Rohit Sharma: এশিয়া কাপের ফাইনাল ম্যাচের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি ফেলে এসেছেন অধিনায়ক, দেখে নিন ভাইরাল সেই ভিডিও

এই বছরের জানুয়ারিতে, রোহিত শর্মা ম্যাচে টসের পরে ভুলে গিয়েছিলেন যে তাকে প্রথমে ব্যাট করতে হবে নাকি বল করতে হবে এবং এখন এশিয়া কাপ ২০২৩ এর পরে, তার 'গজনি' অবতার আবারও একবার দেখা গেল।

 

deblina dey | Published : Sep 24, 2023 4:49 AM IST

Rohit Sharma: এশিয়া কাপ ২০২৩-এর ফাইনাল ম্যাচে, শ্রীলঙ্কাকে ১০ উইকেটে হারিয়ে এই টুর্নামেন্টে ভারত একটি দুর্দান্ত জয়লাভ করেছে এবং রোহিত শর্মা তার নেতৃত্বে ভারতকে দুবার এশিয়া কাপ জিতেছে। কিন্তু আপনি কি জানেন যে ভারতীয় দলের অধিায়ক রোহিত শর্মার একটি খুব অদ্ভুত রোগ রয়েছে। হ্যাঁ, রোহিত শর্মা শুধু ছোট জিনিসই নয়, বড় জিনিসও ভুলে যান।

এই বছরের জানুয়ারিতে, রোহিত শর্মা ম্যাচে টসের পরে ভুলে গিয়েছিলেন যে তাকে প্রথমে ব্যাট করতে হবে নাকি বল করতে হবে এবং এখন এশিয়া কাপ ২০২৩ এর পরে, তার 'গজনি' অবতার আবারও একবার দেখা গেল।

পাসপোর্ট ভুলে গেছেন রোহিত শর্মা-

এশিয়া কাপ জেতার পর রবিবার রাতেই কলম্বো থেকে মুম্বাইয়ের ফ্লাইটে উঠতে হয়েছিল ভারতীয় দলকে। এমন পরিস্থিতিতে সমস্ত খেলোয়াড় কলম্বো থেকে চলে গেলেও ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা তার পাসপোর্ট হোটেলে ভুলে যান। বাসে বসলে তার মনে পড়ল যে সে তার পাসপোর্ট সঙ্গে আনতে ভুলে গেছেন। এই সময় সেখানে উপস্থিত সকল খেলোয়াড় জোরে জোরে হাততালি দিতে থাকে। এটা দেখে একেবারেই চুপ হয়ে গেলেন রোহিত শর্মা।

 

 

সঙ্গে সঙ্গেই অবশ্য একজন সাপোর্ট স্টাফের এক সদস্য তার পাসপোর্ট নিয়ে আসেন। এখন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে আপনি দেখতে পাবেন ক্যাপ্টেন হোটেলে পাসপোর্ট ভুলে যাওয়ার পরে ঠিক কি হয়েছে।

এশিয়া কাপের পর এখন ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি-

রোহিত শর্মার নেতৃত্বে ভারত এশিয়া কাপ ২০২৩ সালের ট্রফি জিতেছিল। এর আগে, ২০১৮ সালেও, রোহিত শর্মা তার অধিনায়কত্বে ভারতের হয়ে এশিয়া কাপের শিরোপা জিতেছিলেন। এখন ভারতীয় দল আগামী মাসে একদিনের বিশ্বকাপ খেলতে যাচ্ছে এবং এবারের বিশ্বকাপ শুধুমাত্র ভারতেই আয়োজন করা হবে। এমন পরিস্থিতিতে অনুরাগীরা আশা করছেন, এশিয়া কাপের মতোই ভারতীয় দলকে ওয়ানডে বিশ্বকাপের শিরোপা জিততে সাহায্য করবে রোহিত শর্মা। ভারতীয় দল ৮ অক্টোবর তাদের প্রথম ওডিআই ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

Share this article
click me!