বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ পাওয়া ক্রিকেটাররা বাদ! দলীপের দলে একাধিক পরিবর্তন, সুযোগ পেলেন রিঙ্কু

দলীপ ট্রফির দলে বড়সড় রদবদল। বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ পাওয়া ভারতীয় দলের ক্রিকেটারদের সরিয়ে নেওয়া হল দলীপ ট্রফি থেকে।

Subhankar Das | Published : Sep 10, 2024 1:08 PM IST

দলীপ ট্রফির দলে বড়সড় রদবদল। বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ পাওয়া ভারতীয় দলের ক্রিকেটারদের সরিয়ে নেওয়া হল দলীপ ট্রফি থেকে।

সেই জায়গায় তিনটি দলে একাধিক নতুন ক্রিকেটার যোগ দিলেন। শুধুমাত্র ভারত-সি দলটি অপরিবর্তিত থাকল। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে সেই বদল করা হল। ফলে, দলীপ ট্রফিতে সুযোগ পেলেন রিঙ্কু সিং।

Latest Videos

শুভমন গিল, লোকেশ রাহুল, ঋষভ পন্থ, কুলদীপ যাদব, যশস্বী জয়সওয়ালে এবং অক্ষর প্যাটেলদের আর দলীপের দ্বিতীয় রাউন্ডে খেলতে দেখা যাবে না। যদিও বাংলাদেশের বিরুদ্ধে দলে থাকলেও সরফরাজ় খানকে দলীপের দ্বিতীয় রাউন্ডে খেলতে দেখা যাবে।

শুভমানের পরিবর্তে রেলওয়েজ়ের প্রথম সিংহকে ভারত-এ দলে নেওয়া হয়েছে। সেই দলকে নেতৃত্ব দেবেন মায়াঙ্ক আগরওয়াল। অন্যদিকে, রাহুলের বদলে নেওয়া হয়েছে অক্ষয় ওয়াড়করকে। তিনি বিদর্ভের ক্রিকেটার। ঋষভ পন্থের বদলে নেওয়া হয়েছে রিঙ্কুকে।

অপরদিকে, ধ্রুব জুরেলের পরিবর্তে নেওয়া হয়েছে অন্ধ্রপ্রদেশের এসকে রশিদকে। স্পিনার কুলদীপের জায়গায় এসেছেন সামস মুলানি। আর বাংলার আকাশদীপের জায়গায় নেওয়া হয়েছে আকিব খানকে।

একনজরে দেখে নেওয়া যাক তিনটি দলে কারা কারা রয়েছেন।

পরিবর্তিত ভারত-এ দল: মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), রিয়ান পরাগ, তিলক ভার্মা, শিবম দুবে, তানুশ কোটিয়ান, প্রসিধ কৃষ্ণ, খলিল আহমেদ, আবেশ খান, কুমার কুশাগ্র, শাশ্বত রাওয়াত, প্রথম সিংহ, অক্ষয় ওয়াড়কর, এসকে রশিদ, সামস মুলানি এবং আকিব খান।

পরিবর্তিত ভারত-বি দল: অভিমন্যু ঈশ্বরন (অধিনায়ক), সরফরাজ় খান, মুশির খান, নীতীশ কুমার রেড্ডি, ওয়াশিংটন সুন্দর, নভদীপ সাইনি, মুকেশ কুমার, রাহুল চাহার, সাই কিশোর, মোহিত আওয়াস্তি, এন জগদীশন, সুয়স প্রভুদেশাই, রিঙ্কু সিংহ এবং হিমাংশু মন্ত্রী।

পরিবর্তিত ভারত-ডি দল: শ্রেয়স আইয়ার (অধিনায়ক), অথর্ব তাইডে, যশ দুবে, দেবদত্ত পাড়িক্কল, রিকি ভুঁই, সারাংশ জৈন, আরশদীপ সিংহ, আদিত্য ঠাকরে, হর্ষিত রানা, আকাশ সেনগুপ্ত, কেএস ভরত, সৌরভ কুমার, সঞ্জু স্যামসন, নিশান্ত সিন্ধু এবং বিদ্যাথ কাভেরাপ্পা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |