IPL 2023: ট্রফি নিয়ে চেন্নাই পৌঁছলেন ধোনিরা, আবেগে ভাসলেন সমর্থকরা

২০২১ সালের পর ফের আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। ফাইনাল ম্যাচ দেখতে আমেদাবাদে হাজির হয়েছিলেন সিএসকে-র প্রচুর সমর্থক। দল সাফল্য পাওয়ায় সবাই উচ্ছ্বসিত। পঞ্চমবার আইপিএল খেতাব জিতে খুশি সিএসকে-র ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরাও।

Web Desk - ANB | Published : May 30, 2023 12:22 PM IST

19
চেন্নাই সুপার কিংসকে পঞ্চমবার আইপিএল জিততে সাহায্য করেছেন রবীন্দ্র জাদেজা

আইপিএল ফাইনালে শেষ ২ বলে ১০ রান করে চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন করেছেন অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এবারের আইপিএল-এ অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন এই তারকা।

29
এবারের আইপিএল ট্রফি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে উৎসর্গ করেছেন রবীন্দ্র জাদেজা

চেন্নাই সুপার কিংসকে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন করার পর রবীন্দ্র জাদেজা বলেন, তিনি এই সাফল্য দলের বিশেষ সদস্য মহেন্দ্র সিং ধোনিকে উৎসর্গ করছেন। 

39
মঙ্গলবার ট্রফি নিয়ে চেন্নাই পৌঁছলেন ধোনিরা, বিমানবন্দরেই অভ্যর্থনা সমর্থকদের

সোমবার রাতে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর মঙ্গলবার দুপুরে চেন্নাই পৌঁছলেন মহেন্দ্র সিং ধোনিরা। তাঁদের স্বাগত জানাতে বিমানবন্দরে ছিলেন অসংখ্য সমর্থক। তাঁরা উষ্ণ অভ্যর্থনা জানান।

49
বিমানবন্দর থেকে একটি হোটেলে নিয়ে যাওয়া হয় চেন্নাই সুপার কিংসের সদস্যদের

সমর্থকদের উচ্ছ্বাস-আবেগের মধ্যে দিয়ে বিমানবন্দর থেকে বেরিয়ে চেন্নাইয়ের একটি হোটেলে নিয়ে যাওয়া হয়। জাপান থেকে ফিরে সেখানেই তাঁদের সঙ্গে দেখা করেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। তিনি ট্যুইট করে চেন্নাই সুপার কিংসকে অভিনন্দন জানিয়েছেন।

59
১ বা ২ জুন চেন্নাইয়ে সংবর্ধনা দেওয়া হবে চেন্নাই সুপার কিংসের সদস্যদের

১ বা ২ জুন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের সংবর্ধনা দেওয়া হবে। মহেন্দ্র সিং ধোনিদের সংবর্ধনা দেবেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন।

69
চ্যাম্পিয়ন হওয়ার পর আগামী মরসুমের আইপিএল-এও খেলবেন বলে ইঙ্গিত দিয়েছেন ধোনি

পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেছেন, তিনি এখনই আইপিএল থেকে অবসর নিচ্ছেন না। আগামী মরসুমেও খেলার চেষ্টা করবেন।

79
চেন্নাই সুপার কিংসের সমর্থকদের অভিনন্দন জানিয়েছেন রবীন্দ্র জাদেজা

গুজরাটের বাসিন্দা হলেও, দীর্ঘদিন ধরেই আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন রবীন্দ্র জাদেজা। তাঁর রাজ্যের মাঠে গুজরাট টাইটানসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে। দলকে জেতানোর পর সিএসকে সমর্থকদের অভিনন্দন জানিয়েছেন জাদেজা।

89
মোহিত শর্মার সঙ্গে একই দলে খেলেছেন, তাঁরই শেষ ২ বলে ১০ রান নিয়ে চেন্নাই সুপার কিংসকে জেতালেন রবীন্দ্র জাদেজা

আইপিএল ফাইনালে গুজরাট টাইটানসের বিরুদ্ধে জয় পেতে শেষ ২ বলে ১০ রান দরকার ছিল চেন্নাই সুপার কিংসের। প্রাক্তন সতীর্থ মোহিত শর্মার বলে ওভার-বাউন্ডারি ও বাউন্ডারি মেরে দলকে জেতান রবীন্দ্র জাদেজা।

99
আইপিএল ফাইনালে জয় পাওয়ার পর আবেগপ্রবণ হয়ে পড়েন ধোনি, তাঁর চোখে জল দেখা যায়

আইপিএল ফাইনালে ব্যাটিং করতে নেমে প্রথম বলেই আউট হয়ে যান চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে তাঁর দল অসাধারণ লড়াই করে জয় ছিনিয়ে নেয়। দল চ্যাম্পিয়ন হওয়ার পর আবেগপ্রবণ হয়ে পড়েন ধোনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos