Durand Cup: শুরুতেই আটকে গেল মহামেডান, ইন্টার কাশির বিরুদ্ধে ১-১ গোলে ড্র

ডুরান্ড কাপের (Durand Cup 2024) শুরুটা খুব একটা ভালো হল না সাদকালো ব্রিগেডের। ইন্টার কাশির (Inter Kashi FC) বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়ল মহামেডান (Mohammedan Sporting Club)।

Subhankar Das | Published : Jul 28, 2024 4:01 PM IST / Updated: Jul 28 2024, 09:58 PM IST

ডুরান্ড কাপের (Durand Cup 2024) শুরুটা খুব একটা ভালো হল না সাদকালো ব্রিগেডের। ইন্টার কাশির (Inter Kashi FC) বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়ল মহামেডান (Mohammedan Sporting Club)।

রবিবার, ডুরান্ড কাপে নিজেদের প্রথম ম্যাচে কলকাতার কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং বনাম ইন্টার কাশি ফুটবল দল। যে দলের কোচ হিসেবে সদ্য দায়িত্ব নিয়েছেন প্রাক্তন মোহনবাগান হেডস্যার আন্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)। সেই দলের বিরুদ্ধেই হোঁচট খেল মহামেডান। কলকাতা লিগের মতোই নির্বিষ ফুটবল খেলল গোটা দল।

Latest Videos

ম্যাচের শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই চোখে পড়ে। দুই দলই একাধিক আক্রমণ তুলে আনলেও গোলের দরজা কিছুতেই খুলতে পারছিল না। বলা যেতে পারে, দুটি দলেই কিন্তু একাধিক তরুণ ফুটবলার ছিলেন। আর নতুন দল হলেও, আই লিগে (I-League) দুরন্ত ফর্মে রয়েছে ইন্টার কাশি।

তার প্রমাণ পাওয়া গেল এদিনের ম্যাচেও। মাঝমাঠ থেকে একাধিক আক্রমণ তুলে আনলেও বারবার মহামেডানের রক্ষণভাগ অঞ্চলে আটকে যাচ্ছিল কাশি। অপরদিকে সাদকালো ব্রিগেডের অ্যাটাকও প্রতিহত হচ্ছিল ইন্টার কাশির ডিফেন্সে। কিন্তু ম্যাচের ৩৯ মিনিটে, ডেডলক ভাঙেন নিকোলা (Nikola Stojanovic)। তাঁর গোলেই এগিয়ে যায় ইন্টার কাশি।

প্রসঙ্গত, নিকোলা মহামেডানেরই প্রাক্তন বিদেশি। পুরনো দলের বিরুদ্ধে গোল করলেন তিনি। শেষপর্যন্ত, প্রথমার্ধ শেষ হয় ১-০ ফলাফল নিয়েই।

তবে দ্বিতীয়ার্ধে খেলায় ফিরে আসে মহামেডান। ম্যাচের ৬৬ মিনিটে, অ্যাশলের (Ashley Alban Koli) গোলে সমতা ফেরায় তারা। এরপরে বারংবার বিপক্ষের পেনাল্টি বক্সে আক্রমণ তুলে আনলেও আর কোনও গোল করতে পারেনি সাদকালো ব্রিগেড। শেষপর্যন্ত, ম্যাচ শেষ হয় ১-১ ফলাফল নিয়েই।

তবে ডুরান্ড কাপের শুরুতেই হোঁচট কিছুটা চিন্তা বাড়াবে মহামেডানের।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024