কাউন্টিতে কাঁপিয়ে দিচ্ছেন চাহাল! একাই শেষ করে দিলেন প্রতিপক্ষকে, নিলেন ৫টি উইকেট

বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ে দলে সুযোগ পাননি যুযুবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। ইদানিং কোনও আন্তর্জাতিক সিরিজ়‌েই ডাক পাচ্ছেন না তিনি। তবে কাউন্টি ক্রিকেটে (County Cricket) বেশ ছন্দেই রয়েছেন চাহাল।

Subhankar Das | Published : Sep 11, 2024 12:20 PM IST

বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ে দলে সুযোগ পাননি যুযুবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। ইদানিং কোনও আন্তর্জাতিক সিরিজ়‌েই ডাক পাচ্ছেন না তিনি। তবে কাউন্টি ক্রিকেটে (County Cricket) বেশ ছন্দেই রয়েছেন চাহাল।

নর্দ্যাম্পটনশায়ারের হয়ে খেলা চাহাল ইতিমধ্যেই পাঁচ উইকেট নিয়ে ফেলেছেন। আর তারপরই তাঁকে জাতীয় দলে ফেরানোর দাবি উঠতে শুরু করেছে। উল্লেখ্য, কাউন্টি চ্যাম্পিয়নশিপ দ্বিতীয় ডিভিশনের ম্যাচে ডার্বিশায়ারের বিরুদ্ধে খেলা ছিল নর্দ্যাম্পটনশায়ারের।

Latest Videos

চাহালের বোলিং দাপটের জেরে ডার্বিশায়ারের ব্যাটাররা কার্যত মাথা তুলে দাঁড়াতেই পারেননি। আর এরপরেই চাহালকে দলে ফেরানোর দাবি উঠতে শুরু করেছে। শুধু সাদা বলের ক্রিকেটে নয়, লাল বলেও তাঁকে নেওয়ার দাবি জানিয়েছেন সমর্থকরা।

জবাবে ব্যাট করতে নেমে ডার্বিশায়ারের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১৬৫ রানেই। অর্ধশতরান করে ডার্বিশায়ারের হয়ে শুরুটা যদিও ভালোই করেন লুই রিসি। কিন্তু তারপরেই শুরু চাহাল দাপট। উইকেটে থিতু হয়ে যাওয়া ওয়েন ম্যাডসেনকে প্রথমে আউট করেন তিনি। এরপর চাহালের বলে একে একে ফিরে যান জ্যাক চ্যাপেল, অ্যালেক্স থমসন এবং জ্যাক মোরলে।

প্রসঙ্গত, ভারতের হয়ে আজ পর্যন্ত কোনওদিন টেস্ট খেলেননি চাহাল। তাছাড়া সাদা বলের ক্রিকেটেও অনেক দিন সুযোগ পাচ্ছেন না তিনি। গত বছর ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচ খেলেছিলেন।

আর এইসবকিছুর মাঝেই ফের একবার খেলদ দেখালেন চাহাল। নর্দ্যাম্পটনশায়ারের হয়ে পাঁচ উইকেট নিয়ে টাক লাগিয়ে দিয়েছেন তিনি। আর তারপরই তাঁকে জাতীয় দলে ফেরানোর দাবি উঠতে শুরু করে দিয়েছে।

কারণ, কাউন্টি চ্যাম্পিয়নশিপ দ্বিতীয় ডিভিশনের ম্যাচে ডার্বিশায়ারের বিরুদ্ধে খেলা ছিল নর্দ্যাম্পটনশায়ারের। আর সেখানে কার্যত একাই ডার্বিশায়ারকে শেষ করে দিয়েছেন তিনি। ফলে, জাতীয় দলে ফেরার সম্ভাবনা বাড়ছে চাহালের।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar