আগামী মরশুমে কি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক সূর্যকুমার যাদব? জল্পনা তুঙ্গে

এখনও আগামী মরশুমের আইপিএলের (IPL) নিলামের দিনক্ষণ চূড়ান্ত নয়। ক্রিকেটারদের রিটেনশন কোন পদ্ধতিতে হবে, তা নিয়েও যথেষ্ট প্রশ্ন রয়েছে।

Subhankar Das | Published : Aug 24, 2024 6:35 PM IST

এখনও আগামী মরশুমের আইপিএলের (IPL) নিলামের দিনক্ষণ চূড়ান্ত নয়। ক্রিকেটারদের রিটেনশন কোন পদ্ধতিতে হবে, তা নিয়েও যথেষ্ট প্রশ্ন রয়েছে।

কিন্তু তার মধ্যেই সরগরম হয়ে উঠল দলবদলের বাজার। সূত্রের খবর, পরের মরশুমের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। যা নিয়ে রীতিমতো জল্পনা তুঙ্গে।

Latest Videos

যদিও গত মরশুমে আইপিএলে একেবারেই ভালো খেলতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। এমনকি, লিগ টেবিলে সবার শেষে ছিল পাঁচবারের আইপিএল জয়ী দল। তাছাড়া মরশুমের শুরু থেকেই অধিনায়ক বিতর্কে জেরবার ছিল মুম্বই। রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পাণ্ডিয়াকে অধিনায়ক করায় মুম্বই ইন্ডিয়ান্স দলের অনেকেই অসন্তুষ্ট ছিলেন এই বিষয়টিতে। রোহিতের জায়গায় সূর্যকুমার যাদব কিংবা যশপ্রীত বুমরাহর নেতৃত্ব পাওয়া উচিত ছিল বলেই অনেকে মনে করেছিলেন।

সেইসঙ্গে, এও শোনা যায় যে, সামনের আইপিএলে দলে থাকতে চান না অনেক তারকাই। আর এবার সেই তালিকায় নাম উঠে এল সূর্যকুমার যাদবের। সূত্রের খবর, সূর্যকুমারকে নাকি কেকেআর টিম ম্যানেজমেন্টের তরফ থেকে অধিনায়কত্বের প্রস্তাবও দেওয়া হয়েছে।

তবে কোনও পক্ষই এই বিষয়ে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেয়নি। আর তারপরই সোশ্যাল মিডিয়াতে ঝড় ওঠে এই জল্পনা নিয়ে। উল্লেখ্য, এর আগে গত ২০১৪-১৭ মরশুমে নাইটদের হয়ে খেলেছিলেন সূর্য। আর সম্প্রতি তিনি জাতীয় দলের টি-২০ অধিনায়কও হয়েছেন।

অন্যদিকে, গত মরশুমে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। যে দলের মেন্টর গৌতম গম্ভীর এবং অধিনায়ক শ্রেয়স আইয়ার। আর এখন তো গম্ভীর নিজেই জাতীয় দলের কোচ হয়েছেন। এদিকে শ্রীলঙ্কা সফরে গিয়ে টি-২০ সিরিজে একসঙ্গে কাজও করেছেন গম্ভীর এবং সূর্যকুমার।

এদিকে আবার একদিনের দলে ফিরেও এসেছেন শ্রেয়স। কিন্তু সূত্র মারফৎ জানা যাচ্ছে, অধিনায়কের পদে সেই সূর্যকুমারকেই ভাবা হচ্ছে। সেক্ষেত্রে শ্রেয়সের ভূমিকা ঠিক কী হবে, সেই প্রশ্নও কিন্তু তুলতে শুরু করেছেন অনেকে।

যদিও পুরো বিষয়টিই এখন জল্পনার স্তরে রয়েছে। শেষপর্যন্ত, পরিস্থিতি কী দাঁড়ায়, সেটার উত্তর দেবে সময়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal