India Vs South Africa: অনুশীলনে চোট শার্দুল ঠাকুরের, দ্বিতীয় টেস্টের আগে হঠাৎই আশঙ্কা

গোড়ালির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারছেন না ভারতীয় দলের অভিজ্ঞ পেসার মহম্মদ শামি। এরই মধ্যে চোট পেলেন অপর এক পেসার শার্দুল ঠাকুর।

Soumya Gangully | Published : Dec 30, 2023 11:22 AM IST / Updated: Dec 30 2023, 06:20 PM IST

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে ভারতীয় শিবিরে হঠাৎই চোট নিয়ে আতঙ্ক তৈরি হয়েছে। বুধবার শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট ম্যাচ। ভারতীয় দল এখনও সেঞ্চুরিয়নেই আছে। রবিবার কেপ টাউনে যাবেন ভারতীয় ক্রিকেটাররা। শনিবার বাধ্যতামূলক অনুশীলন ছিল না। তবে কয়েকজন ভারতীয় ক্রিকেটার অনুশীলন করতে যান। সেই অনুশীলনেই ঘটে গেল বিপত্তি। ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের থ্রোডাউনে ব্যাটিং করতে গিয়ে কাঁধে চোট পেলেন শার্দুল ঠাকুর। এই পেসার-অলরাউন্ডার চোট পাওয়ায় ভারতীয় শিবিরে চিন্তা বেড়েছে। শার্দুলের চোট গুরুতর কি না এখনই জানা যায়নি। প্রয়োজন হলে স্ক্যান করাতে হতে পারে। চোট গুরুতর হলে কেপ টাউন টেস্ট ম্যাচে খেলতে পারবেন না শার্দুল। তবে এখনই এ ব্যাপারে কিছু বলা সম্ভব নয়।

শার্দুলের চোট নিয়ে আশঙ্কা

শনিবার ভারতের অনুশীলনের সময় প্রথম খেলোয়াড় হিসেবে থ্রোডাউনে ব্যাটিং করার জন্য নেটে যান শার্দুল। কিন্তু রাঠোরের একটি থ্রো হঠাৎই লাফিয়ে উঠে শার্দুলের কাঁধে লাগে। শার্দুল চেষ্টা করেও বলের লাইন থেকে সরে যেতে পারেননি। থ্রোয়ের অতিরিক্ত বাউন্সের জন্য তিনি হতচকিত হয়ে যান এই অলরাউন্ডার। তিনি নেটে যন্ত্রণায় কাতরাতে থাকেন। যন্ত্রণা সত্ত্বেও অবশ্য ব্যাটিং চালিয়ে যান শার্দুল। তিনি ব্যাটিং শেষ করার পর আইস প্যাক নিয়ে এগিয়ে যান ভারতীয় দলের ফিজিও। এরপর এদিন আর অনুশীলন করেননি শার্দুল।

প্রথম টেস্টে শার্দুলের হতাশাজনক পারফরম্যান্স

সুপারস্পোর্ট পার্কে একেবারেই ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি শার্দুল। ১৯ ওভার বোলিং করে তিনি ১০১ রান দেন। ব্যাট হাতেও খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি এই অলরাউন্ডার। তা সত্ত্বেও ভারতীয় দল চাইছে, কেপ টাউন টেস্ট ম্যাচের আগে ফিট হয়ে উঠুন শার্দুল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs South Africa: অসুস্থতার জন্য ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নেই জেরাল্ড কোটজি

Mohammad Shami: বিশ্বকাপে খেলেছেন ইঞ্জেকশন নিয়ে, এখন শামিকে ভোগাচ্ছে গোড়ালির চোট

India Vs South Africa: অনুশীলন শুরু, কেপ টাউন টেস্টে খেলতে পারেন রবীন্দ্র জাদেজা

Read more Articles on
Share this article
click me!