পাক ক্রিকেট দলকে নিয়ে মিমের বন্যা! এবার খোঁচা দিল জোম্যাটো, বাবরদের 'ব্রো' বলে কটাক্ষ

আমেরিকার বিরুদ্ধে পরাজয়ের পর শুধু মজা চলছে পাকিস্তান ক্রিকেট দলকে নিয়ে। এবার পাক দলকে নিয়ে মজা করল জনপ্রিয় খাবার সরবরাহকারী সংস্থা জোম্যাটো।

Subhankar Das | Published : Jun 8, 2024 7:40 AM IST

আমেরিকার বিরুদ্ধে পরাজয়ের পর শুধু মজা চলছে পাকিস্তান ক্রিকেট দলকে নিয়ে। এবার পাক দলকে নিয়ে মজা করল জনপ্রিয় খাবার সরবরাহকারী সংস্থা জোম্যাটো।

উল্লেখ্য, টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে পরাজিত হয়েছেন বাবর আজমরা। আর এই হারের পর পাকিস্তান ক্রিকেট দলকে খোঁচা মারতে ছাড়েনি জনপ্রিয় খাবার সরবরাহকারী সংস্থা জোম্যাটো। নিজেদের এক্স হ্যান্ডেলে তারা পাকিস্তানকে "ব্রো" বলে উল্লেখ করেছে। সেই পোষ্টে জোম্যাটো লিখছে “সানডে কো অ্যাড স্লটস লে ইয়া না”

Latest Videos

প্রসঙ্গত, সুপার ওভারে পাকিস্তানের বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্র ঐতিহাসিক জয় পেয়েছে। মাত্র ৫ রানে হারতে হয়েছে পাক দলকে। আর তারপরই মিমের বন্যা। এবার সেই তালিকায় নাম লেখাল জোম্যাটো।

তবে সেখানেই শেষ নয়। কারণ, ব্যবসায় জোম্যাটোর প্রতিদ্বন্দ্বী সুইগিও যোগ দেয় এই লড়াইতে। তারা আবার লেখে, “লাগতা হ্যায় ইউএসএ জা কে জিয়াদা বার্গার পিজ্জা খা লিয়ে”

আর এই কৌতুক যেন ম্যাচটিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় আরও গুঞ্জন বাড়িয়ে দিয়েছে। খাদ্য সরবরাহকারী এই দুই সংস্থার মধ্যে প্রতিযোগিতামূলক সম্পর্ক থাকলেও, পাক দলকে নিয়ে মজা করার সময় বন্ধুত্বপূর্ণ মনোভাব দেখা গেল তাদের মধ্যে। আগামী ৯ জুন রবিবার, নিউ ইয়র্কে ভারত বনাম পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ। সেই ম্যাচ ঘিরে ইতিমধ্যেই পারদ চড়তে শুরু করেছে। গত ২০০৭ সালের টি-২০ ক্রিকেট বিশ্বকাপে এই পাকিস্তানকে হারিয়েই ট্রফি ঘরে তোলে ভারত। এবার তাদের সামনে আবারও পাক দল।

উল্লেখ্য, ভারতের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের একমাত্র জয় দুবাইতে গত ২০২১ সালে। তাছাড়া পাক দলের বিরুদ্ধে ভারতের রেকর্ড বেশ ভালোই। আর টি-২০ বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তানের মধ্যে শেষ ম্যাচটি অনুষ্ঠিত হয় গত ২০২২ সালের অক্টোবর মাসে। অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে। তারপর আবারও এই রবিবার।

ঠিক তার আগেই, পাক দলকে নিয়ে ‘জোম্যাটো’-র এই মজা যেন আলাদা মাত্রা যোগ করে দিল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

বাধ্য হল বাংলাদেশ! ভারতে ঢুকল টন-টন Bangladesh-এর সুস্বাদু ইলিশ! দাম কত জানেন! | Ilish Fish | Hilsa
পিছু ছাড়ছে না বৃষ্টি! রেইন কোট পড়ে পুজোয় ঘুরতে হবে! বড় আপডেট আলিপুরের | West Bengal Weather Update |
আবারও থ্রেট কালচারের বিরুদ্ধে সরব জুনিয়ার ডাক্তাররা, দেখুন কী বললেন তাঁরা | RG Kar Junior Doctors
RG Kar News | 'অনেক জ্বালিয়েছে, এদের বাবা ছুটেছে এবার ওদেরও ছোটাবো' তেড়ে গেলেন জুনিয়র ডাক্তাররা
স্থায়ী BLC-র দাবিতে উতপ্ত Sundarbans-এর মৎস্যজীবীরা! চলল ব্যাঘ্র প্রকল্পের দফতরে তালা বিক্ষোভ