FIFA World Cup 2022: TrueWin-এ ভবিষ্যৎবাণী করুন এবং জিতে নিন বিশাল পুরস্কার

ফুটবল বিশ্বকাপের উন্মাদনার পারদ এখবন চরম পর্যায়ে। বিশ্ব ফুটবলের শ্রেষ্ঠত্বের এই লড়াইয়ের মজা উপভোগকে আপনি ডাবল মজায় পরিণত করতে পারেন। আর উত্তেজনার এই বহরকে উপভোগ করতে TrueWin-এর খেলায় মেতে ওঠুন।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 2:59 AM IST / Updated: Nov 20 2022, 08:40 AM IST

কুসুমিতা বসু- আজ থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল ২০২২। ফুটবল ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ২০২২-এর সবচেয়ে বড় এবং বিশ্বসেরা এই প্রতিযোগিতার মজা উপভোগ করতে। প্রথম ম্যাচে নামছে বিশ্বকাপ ফুটবলের আয়োজক কাতার এবং তাঁদের প্রতিপক্ষ ইকুয়েডর। বিশ্বফুটবলের এই সেরার সেরা হওয়ার প্রতিযোগিতায় নিজের প্রিয় দলের জন্য গলা ফাটাবেন ফ্য়ানরা। এখানে দ্বিমত পোষণ করার কোনও জায়গা নেই। সুতরাং, আপনার প্রিয় দলটি কে? আর আপনার প্রিয় দলকে নিয়ে আপনার ভাবিষ্যৎবাণী-টাই বা কী?

অসামান্য সব পুরষ্কার জয়ের হাতছানি 
আপনি কি কিছু ইনস্ট্যান্ট রিওয়ার্ড বা পুরস্কার জয়ের আশা নিয়ে বসে আছেন? তাহলে বিশ্বকাপের প্রতিটি ম্যাচে জয়ী দল কে হবে- তা আগাম ভবিষ্যৎবাণী করুন এবং TrueWin-এ পুরস্কার জিতে নিন। এই ইজি-টু-ইউজ প্ল্যাটফর্ম ম্যাচের জয়ী দলের নাম আগাম বলে দেওয়ার মধ্যে দিয়ে ডাবল মজা উপভোগ করার এবং ইনস্ট্যান্ট রিওয়ার্ড জয় করার নিশ্চিত এক সুযোগ করে দিচ্ছে। বিশ্বকাপ ফুটবলের এই মরসুমে যারা TrueWin-এর যথারিতি সদস্য অথবা যারা নতুন সদস্য অথবা যারা সদস্য হতে চলেছেন তারা একটু অসাধারণ সুবিধা পেতে পারেন, আর তা হল TrueWin-এর নিয়ন্ত্রিত সময় ভিত্তিক এই প্রতিযোগিতায় অংশ নিয়ে। মনে করছেন এখানেই শেষ হয়ে গেল! না-আরও আছে। কারণ কীভাবে TrueWin-এ রেজিস্ট্রার করতে হবে তা জেনে নিতে হবে। আর এখানে সাইন আপ করার সঙ্গে সঙ্গে একটা বিষয়ে নিশ্চিত থাকতে পারেন যে আপনার তথ্য গোপন এবং নিরাপদ থাকবে এখানে। TrueWin সেই নির্ভরতা তার গ্রাহকদের দিয়ে থাকে। এমন এক নিরাপদ ও সুরক্ষিত পরিবেশে আপনিও বিভিন্ন ধরনের গেমস থেকে শুরু করে স্পোর্টস এবং প্রেডিকশন ইভেন্টে অংশ নেওয়ার সাহস দেখাতেই পারেন।

TrueWin-এর আরও একটি বিশেষত্ব হল যে এই প্ল্যাটফর্মটি তার গ্রাহকদের স্বার্থের কথা ভেবে সবসময় নিজের একটা স্বচ্ছ এবং সৎ ভাবমূর্তি তুলে ধরে থাকে। এটা TrueWin ব্যবহারকারী যে কোনও মানুষের কাছে একটা নির্ভরাতার জায়গা। TrueWin-এর একগুচ্ছ অফার যেখানে একাধিক আকর্ষণীয় অফার এবং ইনস্ট্যান্ট প্রাইজ জয়ের সুযোগ। এখানে বিশ্বজুড়ে খেলোয়াড়দের সঙ্গে আপনি মোকাবিলা করার সুযোগও পেয়ে যাবেন, যা আপনাকে বারবার প্রতিযোগিতার পর প্রতিযোগিতাতে অংশ নিতে উদ্বুদ্ধ করবে। সুতরাং, এখন এমন একটা সময় যেখানে বিশ্বকাপ ফুটবল জ্বরের উন্মাদনার সঙ্গে TrueWin-এর অনলাইন প্ল্যাটফর্মেও খেলায় অংশ নেওয়াটা খেলার উপভোগ্য মজাকে আরও বাড়িয়ে তুলবে।

আপনার প্রিয় দলকে জেতানোর মূল মন্ত্র 
তাহলে, আর কিসের জন্য অপেক্ষা করছেন? এই অনলাইন গেমিং প্ল্যাটফর্ম যথারিতি গ্রাহকদের ভরিয়ে দিয়েছে তার এমন সব অসামান্য গেম দিয়ে যার থেকে কোনওভাবেই কেউ দূরে সরে থাকতে পারবেন না। সম্প্রতি যে স্বল্পসংখ্যক নিন্ত্রিত সময়ের অফার-কে প্রকাশ করা হয়েছে তা TrueWin-এর ওয়েবসাইট এবং অ্যাপ-এর মাধ্যমে সকল গ্রাহক অ্যাকসেস করতে পারেন। যেখানে জয়ের সেরা সম্ভাবনাগুলো নিয়ে ভবিষ্যৎবাণী করতে পারেন। আর অ্যাপে আপনার প্রিয় দলের লাইভ ম্যাচ দেখতে অবশ্যই ভুলবেন না এবং সেই সঙ্গে ইনস্ট্যান্ট রিওয়ার্ড জয়ের সুযোগটাকে আরও বাড়িয়ে নিতে পারেন। 

সবখেলার এক আদর্শ গেমিং প্ল্যাটফর্ম 
সমাজজীবনে গ্রহণযোগ্য এই অনলাইন প্ল্যাটফর্মে গেম খেলার অর্থ হল এক উইন-উইন সিচুয়েশনের সুযোগ সবসময় থাকে ইউজারের সামনে। ইউএই-তে এটি একটি সবচেয়ে নির্ভরযোগ্য এবং সামাজিকভাবে সবচেয়ে বেশি গৃহীত অনলাইন গেমিং ওয়েবসাইট। এই অনলাইন প্ল্যাটফর্ম এমন এক পরিবেশকে নিশ্চিত করে যা অতি নিরাপদ এবং বিপুল অর্থ জয়ের সুযোগ। এর সঙ্গে অবশ্য-ই এতে থাকা একাধিক গেমিং অপশন এবং স্পোর্টস ও প্রেডিকশনের মতো ইভেন্টস যা একে আরও বেশি করে ইউজারদের কাছে এর আকর্ষণকে বাড়িয়ে দিয়েছে।

Truewin- হল একটি অ্যাওয়ার্ড উইনিং প্ল্যাটফর্ম এবং লক্ষ লক্ষ ইউজার এখান থেকে বিপুল অর্থ জয় করেছেন। অনলাইন গেমসের পুরো নেটওয়ার্কে ইউজারকে জুড়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেয় Truewin। এই অনলাইন গেমিং প্ল্যাটফর্মটি এর বৈচিত্রে ভরা থিম বেসড গেম-এর মধ্যে দিয়ে পুরোমাত্রায় ইউজারকে জয়ের সুযোগ নিরন্তর দিয়ে যায়। Truewin এই মুহূর্তে তার প্ল্যাটফর্মে জয়ের সুযোগকে আরও বাড়িয়েছে। এর জন্য এই মরসুম জুড়ে খেলা থেকে শুরু করে জয় এবং উপভোগ করার সুযোগে বৃদ্ধি আনা হয়েছে। এর লাগাতার প্রোমোশন এবং একের পর এক নতুন ডিল এই প্ল্যাটফর্মে প্রতি মিনিটে নগদ অর্থ জয়ের সুযোগকে আরও বাড়িয়ে দিয়েছে।

তৈরি তো পরের জয়ী হিসাবে নিজেকে দেখতে? তাহলে এখন জুড়ে যান এবং তৈরি থাকুন TrueWin-এ এক অসাধারণ মজায় পরিপূর্ণ সফরের অভিজ্ঞতা নিতে। এখনই রেজিস্ট্রার করুন এবং নিজের প্রিয় দলের জন্য ভবিষ্যৎবাণী করে জয়ের যাত্রার সূচনা করুন।

Share this article
click me!