WTC Final 2023: শুবমানের সঙ্গে সম্পর্কের জল্পনা উস্কে লন্ডনে সারা

কয়েকদিন আগেই জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন সারা আলি খান ও শুবমান গিল। এবার লন্ডনে পৌঁছে গেলেন সারা তেন্ডুলকর। তাঁদের সম্পর্ক নিয়ে বাড়ছে জল্পনা।

Web Desk - ANB | Published : Jun 4, 2023 10:59 AM IST / Updated: Jun 04 2023, 05:35 PM IST

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি। সেখানে দেখা যায়, লন্ডনের একটি রেস্তোরাঁয় যে টেবলে বসে সারা তেন্ডুলকর, সেই জায়গাতেই আছেন শুবমান গিল। এই ছবি তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা বাড়িয়ে দেয়। এখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল উপলক্ষে ভারতীয় দলের সঙ্গে লন্ডনেই আছেন শুবমান। সেখানে পৌঁছে গেলেন সারাও। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছেন, এখন লন্ডনে আছেন। দুয়ে-দুয়ে চার করছেন নেটিজেনরা। তাঁদের দাবি, শুবমানের জন্যই লন্ডন গিয়েছেন সারা। এবার অবশ্য এখনও পর্যন্ত একসঙ্গে তাঁদের ছবি দেখা যায়নি। তবে দু'জন একই সময়ে এক শহরে থাকায় সম্পর্ক নিয়ে জল্পনা বাড়ছে। সোশ্যাল মিডিয়ায় নানা মিমও দেখা যাচ্ছে।

ভারতীয় দলে শুবমানের সতীর্থ সূর্যকুমার যাদব একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, লন্ডনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সূর্যকুমার ও শুবমান। এরই মধ্যে সারা লন্ডন পৌঁছে যাওয়ায় ক্রিকেটপ্রেমীদের মধ্যে জল্পনা চলছে। সারা যদি ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল দেখতে যান, তাহলে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা বাড়বে। সারা অবশ্য লন্ডনে কোনও কাজে গিয়েছেন না ছুটি কাটাচ্ছেন সেটা এখনও জানা যায়নি।

এখন ভারতীয় দলের অন্যতম তারকা শুবমান। জাতীয় দলের হয়ে যেমন ৩ ফর্ম্যাটেই অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন, তেমনই আইপিএল-এও দুর্দান্ত ব্যাটিং করেছেন এই তরুণ ব্যাটার। এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভালো পারফরম্যান্স দেখিয়ে ভারতীয় দলকে চ্যাম্পিয়ন করাই শুবমানের লক্ষ্য।

এবারের আইপিএল-এ সবচেয়ে বেশি রান করেছেন শুবমানই। অরেঞ্জ ক্যাপ জেতার পাশাপাশি আইপিএল-এর মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারও নির্বাচিত হয়েছেন এই তরুণ। ভারতীয় স্পাইডারম্যান পবিত্র প্রভাকরের জন্য ডাবিংও করেছেন শুবমান। সবমিলিয়ে এখন ভারতীয় ক্রিকেট মহলে তাঁকে নিয়েই সবচেয়ে বেশি আলোচনা চলছে। সোশ্যাল মিডিয়া পোস্টে শুবমানের প্রশংসা করেছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। আইপিএল-এর প্লে-অফে গুজরাট টাইটানস-মুম্বই ইন্ডিয়ানস ম্যাচ চলাকালীন ডাগআউটে বসে শুবমানের সঙ্গে কথা বলতেও দেখা যায় সচিনকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ছবি। অনেক মিমও হয়। এবার সারা লন্ডনে থাকায় অনেকেই তাঁদের সম্পর্ক নিয়ে মজা করছেন।

শুবমান বা সারা অবশ্য এখনও পর্যন্ত তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। জাতীয় দলের হয়ে ভালো পারফরম্যান্স দেখানোই শুবমানের লক্ষ্য। অস্ট্রেলিয়াকে হারাতে হলে ভারতীয় দলকে ভালো ব্যাটিং করতে হবে। সেই লক্ষ্যেই তৈরি হচ্ছেন শুবমান।

আরও পড়ুন-

সদ্য আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন, জীবনের নতুন ইনিংস শুরু রুতুরাজ গায়কোয়াড়ের

WTC Final 2023: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতীয় দল নিয়ে আশাবাদী ক্লুজনার

শেষ বলে জাদেজার কামাল, পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস

Read more Articles on
Share this article
click me!