India Vs South Africa: ডারবানে বৃষ্টি, ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে বিলম্ব

দেশের মটিতে অস্ট্রেলিয়ার টি-২০ সিরিজ জেতার পর এবার দক্ষিণ আফ্রিকা সফরে খেলা শুরু করছে ভারতীয় দল। টি-২০ সিরিজের মাধ্যমে সূর্যকুমার যাদবদের সফর শুরু হচ্ছে।

Soumya Gangully | Published : Dec 10, 2023 1:04 PM IST / Updated: Dec 10 2023, 07:53 PM IST

ডারবানের কিংসমিডে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে টস ঠিক সময়ে হল না। ভারতীয় সময় অনুযায়ী সন্ধে সাতটায় টস হওয়ার কথা ছিল। কিন্তু ডারবানে এখন বৃষ্টি হচ্ছে। এর ফলে পিচ ও আউটফিল্ড ঢাকা রয়েছে। বৃষ্টি থামার পর পিচ, আউটফিল্ড শুকনো করে তোলার চেষ্টা করবেন মাঠকর্মীরা। তারপরেই হতে পারে টস। আপাতত বৃষ্টি থামার অপেক্ষায় দু'দলের ক্রিকেটার, আম্পায়ার ও দর্শকরা। আবহাওয়ার পূর্বাভাস অবশ্য আশার আলো দেখাচ্ছে। ম্যাচের সময় বৃষ্টি থেমে যাওয়ার আশা রয়েছে। তবে মেঘলা আবহাওয়া থাকবে। ফলে পেসাররা বাড়তি সুবিধা পেতে পারেন। ভারতীয় দল টসে জিতলে প্রথমে ব্যাটিং করতে চাইবে। ডারবানে ভারতের রেকর্ড খুব একটা ভালো নয়। ন'য়ের দশকে অ্যালান ডোনাল্ড, ফ্যানি ডিভিলিয়ার্স, শন পোলকরা ভারতীয় ব্যাটারদের বারবার বেগ দিয়েছেন। তবে এবার সেরকম কিছু হবে না বলেই আশায় ভারতীয় শিবির।

ভারতীয় দলে থাকতে পারেন শুবমান গিল

ভারতীয় দলের সম্ভাব্য একাদশ- যশস্বী জয়সোয়াল, শুবমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিঙ্কু সিং, জিতেশ শর্মা (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, মুকেশ কুমার, রবি বিষ্ণোই, মহম্মদ সিরাজ ও আর্শদীপ সিং। দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ- রিজা হেনড্রিকস, ম্যাথু ব্রিৎজকে, এইডেন মার্করাম (অধিনায়ক), হেইনরিখ ক্লাসেন, ট্রিস্টান স্টাবস, ডেভিড মিলার, মার্কো জ্যানসেন, জেরাল্ড কোটজি, কেশব মহারাজ, লিজাড উইলিয়ামস ও তাবরেজ শামসি।

কমতে পারে ওভার

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ শুরু হওয়ার কথা ছিল ভারতীয় সময় অনুযায়ী সন্ধে সাড়ে সাতটায়। কিন্তু বৃষ্টির জন্য এখনও ম্যাচ শুরু করা সম্ভব হয়নি। আরও কিছুক্ষণ দেরি হলেই ওভার সংখ্যা কমাতে বাধ্য হবেন আম্পায়াররা। তবে ওভার সংখ্যা কমানো হলেও খেলা হোক, এটাই চাইছেন ভারতীয় দলের সদস্যরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে

আরও পড়ুন-

আজ ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম টি-টোয়েন্টি, জেনে নিন দুই দলের সম্ভাব্য খেলোয়াড় তালিকা

Quinton de Kock: বিশ্বকাপের পরেই অবসর নিতে চাইছিলেন কুইন্টন ডি কক!

Read more Articles on
Share this article
click me!