Taylor Swift-Kuldeep Yadav: কুলদীপ যাদবের বোলিং অ্যাকশনে টেলর স্যুইফট! সরগরম সোশ্যাল মিডিয়া

সম্প্রতি অসাধারণ ফর্মে ভারতীয় ক্রিকেট দলের তারকা স্পিনার কুলদীপ যাদব। তিনি এখন দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে। বৃহস্পতিবার তৃতীয় ওডিআই ম্যাচে অবশ্য এই স্পিনারকে বিশ্রাম দেওয়া হয়।

Soumya Gangully | Published : Dec 22, 2023 11:34 AM IST / Updated: Dec 22 2023, 07:54 PM IST

সম্প্রতি একটি অনুষ্ঠানে চায়নাম্যান স্পিনারের বোলিং অ্যাকশনের ভঙ্গিতে দেখা যায় জনপ্রিয় পপ তারকা টেলর স্যুইফটকে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এরপরেই ভারতীয় দলের তারকা স্পিনার কুলদীপ যাদবের সঙ্গে টেলরের তুলনা শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় নান মিম দেখা যাচ্ছে। অনেকে মজা করে বলছেন ‘টেলর যাদব’। কুলদীপের পাশাপাশি অনেকে প্রয়াত শেন ওয়ার্নের অ্যাকশনের সঙ্গেও টেলরের তুলনা করছেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন চায়নাম্যান স্পিনার ব্র্যাড হগের সঙ্গেও কেউ কেউ টেলরের তুলনা করছেন। সোশ্যাল মিডিয়ায় এখন টেলর ও কুলদীপকে নিয়ে নানা আলোচনা চলছে। অনেক মজাদার ছবি দেখা যাচ্ছে।

বিশ্বজুড়ে শোয়ে বেরিয়েছেন টেলর

এখন এরাস ট্যুরে আছেন টেলর। টানা ১৫১টি শো করার লক্ষ্যে এই সঙ্গীতশিল্পী। বিভিন্ন দেশের মতো ভারতীয়দের একাংশের কাছেও জনপ্রিয় এই শিল্পী। কিন্তু গত কয়েক দিন ধরে তাঁর গানের বদলে হাতের মুদ্রা নিয়েই আলোচনা চলছে। অজান্তেই ক্রিকেটের সঙ্গে যুক্ত হয়ে গিয়েছে টেলরের নাম। সোশ্যাল মিডিয়ায় তাঁর যে ছবি ভাইরাল হয়েছে, সেটিতে এই শিল্পীর পরনে ঝলমলে বডিস্যুট রয়েছে। তাঁর হাতের ভঙ্গি বোলিং করার মতোই। ক্রিকেট ম্যাচে লেগস্পিনাররা যেভাবে বোলিং করতে যান, অবিকল সেই ভঙ্গিতে দেখা যাচ্ছে টেলরকে। সেই কারণেই ক্রিকেটপ্রেমীদের মধ্যে সাড়া পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় নানা মজার ছবি দেখা যাচ্ছে।

 

 

টেলরের স্বপ্নের বছর

২০২৩ সালে দুর্দান্ত সাফল্য পেয়েছেন টেলর। তিনি এ বছর পপ সঙ্গীতের জগতে অবিস্মরণীয় দাপট দেখিয়েছেন। সাম্প্রতিক সময়ে অন্য কোনও সঙ্গীতশিল্পী এরকম সাফল্য পাননি। এ বছরের জুলাইয়ের মধ্যে তাঁর ১১টি অ্যালবাম মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা অ্যালবামগুলির মধ্যে ছিল। এর মধ্যে সেরা ১০-এ টেলরের ৪টি অ্যালবাম ছিল। শীর্ষে তাঁর অ্যালবামই ছিল। এরাস ট্যুরে ১০০ কোটি মার্কিন ডলারেরও বেশি অর্থ পেতে পারেন এই শিল্পী।

 

 

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

MS Dhoni: ক্রিকেট থেকে অবসরের পর কী করবেন? ধোনির জবাবে গর্বিত হতে পারেন অনুরাগীরা, ভাইরাল ভিডিও

Virat Kohli: পারিবারিক সমস্যা, দক্ষিণ আফ্রিকা সফর থেকে দেশে ফিরলেন বিরাট কোহলি

'তোমার ব্যাটিংয়ের সময়ই রাম সিয়া রাম..!' লাইভ ম্যাচে কেশব মহারাজ এবং কেএল রাহুলের মজার কথোপকথনের ভিডিও ভাইরাল

Read more Articles on
Share this article
click me!