IPL 2023: চোট পেয়ে হতাশা সঙ্গী করে দেশে ফিরলেন গুজরাট টাইটানসের কেন উইলিয়ামসন

আইপিএল-এর প্রথম ম্যাচে সহজ জয় পেয়েছে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস। কিন্তু এই ম্যাচেই চোট পেয়ে এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন কেন উইলিয়ামসন। 

Web Desk - ANB | Published : Apr 3, 2023 8:50 AM IST / Updated: Apr 03 2023, 03:18 PM IST

এবারের আইপিএল-এর প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় বাউন্ডারি লাইনে লাফিয়ে উঠে ক্যাচ নিতে গিয়ে ডান হাঁটুতে চোট পান গুজরাট টাইটানসের নিউজিল্যান্ডের তারকা কেন উইলিয়ামসন। তিনি আর এবারের আইপিএল-এর কোনও ম্যাচেই খেলতে পারবেন না। হতাশ হয়ে দেশে ফিরে গেলেন উইলিয়ামসন। চোট পাওয়ার পর গুজরাট টাইটানসের পক্ষ থেকে এই ক্রিকেটারকে স্ক্যান করাতে নিয়ে যাওয়া যায়। এরপরেই বিশেষজ্ঞ চিকিৎসক উইলিয়ামসনকে দেশে পাঠিয়ে দেওয়ার পরামর্শ দেন। সেই পরামর্শ মেনেই এই ক্রিকেটারকে দেশে পাঠিয়ে দেওয়া হল। নিউজিল্যান্ডে তাঁর পরবর্তী শারীরিক পরীক্ষা ও চিকিৎসা করা হবে। নিউজিল্যান্ড ক্রিকেটও উইলিয়ামসনের চোটের বিষয়ে খোঁজ নিচ্ছে।

 

 

নিউজিল্যান্ড ক্রিকেটের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘হাঁটুতে চোট পাওয়ার কেন উইলিয়ামসনকে ছেড়ে দিয়েছে গুজরাট টাইটানস। এরপরেই দেশে ফিরছেন উইলিয়ামসন। এরপর তাঁর চোট পরীক্ষা করে দেখা হবে। উইলিয়ামসন দেশে ফেরার পরেই তাঁর চোট পরীক্ষা করবেন বিশেষজ্ঞ চিকিৎসক। তাঁর পরামর্শেই উইলিয়ামসনের চিকিৎসার বিষয়ে পরিকল্পনা ঠিক করা হবে।’

গুজরাট টাইটানসের পক্ষ থেকে ট্যুইট করে উইলিয়ামসনের ফিরে যাওয়ার কথা জানানো হয়েছে। এই ক্রিকেটারকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানানো হয়েছে। উইলিয়ামসন বলেছেন, ‘এত তাড়াতাড়ি ফিরে যেতে হচ্ছে বলে আমি দুঃখিত। আমি নিশ্চিতভাবেই শিবিরের সবার অভাব অনুভব করব। খুব তাড়াতাড়ি আবার সবার সঙ্গে দেখা হবে। গুজরাট টাইটানস দলকে এবারের মরসুমের বাকি ম্যাচগুলির জন্য শুভেচ্ছা জানাচ্ছি। আমি দলের সবার সঙ্গে থাকতে পারলে ভালো হত। কিন্তু সেটা আর হচ্ছে না। সমর্থকদের ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। আমি দ্রুত সুস্থ হয়ে ওঠার চেষ্টা করব। সবাইকে ধন্যবাদ জানাই।’

এ বছরের অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে ওডিআই বিশ্বকাপ। তার আগে উইলিয়ামসনের চোটে চিন্তায় পড়ে গিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট। নিউজিল্যান্ডের যে ব্যাটাররা স্পিন বোলিং ভালোভাবে খেলতে পারেন, তাঁদের অন্যতম উইলিয়ামসন। সেই কারণেই বিশ্বকাপে এই ব্যাটারকে দরকার নিউজিল্যান্ডের। 

মঙ্গলবার এবারের আইপিএল-এ নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে গুজরাট টাইটানস। এই ম্যাচে হার্দিক পান্ডিয়াদের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। প্রথম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের কাছে হেরে গিয়েছে ডেভিড ওয়ার্নারের দল। ফলে আত্মবিশ্বাসী হয়েই দ্বিতীয় ম্যাচ খেলতে নামছেন হার্দিকরা। এই ম্যাচেও জয়ই লক্ষ্য গতবারের চ্যাম্পিয়নদের। অন্যদিকে, ঘুরে দাঁড়াতে মরিয়া সৌরভ গঙ্গোপাধ্যায়-রিকি পন্টিংয়ের দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন-

প্রথম ম্যাচে হার, হতাশ মুম্বই ইন্ডিয়ানসের বোলিং কোচ শেন বন্ড

বাটলার-সঞ্জুর বিধ্বংসী ইনিংস, হায়দরাবাদের ‘রাজস্থানে রক্তপাত’

সাপ ধরার প্রশিক্ষণ নিচ্ছে বাইচুং ভুটিয়ার ছেলে ইউজেন

Read more Articles on
Share this article
click me!