কাতার বিশ্বকাপে ব্রাজিল জিতলে নগ্ন অবস্থায় পোজ দেবেন লারিসা রিকেলমে, প্যারাগুয়ে মডেলের প্রতিশ্রুতিতে ভিড়মি খেলেন ভক্তরা

প্যারাগুয়ের মডেল লারিসা রিকেলমে যিনি এর আগেও ২০১০ সালে তার অদ্ভুত কার্যকলাপের কারণে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন আর এবারে প্রতিশ্রুতি দিলেন কাতার বিশ্বকাপ ২০২২ -এ ব্রাজিল জিতলে তিনি নগ্ন অবস্থায় ক্যামেরায় পোজ দেবেন।

Web Desk - ANB | Published : Dec 3, 2022 5:53 AM IST

19
লারিসা রিকেলমে

প্যারাগুয়ের মডেল লারিসা রিকেলমে,আপনি হয়ত  এই মডেলের কার্যকলাপের জন্য আগেও নাম শুনে থাকবেন কারণ ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় বিশ্বকাপের সময় তিনি তার স্তনের কাছাকাছি মোবাইল ফোন ধরে বেশ খ্যাতি অর্জন করেছিলেন, এবারে আবারও এক অদ্ভুত বাজি ধরলেন তিনি। মডেল জানান ব্রাজিল ২০২২ সালের কাতার বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন অবস্থায় পোজ দেবেন।
 

29
লারিসা রিকেলমে

এক সাক্ষাত্কারে,লারিসা বলেছেন, "ব্রাজিল যদি কাতার ২০২২ বিশ্বকাপ জিততে পারে, যদিও আমি তাই মনে করি, তাহলে আমি অসাধারণ একটি প্রতিশ্রুতি দেব। যদি ব্রাজিল জিতে যায় তাহলে  ভগবান যেভাবে আমাকে পৃথিবীতে নিয়ে এসেছেন সেইভাবে আমি ফিরে আসব। "
 

39
লারিসা রিকেলমে

সাক্ষাৎকারে তিনি আরও বলেন"আমি ব্রাজিলকে বেছে নিয়েছি কারণ আমি এটাকে ভালোবাসি, এবং ব্রাজিলই আমার কাছে সবকিছু! এটি এমন একটি দেশ যে আমাকে একজন সেলিব্রিটির মতো স্বাগত জানিয়েছে, যে আমাকে একজন ব্রাজিলিয়ান হিসেবে স্বাগত জানিয়েছে এবং সবাই জানে যে আমি অনেক বছর ধরে ব্রাজিলকে সমর্থন করছি। আমি ব্রাজিলের জাতীয় দলের এবং দেশের জন্য একজন ভক্ত। তাই, আমি ব্রাজিলের সাথে আছি এবং আমি ব্রাজিলকে ভালোবাসি।"
 

49
লারিসা রিকেলমে

২০১০ সালে, লারিসা আসুনসিয়ন স্টেডিয়ামে প্যারাগুয়ের জাতীয় দলের খেলা দেখার সময় তার স্তনের কাছে সেলফোন ধরে রাখার জন্য সুপরিচিত হন।  ছবি ভাইরাল হওয়ার পর তিনি সোশ্যাল মিডিয়ায় বিশিষ্ট হয়ে ওঠেন।  এর ফলে তিনি কখনও দক্ষিণ আফ্রিকা সফর না করেই "মিউজ" উপাধি অর্জন করেন।
 

59
লারিসা রিকেলমে

সেই সংস্করণে, প্যারাগুয়ে সেমিফাইনালে উঠলে লরিসা রিকেল্মে নগ্ন পোজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। "গুয়ারানি" দলটি কোয়ার্টার ফাইনালে স্পেনের কাছে বাদ পড়েছিল, কিন্তু তবুও লারিসা তার প্রিয় ক্লাবের স্টেডিয়ামে এক স্থানীয় সংবাদপত্রের জন্য ছবি তুলেছিলেন।
 

69
লারিসা রিকেলমে

২০১০ সালে, লারিসা রিকেলমে ব্রাজিলে প্লেবয় ম্যাগাজিনের সংস্করণে একটি প্রবন্ধ রচনা করেছিলেন।২০১২ সালে যদিও তিনি একবার নগ্ন পোজ দিয়েছিলেন। এছাড়াও জানিয়ে রাখি,মডেলটি ইতিমধ্যেই ১৯ টি দেশের প্রকাশনার কভারে উপস্থিত হয়েছেন।
 

79
লারিসা রিকেলমে

তিনি প্যারাগুয়েকে সমর্থন করতে পারেননি কারণ  কাতার বিশ্বকাপ ২০২২-এ উক্ত দল অনুপস্থিত ছিল। ল্যারিসা রিকেলমে ২৪ নভেম্বর সার্বিয়ার বিপক্ষে দলের অভিষেকের কিছুক্ষণ আগে ব্রাজিলের জন্য তার সমর্থন ঘোষণা করেছিলেন। নতুন প্রতিশ্রুতি ছাড়াও, তিনি ব্রাজিলে এসেই তাদের জয় উদযাপন করতে চান, যদি সবকিছু ঠিকঠাক হয়।
 

89
লারিসা রিকেলমে

লারিসা বলেন"ব্রাজিল যদি চ্যাম্পিয়ন হয়, আমি কি ব্রাজিলে যাব? অবশ্যই, আমি ব্রাজিলে যাব। আমি আপনাদের সঙ্গে উদযাপন করব। আমিও ওই রঙের শার্ট পরব। আমি এই বিশ্বকাপটি আপনাদের সঙ্গেই উদযাপন করব। আমি অবশ্যই রিও ডি জেনিরো বা সাও পাওলো বা ব্রাজিলের যে কোনও জায়গা থেকে আপনাদের সঙ্গ দেবে"।
 

99
লারিসা রিকেলমে
Share this Photo Gallery
click me!
Recommended Photos