ভক্তদের ইচ্ছা পূরণ, অবশেষে সুন্দরী স্ত্রীর মুখ দেখালেন ইরফান পাঠান

২০১৬ সালে গাঁটছড়া বাঁধা ইরফান পাঠানের স্ত্রীর নাম সাফা বেগ। বিয়ের পর স্ত্রীর সঙ্গে প্রতিদিনই অনেক ছবি শেয়ার করেছেন ইরফান পাঠান। তবে প্রতিটি ছবিতেই তার স্ত্রী মুখ লুকিয়ে রেখেছেন, কখনো মাস্ক পরে, আবার কখনো মুখে হাত দিয়ে।

Parna Sengupta | Published : Feb 4, 2024 9:36 AM IST

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান ফের একবার এলেন খবরে। যদিও এর কারণ ক্রিকেট সম্পর্কে দেওয়া কোনও বক্তব্য নয়। আসলে, প্রাক্তন অভিজ্ঞ অলরাউন্ডার আজ তার অষ্টম বিবাহ বার্ষিকী উদযাপন করছেন। এই বিশেষ উপলক্ষ্যে তিনি তার স্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আশ্চর্যের বিষয় হলো ইরফান পাঠানের স্ত্রী এবার কোনো নিকাব পরেননি এবং ভক্তরা প্রথমবারের মতো এই ক্রিকেটারের সুন্দরী স্ত্রীর মুখ দেখেছেন।

প্রথমবার ইরফান পাঠানের স্ত্রীর মুখ দেখা গেল

২০১৬ সালে গাঁটছড়া বাঁধা ইরফান পাঠানের স্ত্রীর নাম সাফা বেগ। বিয়ের পর স্ত্রীর সঙ্গে প্রতিদিনই অনেক ছবি শেয়ার করেছেন ইরফান পাঠান। তবে প্রতিটি ছবিতেই তার স্ত্রী মুখ লুকিয়ে রেখেছেন, কখনো মাস্ক পরে, আবার কখনো মুখে হাত দিয়ে। যাইহোক, তার অষ্টম বার্ষিকীতে, ইরফান, তার ভক্তদের ইচ্ছা পূরণ করে, তার অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে কোনও হিজাব ছাড়াই তার স্ত্রীর সাথে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে ইরফানের স্ত্রী শাফা বেগকে খুব সুন্দর দেখাচ্ছে।

 

 

ভক্তরা অভিনন্দন জানাচ্ছেন ইরফানকে

স্ত্রীর সঙ্গে ছবিটি শেয়ার করার সময় ইরফান পাঠান একটি বিশেষ ক্যাপশনও লিখেছেন। ইরফান লিখেছেন, 'অনেক চরিত্রে একই ব্যক্তি অভিনয় করেছেন। মুড বুস্টার, কৌতুক অভিনেতা, সহচর, বন্ধু এবং আমার সন্তানদের মা। এই সুন্দর যাত্রায় তোমাকে আমার স্ত্রী হিসেবে পেয়ে আমি খুবই খুশি। শুভ 8 তম বিবাহ বার্ষিকী আমার ভালবাসা।

ইরফান পাঠানের এই মনোরম ছবিতে, ভক্তরা কেবল তাকে তার বার্ষিকীতে অভিনন্দন জানাচ্ছেন না, একই সাথে ভক্তরা তার স্ত্রীর সৌন্দর্যের প্রশংসাও করছেন। ভক্তরা ইরফানের স্ত্রী সাফা বেগকে বলিউড অভিনেত্রীদের সঙ্গে তুলনা করছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!