অবসর ঘোষণার ৪৮ ঘণ্টার মধ্যেই সিদ্ধান্ত বদল! ফের কি ক্রিকেটে ফিরছেন শিখর ধাওয়ান?

ক্রিকেটের মূল স্রোত থেকে কয়েকদিন আগেই অবসর নিয়েছেন তিনি। সেই ঘোষণার ঠিক ৪৮ ঘণ্টার মধ্যেই আবার তিনি জানালেন যে, মাঠে ফিরছেন। কিন্তু কোন প্রতিযোগিতায়?

Subhankar Das | Published : Aug 26, 2024 11:03 AM IST

ক্রিকেটের মূল স্রোত থেকে কয়েকদিন আগেই অবসর নিয়েছেন তিনি। শনিবার, একটি ভিডিও বার্তার মাধ্যমে শিখর ধাওয়ান (Shikhar Dhawan) জানিয়ে দেন, সবধরনের ক্রিকেট থেকেই তিনি অবসর নিচ্ছেন। সেই ঘোষণার ঠিক ৪৮ ঘণ্টার মধ্যেই আবার তিনি জানালেন যে, মাঠে ফিরছেন। কিন্তু কোন প্রতিযোগিতায়?

ধাওয়ান বলেছেন, তিনি আইপিএল (IPL) বা অন্য কোনও ঘরোয়া প্রতিযোগিতায় খেলবেন না। তবে তিনি লেজেন্ডস ক্রিকেট লিগে (Legend’s Cricket League) খেলবেন। প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেট থেকে অবসর নেওয়া ক্রিকেটারদের এই প্রতিযোগিতায় খেলতে দেখা যায়। যেমন শচিন তেন্ডুলকর, গৌতম গম্ভীর, ইরফান পাঠান, রবিন উথাপ্পাদের দেখা গেছে এই প্রতিযোগিতায়।

Latest Videos

এবার সেখানেই ব্যাট হাতে নামতে চান ধাওয়ান। শনিবার, সোশ্যাল মিডিয়াতে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করে ধাওয়ান লেখেন, ‘‘আমার ক্রিকেটযাত্রা শেষ হল। আর সঙ্গে থেকে গেল অসংখ্য স্মৃতি এবং কৃতজ্ঞতা। যে ভালবাসা এবং সমর্থন আমি পেয়েছি, তার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। জয় হিন্দ।”

অন্যদিকে, সেই ভিডিও বার্তায় তিনি বলেন, “একটাই লক্ষ্য ছিল, দেশের হয়ে খেলা। আমার সেই লক্ষ্য পূরণ হয়েছে। সকলকে ধন্যবাদ। প্রথমত আমার পরিবার, আমার ছোটবেলার কোচ তারক সিংহ এবং মদন শর্মাকে ধন্যবাদ জানাতেই হবে। তাদের প্রশিক্ষণেই আমি আজ ক্রিকেট শিখেছি।”

তারপর ধন্যবাদ দেব আমার গোটা দলকে। যাদের সঙ্গে আমি খেলেছি, তাদের থেকে একটা পরিবার পেয়েছি। সবার ভালোবাসা আর সমর্থনও পেয়েছি। গল্পের বই পড়তে পড়তে যে রকম পাতা ওল্টাতে হয়, আমিও ঠিক সেটাই করছি। আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নিচ্ছি।”

অবসর ঘোষণা করলেও এবার তিনি ফের জানালেন যে, ক্রিকেট খেলবেন। তবে সেটা শুধুমাত্র লেজেন্ডস ক্রিকেট লিগে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024