অবসর সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে, গাড়ি কিনলেন অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপজয়ী রিচা

উইমেনস প্রিমিয়ার লিগ শেষ হওয়ার পর আপাতত কিছুদিন বিশ্রামে আছেন ভারতীয় দল ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উইকেটকিপার-ব্যাটার রিচা ঘোষ। বাড়ি ফিরেছেন এই তরুণী। তিনি আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। এরই মধ্যে গাড়ি কিনলেন এই ক্রিকেটার।

Web Desk - ANB | Published : Apr 4, 2023 7:15 AM IST

18
নতুন গাড়ি কিনলেন জাতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম সদস্য রিচা ঘোষ

নতুন গাড়ি কেনার স্বপ্ন সবারই থাকে। সেই স্বপ্নপূরণ করলেন ভারতের মহিলা ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটার রিচা ঘোষ। সোশ্যাল মিডিয়ায় নতুন গাড়ির ছবি শেয়ার করেছেন রিচা।

28
উইমেনস প্রিমিয়ার লিগ খেলে বাড়িু ফিরে এসেছেন রিচা, এখন কাটাচ্ছেন অবসর সময়

উইমেনস প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন রিচা। এই লিগ শেষ হওয়ার পর তিনি বাড়ি ফিরে এসেছেন। আপাতত কিছুদিন বিশ্রামে আছেন এই ক্রিকেটার।

38
উইমেনস প্রিমিয়ার লিগের নিলামে ১.৯০ কোটি টাকা দিয়ে রিচাকে নেয় আরসিবি

উইমেনস প্রিমিয়ার লিগের নিলামে বিপুল দর পান মারকুটে ব্যাটার রিচা। তাঁকে ১.৯০ কোটি টাকা দিয়ে দলে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

48
ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছেন রিচা

কিছুদিন আগেই দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হওয়া অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে ভারতীয় দল। সেই দলের অন্যতম সদস্য ছিলেন রিচা।

58
১৬ বছর বয়স থেকে ভারতীয় দলের হয়ে খেলছেন রিচা, তবে এখনও টেস্টে অভিষেক হয়নি

২০২০ সালে প্রথমবার ভারতের টি-২০ দলে সুযোগ পান রিচা। ২০২১ সালে ওডিআই ফর্ম্যাটে অভিষেক হয় তাঁর। সীমিত ওভারের ফর্ম্যাটে ভালো পারফরম্যান্স দেখিয়েছেন এই উইকেটকিপার-ব্যাটার। তবে এখনও টেস্টে খেলার সুযোগ পাননি তিনি।

68
অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপ জেতার পর প্রথমবার শিলিগুড়ি ফিরলেন রিচা

অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপ জেতার পর দেশে ফিরে বিসিসিআই-এর সংবর্ধনায় যোগ দিয়ে ফের দক্ষিণ আফ্রিকা উড়ে যান রিচা। সিনিয়র দলের হয়ে টি-২০ বিশ্বকাপ খেলার পর দেশে ফিরে উইমেনস প্রিমিয়ার লিগ খেলতে ব্যস্ত হয়ে পড়েন। এবার অবসর পেয়ে বাড়ি ফিরেছেন এই ক্রিকেটার।

78
শিলিগুড়ি ফিরে উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন রিচা, বিমানবন্দরে স্বাগত জানানো হয় তাঁকে

বাগডোগরা বিমানবন্দরে রিচা পৌঁছতেই তাঁকে নিয়ে হইচই শুরু হয়ে যায়। এই ক্রিকেটারকে স্বাগত জানাতে হাজির ছিলেন অসংখ্য মানুষ। রিচাকে সংবর্ধনা দেওয়া হয়।

88
এরপর ভারতীয় দলের হয়ে বাংলাদেশ সফরে যাবেন রিচা, তবে সফরসূচি ঠিক হয়নি

কিছুদিন বিশ্রামের পরেই ফের আন্তর্জাতিক ক্রিকেট খেলতে ব্যস্ত হয়ে পড়বেন রিচা। ভারতের সিনিয়র দলের সঙ্গে বাংলাদেশ সফরে যাওয়ার কথা আছে তাঁর। তবে কবে ভারতীয় দল বাংলাদেশ সফরে যাবে, সেটা এখনও ঠিক হয়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos