T-20 World Cup: বাংলাদেশের বিরুদ্ধে দলে আসবেন স্যামসন? দেখে নিন ভারতের সম্ভাব্য প্রথম একাদশ

টি-২০ বিশ্বকাপের (T-20 Cricket World Cup 2024) মঞ্চে এবার সামনে বাংলাদেশ। সুপার এইটে (Super Eight) নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার, অ্যান্টিগুয়াতে বাংলাদেশের মুখোমুখি হচ্ছে ভারত। আর এই ম্যাচে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ ঠিক কিরকম হতে পারে?

Subhankar Das | Published : Jun 22, 2024 12:40 PM IST

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই টি-২০ বিশ্বকাপের (T-20 Cricket World Cup 2024) মঞ্চে এবার সামনে বাংলাদেশ (Bangladesh)। সুপার এইটে (Super Eight) নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার, অ্যান্টিগুয়াতে বাংলাদেশের মুখোমুখি হচ্ছে ভারত (India vs Bangladesh T20 World Cup)। আর এই ম্যাচে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ ঠিক কিরকম হতে পারে (india vs bangladesh probable 11) ?

উল্লেখ্য, গত ম্যাচে আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে বেশ ভালো ক্রিকেট উপহার দেয় ভারত (India)। বিশেষত, সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) ২৮ বলে ৫৩ রানের ইনিংসটি যথেষ্ট তাৎপর্যপূর্ণ ছিল। অন্যদিকে, হার্দিকও (Hardik Pandya) ৩২ রান করে দলকে যোগ্য সঙ্গত করেন।

কিন্তু এখনও অবধি কিং কোহলিকে (Virat Kohli) ফর্মে পাওয়া যায়নি। যে বিষয়টি বেশ ভাবাচ্ছে টিম ম্যানেজমেন্টকে। ম্যাচের আগের দিন অনুশীলনে, নেটে সবার আগে ব‌্যাট করতে ঢুকলেন তিনিই। সঙ্গে ছিলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) আবার গেলেন মাঠ কর্মীদের সঙ্গে কথা বলতে।

শোনা যাচ্ছে, এখানকার পিচও বেশ ব‌্যাটিং ফ্রেন্ডলি (india vs bangladesh t20 world cup) । স্লো-পিচ, তাই অ্যান্টিগুয়াতেও স্পিনাররা সাহায‌্য পেতে পারেন। সেক্ষেত্রে টিম ইন্ডিয়ার (Team India) বোলিং অ‌্যাটাকে পরিবর্তন হওয়ার সম্ভাবনা খুব কম। সম্ভবত তিন স্পিনারের ওপর ভরসা করেই বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে নামতে চলেছে ভারত (India)।

অন্যদিকে, ভারতীয় দলের জার্সিতে প্রথম বিশ্বকাপ খেলছেন শিবম দুবে (Shivam Dube)। কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্র ম্যাচ ছাড়া আর অন‌্য কোনও ম‌্যাচে সেভাবে রান পাননি তিনি। এমনকি দলের গুরুত্বপূর্ণ সময়ে আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে আউট হয়ে যান দুবে। ফলে, বাংলাদেশের (india vs bangladesh t20 head to head) বিরুদ্ধে সঞ্জু স‌্যামসনকে (Sanju Samson) প্রথম একাদশে খেলানো হতে পারে।

ভারতের সম্ভাব্য প্রথম একাদশঃ

রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, শিবম দুবে/সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরা, আর্শদীপ সিং।

আরও পড়ুনঃ

T-20 World Cup: সুপার এইটের লড়াইতে সামনে এবার বাংলাদেশ, কতটা তৈরি টিম ইন্ডিয়া?  

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Gold Robbery : ফের দুষ্কৃতীদের টার্গেট সোনার দোকান,আবার দুঃসাহসিক ডাকাতির খবর সামনে এলো
Suvendu Adhikari DA | ডিএ আন্দোলনকারীদের পাশে শুভেন্দু, বর্ধিত বেতন দিলেন সংগ্রামী যৌথমঞ্চকে
NEET Scam: ডাক্তারি প্রবেশিকা পরীক্ষার প্রশ্নফাঁসকাণ্ডে মহরাষ্ট্র থেকে প্রথম গ্রেফতার
Murshidabad Soil Mafia :জলঙ্গী তে মাটি মাফিয়ার দৌরাত্ম্য, অবাধে চলছে মাটি পাচার! ।
Samik Bhattacharya : 'বিজেপি করার অপরাধে মুসলিম মহিলাকে বর্বরোচিত আক্রমণ', কী বললেন শমীক ভট্টাচার্য?