ISL: হাইভোল্টেজ ডার্বি! শনিবার মোহনবাগানের বিরুদ্ধে নামার আগে সতর্ক মহামেডান

আইএসএল-এর (ISL) প্রথম জয় তারা পেয়ে গেছে। এবার পরের ম্যাচেই মোহনবাগানের (Mohun Bagan) বিরুদ্ধে খেলতে নামবে মহামেডান (Mohammedan Sporting)।

Subhankar Das | Published : Sep 30, 2024 4:20 PM IST

আইএসএল-এর (ISL) প্রথম জয় তারা পেয়ে গেছে। এবার পরের ম্যাচেই মোহনবাগানের (Mohun Bagan) বিরুদ্ধে খেলতে নামবে মহামেডান (Mohammedan Sporting)।

আর এই হাইভোল্টেজ বড় ম্যাচে নামার আগে জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে সাদাকালো ব্রিগেড। এদিকে আবার সবুজ মেরুন ব্রিগেড বেঙ্গালুরু এফসির কাছে পরাজিত হয়ে বেজায় চাপে আছে।

Latest Videos

বরং, সদ্য আইএসএল খেলতে আসা মহামেডান যথেষ্ট ভালো জায়গায় আছে। তিন ম্যাচে দুই দলই চার পয়েন্ট করে পেলেও, গোল পার্থক্যের নিরিখে মহামেডান লিগ টেবিলে মোহনবাগানের চেয়ে একধাপ উপরে আছে।

ভালো খেলেও প্রথম ম্যাচে নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে একটুর জন্য হারতে হয় মহামেডানকে। এরপর দ্বিতীয় ম্যাচে এগিয়ে থেকেও এফসি গোয়ার বিরুদ্ধে ড্র করে অ্যালেক্সিস গোমেজরা। কিন্তু তৃতীয় ম্যাচে চেন্নাইয়ান এফসির বিরুদ্ধে জিতে দারুণ ছন্দে রয়েছে আন্দ্রে চেরনিশভের ছেলেরা।

চেন্নাই থেকে ফিরে দুদিন বিশ্রামে থাকার পর, সোমবার থেকে ফের মোহনবাগান ম্যাচের প্রস্তুতি নেমে পড়েছেন কার্লোস ফ্রাঙ্কারা। এদিকে মোহনবাগান গত ম্যাচে তিন গোলে হারলেও, মহামেডান কোচ চেরনিশভ এতটুকু হালকাভাবে নিতে নারাজ তাদের।

প্রথম বছর আইএসএলে খেলেতে এসে যথেষ্টই সতর্ক সাদাকালো ব্রিগেড। মহামেডান ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস জানিয়েছেন, “আমরা সবেমাত্র আইএসএলে পা রেখেছি। মোহনবাগান অনেক অভিজ্ঞ দল। যে কোনও মুহূর্তে ম্যাচের রঙ বদলে দিতে পারে ওরা। তাই এতটুকু হালকাভাবে নেওয়ার প্রশ্নই নেই। বরং, যথেষ্ট সতর্ক থাকতে হবে আমাদের।”

প্রসঙ্গত, গত তিন ম্যাচে মহামেডান অসাধারণ ফুটবল খেললেও আরেক বিদেশি সিজার মাঞ্জোকি প্রত্যাশা পূরণ করতে পারেননি। যদিও মাঞ্জোকির পাশেই দাঁড়িয়েছেন কোচ চেরনিশভ। আইএসএল শুরুর আগেই দলের সেরা বিদেশি মহম্মদ কাদিরি চোট পেয়ে ছিটকে গেলেও এখনও পর্যন্ত তার প্রভাব পড়েনি দলের খেলায়। তবে তাঁর পরিবর্তে যে বিদেশি ডিফেন্ডারকে নিতে চলেছে মহামেডান, তাঁর ভিসা এখনও তৈরি হয়নি বলে জানা যাচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

RG Kar News Live : আর জি কর মামলায় শুনানি শুরু Supreme court-এ, দেখুন সরাসরি
ঘাটাল মাস্টারপ্ল্যান নিয়ে বিস্ফোরক হিরণ! শুনলে চমকে যাবেন! | Hiran Chatterjee | Ghatal | Dev TMC MP
RG Kar মিছিলে 'কাশ্মীর মাঙ্গে আজাদি' স্লোগান #rgkarprotest #shorts #jadavpur
সুপ্রিম কোর্টেও মিথ্যা! আজই বড় সিদ্ধান্ত নিতে চলেছেন জুনিয়র চিকিৎসকরা! | Kolkata Doctors News |
'মমতা দেশবিরোধীদের লালন পালন করে', 'আজাদি' স্লোগান ইস্যুতে বিস্ফোরক শুভেন্দু | Suvendu Adhikari