শুবমান গিল ও সারার মধ্যে বয়সের ফারাক শুনলে অবাক হবেন, জেনে নিন সারা বয়সে কত বড়

আজ জেনে নিন দুজনের বয়সের ফারাক কত। শুবমান গিলের থেকে কতটা বড় সারা তেন্ডুলকর।

Sayanita Chakraborty | Published : Dec 15, 2023 6:38 AM IST / Updated: Dec 15 2023, 12:26 PM IST

সচিন কন্যা সারা কি আদৌ প্রেম করছেন ভারতীয় ক্রিকেট দলের তারকা শুবমান গিলের সঙ্গে? এই প্রশ্ন সর্বত্র। সোশ্যাল মিডিয়া খুললেই এমন বহু ভিডিও মেলে যা দাবি করে সম্পর্কে আছেন সারা ও শুবমান। সদ্য আবার একটি পার্টি থেকে একসঙ্গে বের হতে দেখা গিয়েছে তাঁদের। তারপর আরও জোড়ালো হয়েছে এই জল্পনা। আজ জেনে নিন দুজনের বয়সের ফারাক কত। শুবমান গিলের থেকে কতটা বড় সারা তেন্ডুলকর।

প্রসঙ্গত, সারা কিন্তু শুবমানের থেকে বয়সে অনেকটাই বড়। ১৯৯৭ সালের ১২ অক্টোবর মুম্বইয়ে সারা তেন্ডুলকরের জন্ম। বর্তমানে তার বয়স ২৬ বছর। অন্যদিকে, শুভমন গিল ১৯৯৯ সালে ৮ সেপ্টেম্বর পঞ্জাব্ এক শিখ পরিবারে জন্মগ্রহণ করেন। তার বয়স এখন ২৪। হিসেব বলছে সারা শুভমনের থেকে বয়সে ২ বছরের বড়।

তাহলে কি মা-বাবার পথেই হাঁটবেন সারা? কারণ সচিনের স্ত্রী অঞ্জলি তাঁর থেকে বয়সে ৬ বছরের বড়। ১৯৯৫ সালে ২৪ মে অঞ্জলিকে বিয়ে করেন সচিন। যদিও তার আগে তাঁদের দীর্ঘদিনের প্রেম ছিল। প্রায় ৫ বছর সম্পর্কে থাকার পর নিজের থেকে বয়সে বড় অঞ্জলিকে বিয়ে করেন সচিন। এবার মনে হচ্ছে একই পথে হাঁটবেন সারা। সেও নিজের থেকে ২ বছরের ছোট শুবমানকে ডেট করছে বলে খবর। তেমনই, চলতি বছরে সোশ্যাল মিডিয়ায় সব থেকে বেশি ভাইরাল হয়েছিল শুবমন ও সারার সম্পর্কের কথা। বিভিন্ন ভিডিও থেকে পোস্ট সবই দাবি করেছে তাঁরা সম্পর্কে আছেন। তেমনই খেলার মাঠে শুভমনের সঙ্গে অন্যান্য ক্রিকেট তারকাদের মশকরাও এই ইঙ্গিত দেয়। তবে, এই প্রসঙ্গে দুজনেই মুখ খুলতে নারাজ। এখন সময় বলবে আদৌ তারা সম্পর্কে আছেন কি না।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

Share this article
click me!