২১ বছরের অপেক্ষার অবসান, ছোটবেলার নায়ক রজনীকান্তের সঙ্গে দেখা করার সুযোগ পেলেন সঞ্জু স্যামসন

দক্ষিণ ভারতের চলচ্চিত্র তারকাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় রজনীকান্ত। তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। সমাজের সব স্তরের মানুষের কাছেই জনপ্রিয় রজনীকান্ত। বর্তমান সময়ের ক্রিকেটারদের মধ্যে দক্ষিণ ভারতে অন্যতম জনপ্রিয় সঞ্জু স্যামসন। 

Web Desk - ANB | Published : Mar 13, 2023 11:25 AM IST

17
৭ বছর বয়স থেকেই রজনীকান্তের সঙ্গে দেখা করার ইচ্ছা ছিল, সঞ্জু স্যামসনের সেই ইচ্ছা পূর্ণ হল

শুধু দক্ষিণ ভারতই নয়, সারা ভারতই জনপ্রিয় রজনীকান্ত। বিদেশেও তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। রজনীকান্তের সবচেয়ে বড় অনুরাগীদের অন্যতম ক্রিকেটার সঞ্জু স্যামসন। প্রিয় নায়কের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করার সুযোগ পেলেন সঞ্জু।

27
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজে খেলতে পারবেন না শ্রেয়াস আইয়ার, তাঁর বদলে দলে আসতে পারেন সঞ্জু স্যামসন

কোমরের চোটের জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচের শেষ ২ দিন খেলতে পারেননি শ্রেয়াস আইয়ার। তাঁর বদলে ভারতীয় দলে সুযোগ পেতে পারেন সঞ্জু স্যামসন। 

37
সঞ্জু স্যামসন অবশ্য আপাতত ছোটবেলার নায়কের সঙ্গে দেখা করার আবেশে মোহিত

সঞ্জু স্যামসন ট্যুইট করে জানিয়েছেন, ৭ বছর বয়সে তিনি বাবা-মাকে বলেছিলেন, একদিন রজনীকান্তের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করবেন। সেই স্বপ্নপূরণ হয়েছে। রজনীকান্তের আমন্ত্রণে তাঁর বাড়িতে যান এই ক্রিকেটার।

47
সঞ্জু স্যামসন একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, লকডাউনের সময় তিনি রজনীকান্তের ছবি দেখে কাটিয়েছেন

তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়-সহ দক্ষিণ ভারতের সব ভাষাতেই রয়েছে রজনীকান্তের ছবি। এক সাক্ষাৎকারে সঞ্জু স্যামসন জানিয়েছে, তিনি করোনা লকডাউনের সময় ধ্যান করে, স্টিভ ওয়ার আত্মজীবনী পড়ে এবং মালয়লম ভাষায় রজনীকান্তের ছবি দেখে সময় কাটিয়েছেন।

57
এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে ১১টি ওডিআই ও ১৬টি টি-২০ ম্যাচ খেলেছেন সঞ্জু স্যামসন

দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ ম্যাচ খেলার পর চোট পেয়ে জাতীয় দল থেকে ছিটকে যান সঞ্জু স্যামসন। এরপর তিনি আর জাতীয় দলে সুযোগ পাননি। এখনও পর্যন্ত ভারতের হয়ে ১১টি ওডিআই ও ১৬টি টি-২০ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন এই উইকেটকিপার-ব্যাটার।

67
আসন্ন আইপিএল-এক রাজস্থান রয়্যালসকে নেতৃত্ব দেওয়ার জন্য তৈরি হচ্ছেন সঞ্জু স্যামসন

এবারের আইপিএল-এ রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। টি-২০ ফর্ম্যাটে ব্যাটার হিসেবে তিনি যথেষ্ট দক্ষ। এবারের আইপিএল-এও ভালো পারফরম্যান্স দেখানোই তাঁর লক্ষ্য।

77
২ এপ্রিল এবারের আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস

গতবার আইপিএল ফাইনালে গুজরাট টাইটানসের কাছে হেরে রানার্স হয় রাজস্থান রয়্যালস। এবারও সঞ্জু স্যামসনদের দল যথেষ্ট শক্তিশালী। এবার চ্যাম্পিয়ন হওয়াই তাঁদের লক্ষ্য।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos