WPL 2023: টানা ৪ ম্য়াচে জয়, উইমেনস প্রিমিয়ার লিগের শীর্ষেই মুম্বই ইন্ডিয়ানস

উইমেনস প্রিমিয়ার লিগে মুম্বই ইন্ডিয়ানসের অসাধারণ পারফরম্যান্স অব্য়াহত। হরমনপ্রীত কউর নিজে যেমন দুর্দান্ত পারফরম্য়ান্স দেখাচ্ছেন, তেমনই তাঁর দলকেও একের পর এক ম্য়াচ জিতিয়ে চলেছেন।

Web Desk - ANB | Published : Mar 12, 2023 6:03 PM IST

উইমেনস প্রিমিয়ার লিগে টানা ৪ ম্য়াচ জয় পেল মুম্বই ইন্ডিয়ানস। এই টি-২০ লিগে এখনও পর্যন্ত পয়েন্ট হারায়নি হরমনপ্রীত কউরের দল। প্রতিটি ম্য়াচেই জয় পেয়েছে মুম্বই। রবিবার নিজেদের চতুর্থ ম্য়াচে ইউপি ওয়ারিয়র্সকে সহজেই ৮ উইকেটে হারিয়ে দিল মুম্বই। লড়াই করার চেষ্টা করেছিল ইউপি। কিন্তু হরমনপ্রীতরা এখন যেরকম ছন্দে আছেন, তাতে তাঁদের থামানো কঠিন। সেটা করতেও পারল না অ্য়ালিসা হিলির দল। এই ম্য়াচে টসে জিতে প্রথমে ব্য়াটিং করার সিদ্ধান্ত নেন ইউপি-র অধিনায়ক হিলি। তিনি নিজে ওপেন করতে নেমে ভালো পারফরম্য়ান্স দেখান। ইউপি-র অধিনায়ক অধিনায়ক ৪৬ বলে ৫৮ রান করেন। তাঁর ইনিংসে ছিল ৭টি বাউন্ডারি ও ১টি ওভার-বাউন্ডারি। তাহিলা ম্য়াকগ্র্য়াথ করেন ৫০ রান। তাঁর ৩৭ বলের ইনিংসে ছিল৯টি বাউন্ডারি। কিরণ নভগিরে করেন ১৭ রান। এছাড়া ইউপি-র আর কোনও ব্য়াটার দুই অঙ্কের রান করতে পারেননি। মুম্বইয়ের হয়ে সাইকা ইশাক ৩৩ রান দিয়ে ৩ উইকেট নেন। অ্যামেলিয়া কের ৩৩ রান দিয়ে ২ উইকেট নেন। ২৭ রান দিয়ে ১ উইকেট নেন হেলি ম্যাথুজ। ৬ উইকেটে ১৫৯ রান করে ইউপি।

টি-২০ ফর্ম্য়াটে ১৫৯ রান লড়াই করার মতোই। ফলে জয়ের আশাই করেছিল ইউপি। কিন্তু মুম্বইয়ের দুই ওপেনার ম্যাথুজ ও ইয়াস্তিকা ভাটিয়া ইনিংসের শুরুটা দারুণভাবে করেন। ওপেনিং জুটিতে যোগ হয় ৫৮ রান। এরপর আউট হন ইয়াস্তিকা। তিনি ২৭ বলে ৪২ রান করেন। তাঁর ইনিংসে ছিল ৮টি বাউন্ডারি ও ১টি ওভার-বাউন্ডারি। স্কোরবোর্ডে কোনও রান যুক্ত হওয়ার আগেই আউট হয়ে যান ম্যাথুজ। তিনি করেন ১২ রান। পরপর ২ উইকেট তুলে নিয়ে ম্য়াচে ফেরার চেষ্টা করে ইউপি। কিন্তু ন্য়াট স্কিভার-ব্রান্ট ও হরমনপ্রীত আর কোনও সুযোগ দেননি। তাঁরা দলকে ম্য়াচ জিতিয়েই মাঠ ছাড়েন। স্কিভার-ব্রান্ট ৪৫ ও হরমনপ্রীত ৫৩ রান করে অপরাজিত থাকেন। 

দলকে চতুর্থ ম্যাচ জেতানোর পর হরমনপ্রীত বলেছেন, ‘এই পারফরম্যান্সে আমি খুব খুশি। আমরা যেভাবে একে অপরের সঙ্গে মানিয়ে নিয়েছি, তাতে মনে হচ্ছে এটাই সেরা টুর্নামেন্ট। ন্য়াটকে ধন্যবাদ। ও খুব ভালো খেলেছে। ওর জন্যই আমি শুরুতে ক্রিজে মানিয়ে নেওয়ার জন্য সময় পাই। পরে কিছু শট খেলতে পেরেছি। আমরা যেভাবে খেলছি এই পারফরম্য়ান্স ধরে রাখতে হবে।’

আরও পড়ুন-

এক ম্য়াচ বাকি থাকতেই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমবার টি-২০ সিরিজ জয় বাংলাদেশের

এক বছরে ক্রিকেটের সব ফর্ম্য়াটেই শতরান, আমেদাবাদে বিরল নজির শুবমান গিলের

হাওড়া ইউনিয়নের শতবর্ষ, ক্লাব তাঁবুতে বিশেষ অনুষ্ঠানে সৌরভ, গুরবক্স, সম্বরণ

Read more Articles on
Share this article
click me!