Sanju Samson: আইপিএল-এ প্রথম ম্যাচেই অসাধারণ ইনিংস, নজর কাড়লেন সঞ্জু স্যামসন

জাতীয় দলের হয়ে নিয়মিত খেলার সুযোগ না পেলেও, আইপিএল-এ রাজস্থান রয়্যালসের হয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে চলেছেন সঞ্জু স্যামসন।

Soumya Gangully | Published : Mar 24, 2024 12:09 PM IST / Updated: Mar 24 2024, 07:44 PM IST

রবিবাসরীয় বিকেলে আইপিএল-এ রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করলেন অধিনায়ক সঞ্জু স্যামসন। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে ৫২ বলে ৮২ রান করে অপরাজিত থাকেন রাজস্থানের অধিনায়ক। তাঁর ইনিংসে ছিল ৬টি ওভার-বাউন্ডারি ও ৩টি বাউন্ডারি। ৩৩ বলে অর্ধশতরান পূরণ করেন সঞ্জু। এরপর শতরানের দিকে এগিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু শেষদিকে বেশি স্ট্রাইক পাননি। এর ফলেই শতরান করতে পারলেন না কেরালার এই তারকা ব্যাটার। তাঁর এই অসাধারণ পারফরম্যান্সের সুবাদে রাজস্থান রয়্যালস প্রথমে ব্যাটিং করতে নেমে ৪ উইকেটে ১৯৩ রান করে রাজস্থান রয়্যালস।

প্রথম ম্যাচেই নজর কাড়লেন সঞ্জু

এদিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সঞ্জু। তাঁদের ইনিংসের শুরুটা ভালো হয়নি। ১১ রান করেই আউট হয়ে যান ওপেনার জস বাটলার (১১)। অপর ওপেনার যশস্বী জয়সোয়াল করেন ২৪ রান। এরপর ইনিংসের হাল ধরেন সঞ্জু ও রিয়ান পরাগ। এই জুটিতে যোগ হয় ৯৩ রান। ২৯ বলে ৪৩ রান করেন রিয়ান। ক্যারিবিয়ান তারকা শিমরন হেটমায়ার ৫ রান করেই আউট হয়ে যান। ১২ বলে ২০ রান করে অপরাজিত থাকেন ধ্রুব জুরেল।

ক্রুণাল পান্ডিয়ার দুর্দান্ত বোলিং

লখনউয়ের হয়ে অসাধারণ বোলিং করেছেন ক্রুণাল পান্ডিয়া। ৪ ওভার বোলিং করে মাত্র ১৯ রান দেন এই স্পিনার। ৪ ওভার বোলিং করে ৪১ রান দিয়ে ২ উইকেট নেন আফগানিস্তানের পেসার নবীন-উল-হক। ৪ ওভার বোলিং করে ৪৫ রান দিয়ে ১ উইকেট নেন মহসিন খান। ৪ ওভার বোলিং করে ৩৮ রান দিয়ে ১ উইকেট নেন রবি বিষ্ণোই। ৩ ওভার বোলিং করে ৪৩ রান দেন যশ ঠাকুর। ১ ওভার বোলিং করে ৬ রান দেন আয়ূষ বাদোনি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024, KKR Vs SRH: উত্তেজক ম্যাচে ৪ রানে জয়, আইপিএল-এ শুভ সূচনা কলকাতার

IPL 2024: ঋষভ পন্থের প্রত্যাবর্তনের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হার

Virat Kohli: প্রথম ভারতীয় হিসেবে টি-২০ ফর্ম্যাটে ১২,০০০ রান, নতুন নজির বিরাটের

Read more Articles on
Share this article
click me!