিয়ে নিতে সক্ষম হল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এমনিতেই দলের বোলিং কোচ হিসেবে রয়েছেন লসিথ মালিঙ্গা। এবার তাঁর সঙ্গেই যোগ দিচ্ছেন পরশ মামব্রে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'হিন্দুদের উপর আক্রমণ নিয়ে চুপ কেন মমতা?' প্রশ্ন তুলে বিঁধলেন অগ্নিমিত্রা | Agnimitra on Mamata
লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
উত্তাল বিক্ষোভ Krishnanagar-এ! Locket Chatterjee-র নেতৃত্বে রাস্তা অবরোধ করে চলে তীব্র প্রতিবাদ!