'দমদার' পারফরম্যান্সেই বাজিমাৎ ডায়মন্ডহারবার এফসির, উচ্ছ্বসিত দলের মালিক অভিষেক, কী বললেন?

দমদার পারফরম্যান্স ডায়মন্ডহারবার এফসির (Diamond Harbour FC)। আই লিগ দ্বিতীয় ডিভিশনে ওঠার যোগ্যতা আগেই অর্জন করেছিল তারা।

Subhankar Das | Published : Oct 7, 2024 10:46 AM IST

দমদার পারফরম্যান্স ডায়মন্ডহারবার এফসির (Diamond Harbour FC)। আই লিগ দ্বিতীয় ডিভিশনে ওঠার যোগ্যতা আগেই অর্জন করেছিল তারা।

আর এবার আই লিগ-৩ চ্যাম্পিয়ন (I League-3 Champion) হল ডায়মন্ডহারবার এফসি। মাত্র ২ বছর আগে প্রতিষ্ঠিত হয়েছে বাংলার এই ফুটবল ক্লাব। তার মধ্যেই এবার আরও বড় সাফল্য। ফলে, ভারতীয় ফুটবলে যে ডায়মন্ডহারবার এফসি যে অন্যতম নতুন শক্তি হিসেবে উঠে এসেছে, তা একপ্রকার পরিষ্কার।

Latest Videos

 

 

এদিন কিবু ভিকুনার (Kibu Vicuna) দলের ম্যাচ ছিল চানমারি ফুটবল ক্লাবের সঙ্গে। যারা প্লে-অফ পর্বে আবার গ্রুপ বি-র বিজয়ী দল। নৈহাটি স্টেডিয়ামে সেই ম্যাচে রীতিমতো দাপট নিয়েই খেললেন জবি জাস্টিনরা। ম্যাচের ৩০ মিনিটে, ডায়মন্ডহারবারের হয়ে প্রথম গোল করেন রাঘব গুপ্ত। আর সেই গোলই পার্থক্য গড়ে দিল দুই দলের মধ্যে। চ্যাম্পিয়ন হয়েই এবার আই লিগ ২-এ উঠল ডায়মন্ডহারবার এফসি। বলা চলে, ডায়মন্ডহারবারের প্রথম ট্রফি এটিই।

আর এই অভূতপূর্ব সাফল্যে খুশি দলের মালিক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও (Abhishek Banerjee)। শুভেচ্ছা জানিয়ে সাংসদ নিজের সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, “এ যেন একেবারে বিস্ময়কর পারফরম্যান্স। ডায়মন্ডহারবার এফসির ফুটবলাররা গোটা মরশুম ধরেই দুরন্ত ফুটবল উপহার দিয়েছে। অবশেষে আমরা এই ঐতিহাসিক সাফল্য পেলাম। তাই দলের সকলকে শুভেচ্ছা জানাই। সেইসঙ্গে, সমর্থক এবং শুভাকাঙ্ক্ষীদেরকেও আমি হৃদয় থেকে ধন্যবাদ জানাতে চাই। ডায়মন্ডহারবার এফসি আশার আলো হয়ে উঠেছে এবং বহু তরুণ ফুটবলারকে অনুপ্রাণিত করে চলেছে। ‘দমদার হারবার’।

 

 

তবে এখানেই শেষ নয়। আরও একটি ট্রফি জয়ের হাতছানি রয়েছে তাদের সামনে। কারণ, কলকাতা ফুটবল লিগেও (Calcutta Football League 2024) দুর্দান্ত ফর্মে রয়েছেন নরহরি শ্রেষ্ঠারা। কার্যত, চ্যাম্পিয়ন হওয়ার প্রবল দাবিদার তারা। এমনিতে সুপার সিক্সে দ্বিতীয় স্থানে থাকলেও, ইস্টবেঙ্গলের সঙ্গে সমান পয়েন্ট তাদের।

তাছাড়া দুই দলের ম্যাচ এখনও বাকি। স্বভাবতই, আই লিগ-৩ চ্যাম্পিয়ন হওয়ার পর ঐতিহ্যশালী কলকাতা লিগ জয়েরও সুবর্ণ সুযোগ এবার তাদের সামনে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'রাজ্যের চেয়ে বড় গুন্ডা মমতার পুলিশ' কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ফাল্গুনী পাত্র | Kultali Incident
বড় আপডেট কুলতলী কাণ্ডে! দেখুন সরাসরি | Asianet News Bangla
Kalyani JNM Hospital-এর মর্গের সামনে রণক্ষেত্র! বাম বিজেপির তীব্র সংঘর্ষে উত্তাল পরিস্থিতি!
কুলতলীর ঘটনার প্রকাশ্যে আসার দিনেই Mamata-র ডান্ডিয়া নাচ #shorts #mamatabanerjee
ফুলের মত মেয়েটার ময়নাতদন্ত শুরু JNM হাসপাতালে! শেষকৃত্য জয়নগরে | Jaynagar News | Kalyani | News |