Asia Cup 2023: ভারত-শ্রীলঙ্কা ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা? দেখে নিন কলম্বোর আবহাওয়ার আপডেট

মঙ্গলবারের ম্যাচের ভবিষ্যৎ কী হতে চলেছে সেদিকেই তাকিয়ে ক্রিকেট প্রেমীরা। উল্লেখ্য এই দিনও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে কি মঙ্গলবারও ভেস্তে যাবে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ?

Ishanee Dhar | Published : Sep 12, 2023 5:54 AM IST

মঙ্গলবার রোহিত শর্মার দল মুখোমুখি হতে চলেছে শ্রীলঙ্কার। এর আগে ২২৮ রানে পাকিস্তানকে উড়িয়ে এশিয়া কাপে আরও এক ধাপ এগিয়ে গিয়েছে ভারত। সোমবার সেই ম্যাচের পর মঙ্গলবার আবারও শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামবে ভারত। সোমবার যদিও বৃষ্টির কারণে ভেস্তে যায় সেই ম্যাচ। এবার মঙ্গলবারের ম্যাচের ভবিষ্যৎ কী হতে চলেছে সেদিকেই তাকিয়ে ক্রিকেট প্রেমীরা। উল্লেখ্য এই দিনও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে কি মঙ্গলবারও ভেস্তে যাবে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ?

কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে হতে চলেছে এশিয়াকাপের এই ম্যাচ। এই মাঠেই হয়েছিল ভারত-পাকিস্তানের খেলা। মঙ্গলবারের ম্যাচ নিয়ে পর পর তিনদিন মাঠে নামতে চলেছে ভারত। তবে এখন সবচেয়ে বড় প্রশ্ন আদৌ কি খেলা হবে মঙ্গলবার। আগের দু’দিনের মতো এ দিনও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার দুপুর ৩টে থেকে শুরু হবে খেলা। ওই সময়ের মধ্যে ৬০ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা। শুধু এই সময় নয় গোটা ম্যাচ জুড়েই বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকছে।

সোমবার এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত শতরান করলেন বিরাট কোহলি ও কে এল রাহুল। এই ২ ব্যাটারের দাপটে সহজ জয় পেল ভারত। পাকিস্তানের বিরুদ্ধ তৃতীয় উইকেট জুটিতে ২৩৩ রান যোগ করেন বিরাট কোহলি ও কে এল রাহুল। এটাই এশিয়া কাপে যে কোনও দলের যে কোনও উইকেটে সর্বাধিক পার্টনারশিপ। ভারতের হয়ে পাকিস্তানের বিরুদ্ধে ওডিআই ফর্ম্যাটে ভারতের হয়ে এটাই যে কোনও উইকেটে সর্বাধিক রানের পার্টনারশিপ। ১৯৯৬ সালে শারজায় পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় উইকেটে ২৩১ রান যোগ করেছিলেন সচিন তেন্ডুলকর ও নভজ্যোত সিং সিধু। সোমবার সেই রেকর্ড ভেঙে দিলেন বিরাট কোহলি ও কে এল রাহুল।

Share this article
click me!