আসন্ন মরশুমের আইপিএলে কি দিল্লী ক্যাপিটালস দলের কোচ যুবরাজ? জল্পনা তুঙ্গে ক্রিকেটমহলে

আইপিএলে (IPL) যুবি ফিরছেন নতুন রুপে? টানা সাত বছর দিল্লী ক্যাপিটালসের (Delhi Capitals) কোচ থাকার পর এবার সরে দাঁড়িয়েছেন রিকি পন্টিং। এবার কি তাহলে যুবরাজের পালা?

Subhankar Das | Published : Aug 25, 2024 11:04 AM IST

আইপিএলে (IPL) যুবি ফিরছেন নতুন রুপে? টানা সাত বছর দিল্লী ক্যাপিটালসের (Delhi Capitals) কোচ থাকার পর এবার সরে দাঁড়িয়েছেন রিকি পন্টিং। এবার কি তাহলে যুবরাজের পালা?

কারণ, ঋষভ পন্থদের নতুন হেডস্যার নিয়ে এখন জল্পনা তুঙ্গে। প্রথমদিকে শোনা যাচ্ছিল যে, দিল্লীর টিম ডিরেক্টর হতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে এখন জানা যাচ্ছে, কোচ হতে আগ্রহী নন তিনি। আর তারপরই ক্রিকেটমহলে ছড়িয়ে যায় যুবরাজ সিং-এর নাম।

Latest Videos

কোচিংয়ে একেবারেই আনকোরা তিনি। কিন্তু শোনা যাচ্ছিল, যুবির হাতেই দিল্লীর দায়িত্ব তুলে দেওয়া হতে পারে। তবে সূত্রের খবর, আগামী আইপিএলে মোটেই দিল্লীর কোচের ভূমিকায় দেখা যাবে না এই ভারতীয় অলরাউন্ডারকে।

প্রসঙ্গত, আইপিএলে একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি দিল্লী ক্যাপিটালস। শেষ আইপিএলে প্লে-অফেও যেতে পারেনি তারা। অথচ তারকা বোঝাই দল নিয়ে যথেষ্ট আশাবাদী ছিল ক্রিকেটমহল। বিশেষ করে কোচ রিকি পন্টিং এবং ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ের তত্ত্বাবধানে দিল্লী এবার চমক দেখাবে বলেই আশা করেছিলেন ক্রিকেপ্রেমীরা।

তবে ২০২৪ সালের আইপিএলে ব্যর্থতার পরেই ছেঁটে ফেলা হয় রিকি পন্টিংকে। আইসিসির (ICC) একটি ভিডিওতে পন্টিং জানান, “হয়ত আগামী মরশুমে দিল্লীর দায়িত্বে কোনও ভারতীয় কোচ থাকবেন। কারণ, দিল্লীর টিম ম্যানেজমেন্ট মনে করছে যে, এমন একজনকে কোচ হিসেবে চাই, যে দলকে আরও বেশি সময় দিতে পারবে।”

তিনি আরও যোগ করেন, “শুধুমাত্র আইপিএলের সময় নয়, বাকি সময়েও যাতে তিনি ভারতে থাকেন। যিনি স্থানীয় ক্রিকেটার তুলে আনার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবেন। আমার পক্ষে অতটা সময় দেওয়া সম্ভব নয়।”

তবে সূত্রের খবর, টিম ডিরেক্টর হিসেবেই কাজ চালিয়ে যাবেন সৌরভ। আর এহেন পরিস্থিতিতে হঠাৎই চলে আসে যুবরাজ সিং-এর নাম। আগামী ২০২৫ সালের আইপিএলে দিল্লীর কোচ হিসেবে বিশ্বকাপজয়ী তারকাকে দেখা যেতে পারে বলে খবর ছড়ায়।

তবে সূত্র মারফৎ জানা যাচ্ছে, দিল্লীর কোচ হিসেবে যুবরাজকে দেখতে পাওয়ার কোনও সম্ভাবনা আপাতত নেই।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র