কুস্তিগির সাগর রানা মৃত্যুকাণ্ড, সুশীল কুমারের বিরুদ্ধে জারি লুক আউট নোটিস

  • ছত্রাশল স্টেডিয়ামে কুস্তিগিরের মৃত্যুর ঘটনা
  • নাম জড়িয়েছে তারকা কুস্তিগির সুশীল কুমারের
  • জিজ্ঞাসাবাদের জন্য এখনও হাজিরা দেননি সুশীল
  • এবার লুকআউট নোটিস জারি করল দিল্লি পুলিস
     

Sudip Paul | Published : May 10, 2021 2:51 PM IST / Updated: May 10 2021, 10:05 PM IST

ক্রমশ ঘনীভূত হচ্ছে দিল্লির ছত্রাশল স্টেডিয়ানের বাইরে সাগর রানা নামে ২৩ বছরের কুস্তিগিরের মৃত্যু রহস্য। ঘটনায় জোড়ালভাবে জড়িয়ে যাচ্ছে অলিম্পিক পদক জয়ী তারকা কুস্তিগির সুশীল কুমারের নাম। জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েক দিন ধরে খুঁজেও না পেয়ে সুশীল কুমারের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করল দিল্লি পুলিস। এছাড়া এই মৃত্যুর ঘটনায় সুশীল কুমারের সরাসরি জড়িত থাকার অভিযোগ করেছেন মৃতের পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে ছত্রাসাল স্টেডিয়ামের উত্তর দিকে এই ঘটনাটি ঘটেছে। সুশীল, অজয়, প্রিন্স, সনু, সাগর, অমিত এবং আরও কয়েকজন কুস্তিগিরের মধ্যে ঝগড়া এবং মারামারি হয় স্টেডিয়ামের গাড়ি রাখার জায়গায়। সেই সংঘর্ষে গুরুতর আহত হন সাগর কুমার নামের এক যুবক। আহত যুবককে প্রথমে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয় তাঁকে। কিন্তু বুধবার সকালে তিনি মারা যান। তারপর অভিযোগ দায়ের হয় পুলিসে।

মৃতের পরিবারের অভিযোগ,কিছুদিন আগেই অন্যান্য কুস্তিগিরদের সামনে সুশীলকে অপদস্থ করার অভিযোগ ছিল মৃত সাগর রানার বিরদ্ধে। সেই অপমানের শাস্তি দিতেই সাগরকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যান সুশীল। তারপরই মৃত্যুর খবর পাওয়া যায় সাগরের। সুশীলকে না পেয়ে অতিরিক্ত ডিসিপি ডঃ গুরিকবাল সিংহ সিধু বলেন,'আমরা আহত দুই জন ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে তাঁদের অভিযোগের ভিত্তিতে সুশীল কুমারের খোঁজে তল্লাশি চালাচ্ছি।' শীঘ্রই হাজিরা না দিলে সুশীল কুমারের সমস্যা আরও বাড়বে বলেই খবর দিল্লি পুলিস সূত্রে।


Share this article
click me!