Anshuman Gaekwad: ক্যান্সারে আক্রান্ত অংশুমান গায়কোয়াড়ের পাশে বিসিসিআই, ১ কোটি টাকা সাহায্য

বর্তমান প্রজন্মের ক্রিকেটাররা জাতীয় দল বা আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলে বিপুল অর্থ রোজগার করেন। কিন্তু ছয়, সাত বা আটের দশকে খেলা ক্রিকেটাররা বেশি অর্থ পাননি। ফলে শেষ জীবনে তাঁদের আর্থিক সমস্যায় পড়তে হচ্ছে।

Soumya Gangully | Published : Jul 14, 2024 10:53 AM IST / Updated: Jul 14 2024, 05:15 PM IST

ব্লাড ক্যান্সারে আক্রান্ত প্রাক্তন ক্রিকেটার ও কোচ অংশুমান গায়কোয়াড়ের পাশে দাঁড়াল বিসিসিআই। এক কোটি টাকা সাহায্য করা হচ্ছে বলে জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ। তিনি গায়কোয়াড়ের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন। কঠিন সময়ে তাঁদের পাশে থাকার কথা জানিয়েছেন বিসিসিআই সচিব। এক বিবৃতিতে বিসিসিআই-এর পক্ষ থেকে জানানো হয়েছে, গায়কোয়াড়ের পরিবারকে সবরকমভাবে সাহায্য করা হবে। ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ে গায়কোয়াড় জয় পাবেন বলেও আশা প্রকাশ করেছে বিসিসিআই। ভারতীয় দলের হয়ে খেলার পাশাপাশি কোচিংও করিয়েছেন গায়কোয়াড়। তাঁর ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর পেয়ে উদ্বিগ্ন ক্রিকেট মহল। গায়কোয়াড়ের পাশে দাঁড়িয়েছেন একসময়ের সতীর্থরা। এবার বিসিসিআই-ও গায়কোয়াড়ের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিল।

ক্যান্সারের চিকিৎসা চলছে গায়কোয়াড়ের

Latest Videos

প্রাক্তন ক্রিকেটার সন্দীপ পাতিল প্রথমবার গায়কোয়াড়ের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জানান। লন্ডনে প্রায় দেড় বছর ধরে গায়কোয়াড়ের চিকিৎসা চলছে। পাতিল আরও জানান, গায়কোয়াড় নিজে তাঁকে বলেছেন, তাঁর আর্থিক সাহায্য দরকার। এরপরেই বিসিসিআই-এর কাছে গায়কোয়াড়কে সাহায্য করার আর্জি জানান পাতিল। কিংবদন্তি দিলীপ বেঙ্গসরকারও গায়কোয়াড়ের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেন। তিনি বিসিসিআই কোষাধ্যক্ষ আশিস সেলারের সঙ্গে কথা বলেন। সাহায্যের আশ্বাস দেন বিসিসিআই কোষাধ্যক্ষ। এরপরেই সাহায্যের কথা জানালেন জয় শাহ

গায়কোয়াড়ের পাশে কপিল দেব

গায়কোয়াড়কে আর্থিক সাহায্য করার জন্য বিসিসিআই-এর কাছে আর্জি জানান বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব নিখাঞ্জ। তিনি আরও জানান, প্রাক্তন সতীর্থ মহিন্দর অমরনাথ, সুনীল গাভাসকর, পাতিল, বেঙ্গসরকার, মদন লাল, রবি শাস্ত্রী, কীর্তি আজাদের সঙ্গে মিলে তহবিল তৈরির চেষ্টা করছেন। বিসিসিআআই যাতে প্রাক্তন ক্রিকেটারদের পাশে দাঁড়ায়, সেই আর্জিও জানিয়েছেন কপিল। তাঁর মতে, সব প্রাক্তন ক্রিকেটারকেই সাহায্য করা উচিত বিসিসিআই-এর।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

WCL 2024: পাকিস্তানকে হারিয়ে এল ট্রফি, ফের ক্রিকেটে বিশ্বসেরা ভারত

India vs Sri Lanka: সূচি বদলের ঘোষণা বিসিসিআই-এর, পিছিয়ে গেল ভারত-শ্রীলঙ্কা সিরিজ

India vs Zimbabwe: চতুর্থ টি-২০ ম্যাচে ১০ উইকেটে জয়, জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ দখল ভারতের

Share this article
click me!

Latest Videos

রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
কলকাতার বড় পুজো নেই! চাঁদমালা ও প্রতিমা সজ্জার শিল্পীদের বড় ধাক্কা! দেখুন | Durga Puja 2024
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari