FIFA World Cup 2022: দ্বিতীয় সেমিফাইনাল-ফ্রান্স বনাম মরক্কো, TrueWin-এ ‘প্রেডিকশন’ করে জিতে নিন বিপুল পুরষ্কার

এই অনলাইন গেমিং প্ল্যাটফর্ম আপনাকে খেলার সেরা মজাটা দিতে তৈরি এবং সঙ্গে রয়েছে এমনকিছু খেলা যা আপনি কখনই মিস করতে চাইবে না। রেজিস্ট্রার করতে ভুলে যাবেন না এবং সবসময়ে প্রেডিকশন টিপস-এর উপরে চোখ রাখুন

Web Desk - ANB | Published : Dec 14, 2022 5:16 AM IST / Updated: Dec 14 2022, 10:59 AM IST

ফিফা ওয়ার্ল্ডকাপ ২০২২ এখন চূড়ান্ত পর্যায়ে। দিন কয়েক আগেই শেষ হয়ে গিয়েছে কোয়ার্টার ফাইনালের দুরন্ত প্রতিযোগিতা। এই মুহূর্তে চূড়ান্ত হয়ে গিয়েছে সেমিফাইনালের ৪ টিম। আর এর সঙ্গেও TrueWin যা একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্ম প্রতিযোগিতার প্রেডিকশন ও ভবিষ্যবাণীতে আরও মশালা দিতে প্রস্তুত হয়ে গিয়েছে। কারণ আর কিছুক্ষণের মধ্যেই বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে ফ্রান্স ও মরক্কো।

এক নজরে দেখে নেওয়া যাক ফ্রান্স ও মরক্কোর দুই দলের শক্তি-ভারসাম্য এবং তাঁদের অতিত পারফরম্যান্সকে। 

ফ্রান্স- 
এবারের বিশ্বকাপ ফুটবলে ফ্রান্স এমন একটি দল যেখানে সবচেয়ে বেশি চোট-আঘাতগ্রস্ত ফুটবলার রয়েছেন। কিন্তু, এর জন্য সেমিফাইনাল পর্যন্ত পৌঁছতে কোনও বেগ পেতে হয়নি ২০১৮ বিশ্বকাপ ফুটবল চ্যাম্পিয়নদের। অলিভার জিরার্ড হয়ে উঠেছেন ফ্রান্সর আক্রমণভাগের মধ্যমণি। আর তাঁর দেওয়া গোলেই কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডকে হারিয়েছে ফ্রান্স। সন্দেহ নেই সেমিফাইনালে জিরার্ড মরক্কোর রক্ষণের পক্ষে মাথাব্যাথার কারণ হয়ে উঠবেন। কিলিয়ন এমবাপে ফ্রান্সের দলের আরও এক বড় নাম, যে যে কোনও মুহূর্তে খেলার রঙ পালটে দেন। বারবার প্রতিপক্ষের কাছে কাঁটা এমবাপে। কোয়ার্টার ফাইনালে যদিও এমবাপের সেই ভয়ঙ্কর খেলা দেখা যায়নি। কিন্তু এমবাপের মতো ফুটবলাররা কখন কোথায় কীভাবে জ্বলে উঠবেন তা হিসাব কষে বলা যায় না। তাই মরক্কোর কাছে এমবাপে সবচেয়ে বড় কাঁটা।

ফরাসীরা ভালোই জানে যে কীভাবে বিশ্বকাপের মতো প্রতিযোগিতায় এই চাপ সামলাতে হয়। আর তাই প্রতিযোগিতা যত এগিয়েছে ফ্রান্সকে তত বেশি ছন্দে মনে হয়েছে, বিশেষ করে যখন কাউন্টার অ্যাটাকে গিয়েছে এই দলটি।

মরক্কো— 
এবারের বিশ্বকাপে সকলকে চমকে দিয়েছে মরক্কো। এই বিশ্বকাপে তারা এখন স্বপ্নের দৌড় দৌড়চ্ছেন। তাদের শেষ দুটো ম্যাচে স্পেন ও পর্তুগাল-এর মতো হেভিওয়েট দলকে হারিয়ে দিয়েছে মরক্কো। এই দলের আক্রমণভাগের সবচেয়ে বড় নাম আসরাফ হাকমি। যদিও প্রতিযোগিতায় এখন পর্যন্ত একটি গোল পেয়েছেন। কিন্তু, হাকিমের গতি মরক্কোর দলের সবচেয়ে বড় ইউএসপি। এর সঙ্গে এই দলের বাকি ফুটবলারদের লড়াই করার অনড় মনোভাব। যা স্বাভাবিকভাবেই মরক্কোর স্বপ্নের দৌঁড়ের হাতিয়ার। বিশাল বল দখল নিয়ে যে মরক্কো খেলছে এমনটা নয়, কিন্তু, কাউন্টার অ্যাটাকে যেভাবে গোটা দলটা ধাপে ধাপে উঠে যাচ্ছে তা প্রতিপক্ষের কাছে বিপদের কারণ হয়ে উঠছে। এর সঙ্গে অবশ্যই গোলরক্ষক ইয়াসিনে বোউনু-র বিশ্বস্ত দুই হাত এবং অসামান্য রিফ্লেক্স প্রতিপক্ষের কাছে সবচেয়ে বড় বাধা। এমনভাবেই মরক্কো এই প্রতিযোগিতায় গ্রুপ লিগের ম্যাচে বেলজিয়াম এবং ক্রোয়েশিয়াকে বোতলবন্দি করেছিল। কানাডার বিরুদ্ধেই অগুয়েয়ার্ডস-এর গোল এক গুরুত্বপূর্ণ জয় এনে দিয়েছিল মরক্কোকে। তবে, সেমিফাইনাল একটা অন্যধরনের ক্ষেত্র এবং ম্যাচ। এখানে সামান্য ভুল আত্মহত্যার সামিল। তাই মরক্কোকে এই বিষয়টি মাথায় রেখেই মাঠে নামতে হবে।

যদিও, সেমিফাইনালে মরক্কোর প্রতি তেমন কোনও আস্থা রাখছেন না ফুটবল বিশেষজ্ঞরা। যদিও, অত্ভুত ক্ষমতায় ম্যাচের দখল নিজেদের দিকে নিয়ে নেওয়া নিয়ে যেভাবে এই বিশ্বকাপে মরক্কো প্রমাণ দিয়েছে তাতে তারা সেমিফাইনাল জিতে নিলেও আশ্চর্য হওয়ার কিছু নেই।

আমাদের পিকস-কে উপভোগ করুন এবং সেমিফাইনালে আগাম জয়ী দলের নাম বলে জিতে নিন বিপুল নগদ!

ফুটবলে বিশ্বের সবেচেয়ে সেরা প্রতিযোগিতার সেমিফাইনাল ম্যাচ চলাকালীন Truewin প্রতিশ্রুতি দিচ্ছে সেরা প্রোমোশন এবং সেরা এক উত্তেজিত মুহূর্ত উপহার দিতে। এখানে সবচেয়ে বড় আকর্ষণ এর এক্সক্লুসিভ ডিপোজিট অফার। Truewin জন প্রতি AED 100 পিছু দিচ্ছে AED 100 ফ্রি! এর ফলে ম্যাচের স্কোর নিয়ে ভবিষ্যবাণী করে আপনার জয়ের সম্ভাবনাটা দ্বিগুণ করে নিতে পারবেন। এই অফারটি পতে গেলে আপনাকে এই শর্তগুলো পূরণ করতে হবে-

Truewin-এ সাইন আপ করতে এখানে ক্লিক করুন

রেজিস্ট্রার করুন এবং ডিপোজিট করুন

ফ্রান্স বনাম মরক্কো ম্যাচে আপনার ভবিষ্যবাণীকে নথিভুক্ত করুন

এই অনলাইন গেমিং প্ল্যাটফর্ম আপনাকে খেলার সেরা মজাটা দিতে তৈরি এবং সঙ্গে রয়েছে এমনকিছু খেলা যা আপনি কখনই মিস করতে চাইবে না। রেজিস্ট্রার করতে ভুলে যাবেন না এবং সবসময়ে প্রেডিকশন টিপস-এর উপরে চোখ রাখুন এবং এর সাহায্য নিয়ে প্রতিটি ম্যাচে ইনস্ট্যান্ট রিওয়ার্ড জিততে নিজের সম্ভাবনাকে বাড়িয়ে তুলুন।

এক অন্য বিশেষত্বে ভরা প্ল্যাটফর্ম-

Truewin- হল সংযুক্ত আরব আমিরশাহীর দ্রুত বেড়ে ওঠা একটি অলাইন গেমিং স্টার্ট-আপস। এর সাফল্যের অন্যতম বড় কারণ অতি সহজে এর ব্যবহার করার মতো সুবিধা। শুধুমাত্র ১৮ বছরের বেশি বয়সীরাই Truewin- এ নাম নথিভুক্ত করতে পারে। এখানে শুধুমাত্র কয়েকটি সহজ ধাপেই রেজিস্ট্রি করে নেওয়া যায়। একবার যে খেলোয়াড় এতে অংশ নেন তিনি একা অথবা একাধিক জন অথবা সিস্টেম (কম্বাইন্ড) ওয়েগার্স হিসাবে নিজেকে প্রতিপক্ষের সামনে দাঁড় করাতে পারেন।

Truewin- দুটো ভার্সানে তার ইউজারদের কাছে লভ্য- একটি পিসি ভার্সান এবং অন্যটি মোবাইল ভার্সান এবং মোবাইল অ্যাপ- একে আবার গুগল প্লে স্টোর যথেষ্ট হাই ব়্যাঙ্কিং-ও দিয়েছে যা Truewin টিমের কাছে এক বিশাল পাওনা। সেই সঙ্গে এটাও বলা অতি আবশ্যক যে এখন এই প্ল্যাটফর্ম-এ PayBy অনলাইন ট্র্যান্সাকশন-এর মাধ্যমে আর্থিক লেনদেন করা সম্ভব, এতে এই ধরনের অনলাইন লেনদেনের প্রক্রিয়া খুবই সহজ-সরল এবং নিরাপদ হয়েছে।

Truewin- এর রয়েছে অতি দক্ষ একদল গবেষক থেকে শুরু ,করে ডেটা অ্যানালিস্ট- যাদের কাজ হল বিশ্বকাপের প্রতিটি ম্যাচের সম্ভাব্য এবং বৈধ প্রতিকূলতাকে চিহ্নিত করা এবং অনলাইন গেমের মজাকে উপভোগ্য করে তুলতে এবং এক সুন্দর খেলার পরিবেশ তৈরিতে কাজ করা।

সর্বোপরি এই মুহূর্তে সকলের নজর বিশ্বকাপ ফুটবলের উপরে, Truewin- এখন এই ফুটবল উৎসবে প্রেডিকশনের বহর। এই প্ল্যাটফর্ম আপনাকে আমন্ত্রণ জানাচ্ছে বিশ্বের অন্যতম সেরা সব ফুটবল লিগের ম্যাচের প্রেডিকশন করতে-যার মধ্যে রয়েছে প্রিমিয়ার লিগ, লা-লিগা। এর বাইরেও আরও অন্যান্য গেমস রয়েছে এই প্ল্যাটফর্মে, সেখানেও রয়েছে ইনস্ট্যান্ট ক্যাশ প্রাইজ জয়ের সুযোগ!

এখানে ম্যাচের ফলাফল প্রেডিকট করুন এবং নিন Truewin-এর টিপস

ফ্রান্স বনাম মরক্কো

কারেক্ট স্কোর- ২:০– ৪.৭৫

Share this article
click me!