Neymar Jr: চুক্তির নির্ধারিত সময় শেষের আগেই আল-হিলাল ছাড়ছেন নেইমার!

ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার কি কেরিয়ারের শেষ প্রান্তে পৌঁছে গিয়েছেন? চোটের জন্য তিনি প্রতিভার প্রতি সুবিচার করতে পারেননি। ২০২৬ সালের বিশ্বকাপে এই তারকা খেলতে পারবেন কি না স্পষ্ট নয়।

Soumya Gangully | Published : Apr 1, 2024 4:30 PM IST / Updated: Apr 02 2024, 12:29 AM IST

চোটের ফলে অকালেই কি শেষ হয়ে যেতে চলেছে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের কেরিয়ার? এই তারকা এখন সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালের হয়ে খেলছেন। কিন্তু চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই তিনি আল হিলাল ছাড়তে পারেন বলে শোনা যাচ্ছে। সম্প্রতি ব্রাজিলে গিয়েছিলেন নেইমার। দেশে ফিরে তিনি আল হিলাল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। আগামী বছর থেকে নিজের দেশের কোনও ক্লাবের হয়ে খেলার ইচ্ছাপ্রকাশ করেছেন নেইমার। ব্রাজিলে ঘরোয়া ফুটবল মরসুম শুরু হয় এপ্রিলে। তার আগেই আল-হিলাল ছেড়ে ব্রাজিলে ফিরতে চাইছেন নেইমার। তিনি এই পরিকল্পনা নিয়ে আলোচনা শুরু করে দিয়েছেন।

বিশ্বকাপে খেলার লক্ষ্যে দেশে ফিরছেন নেইমার

২০২৬ সালের বিশ্বকাপ হবে মেক্সিকো, মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায়। বিশ্বকাপে খেলতে চান বলেই এশিয়ায় ক্লাব ফুটবল খেলার বদলে নিজের দেশের ক্লাবের হয়ে খেলতে চাইছেন নেইমার। আল হিলালের হয়ে শুরুটা ভালো করেন এই ব্রাজিলিয়ান তারকা। প্রথম ৫ ম্যাচে ১ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ৩ গোল করান নেইমার। কিন্তু এরপরেই চোট পেয়ে দীর্ঘদিনের জন্য ছিটকে যেতে হয় তাঁকে। এরপরেই সৌদি আরবে তাঁর ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছে।

নেইমারের পরিবর্ত মহম্মদ সালাহ?

চলতি মরসুমে বেশিরভাগ ম্যাচেই নেইমার খেলতে না পারলেও, সৌদি প্রো লিগের শীর্ষে আছে আল হিলাল। ২৫ ম্যাচ খেলে ৭১ পয়েন্ট পেয়েছে আল হিলাল। দ্বিতীয় স্থানে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ক্লাব আল-নাসর। রোনাল্ডোরা ২৫ ম্যাচ খেলে ৫৯ পয়েন্ট পেয়েছেন। ১২ পয়েন্ট এগিয়ে থাকায় আল হিলালের লিগ চ্যাম্পিয়ন হওয়া কার্যত নিশ্চিত। অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন আলেকজান্ডার মিত্রোভিচ, রুবেন নেভেসরা। আগামী মরসুমে নেইমার দল ছাড়লে মহম্মদ সালাহ বা কেভিন ডে ব্রুইনাকে নেওয়ার চেষ্টা করতে পারে আল হিলাল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Lionel Messi: মেসির কথা বলতেই থমকে গেল হামাস জঙ্গি, নিশ্চিত মৃত্যু এড়ালেন আর্জেন্টিনার বৃদ্ধা

Lionel Messi: নিলামে উঠছে বার্সেলোনায় লিওনেল মেসির প্রথম চুক্তিপত্র ঐতিহাসিক 'ন্যাপকিন'

Cristiano Ronaldo: ১-২ মরসুম পরেই অবসর নিচ্ছেন রোনাল্ডো? বান্ধবীর মন্তব্যে জল্পনা

Read more Articles on
Share this article
click me!