জীবনে নতুন ইনিংসের সূচনা, আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভের দাদা স্নেহাশিস

ফের বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। রবিবার, অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের।

Subhankar Das | Published : Jul 20, 2024 12:15 PM IST

ফের বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। রবিবার, অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের।

আগামী ৭ অগাস্ট, ইএম বাইপাস লাগোয়া একটি হোটেলে বসবে প্রীতিভোজের আয়োজন। আমন্ত্রণপত্রে নাম রয়েছে সৌরভ এবং ডোনা গঙ্গোপাধ্যায়েরও।

Latest Videos

প্রসঙ্গত, গত বছর স্নেহাশিসে গঙ্গোপাধ্যায়ের প্রথম স্ত্রী মোম গঙ্গোপাধ্যায় তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ আনেন। এফআইআর-ও দায়ের করেছিলেন তিনি। সেই সম্পর্ক ইতিমধ্যেই ভেঙে গেছে। তারপরই দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্নেহাশিস।

আগামী ৭ অগাস্ট, বিয়ে করবেন দীর্ঘদিনের বান্ধবী অর্পিতাকে। স্নেহাশিসের ভাবী স্ত্রী অর্পিতা আবার কলকাতার এক পরিচিত শিল্পোদ্যোগীর প্রাক্তন স্ত্রী। তিনি নিজেও একজন সফল ব্যবসায়ী। ছত্তিশগড়ে তাঁর রাসায়নিকের ব্যবসা রয়েছে। বিষয়টা হচ্ছে, ৫৯ বছরের স্নেহাশিসের সঙ্গে ৪৭ বছরের অর্পিতার সম্পর্ক অনেকদিনের। তারা সেই সম্পর্ক গোপনও করেননি।

বর্তমানে বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থা সিএবি-র (CAB) সভাপতি পদে রয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। তার আগে সিএবি-র সচিব পদেও দায়িত্ব সামলেছেন তিনি। নিজের ক্রিকেট জীবনে বাংলাকে প্রচুর ম্যাচ জিতিয়েছেন। এমনকি, তিনি চোট পাওয়ায় তাঁর জায়গায় ১৯৯০ সালের রঞ্জি ফাইনালে বাংলা দলে সুযোগ পান ভাই সৌরভ। সেই ফাইনাল জিতে রঞ্জি চ্যাম্পিয়ন হয়েছিল বাংলা।

এদিকে প্রশাসক স্নেহাশিসের আমলে ইডেনের (Eden Gardens) চেহারা অনেকটাই বদলে গেছে। গ্যালারি এবং ক্লাব হাউসের ঢালাও সংস্কার হয়েছে। বিশ্বকাপও আয়োজন করেছে ইডেন। এমনকি, শুরু হয়েছে পুরুষ এবং মহিলাদের বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ। আপাতদৃষ্টিতে দেখতে গেলে উন্নতিই হয়েছে।

স্নেহাশিসের বিবাহ উপলক্ষ্যে যে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে আগামী ৭ অগস্ট। বাইপাসের ধারের হোটেলে সেই অনুষ্ঠানে বন্ধুবান্ধব এবং পরিচিতিদের আমন্ত্রণ জানানো হবে। দিনটি রবিবার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami