হাতের মুঠোয় স্তনযুগল, সমুদ্র তীরে সেক্সি অ্যাবস ফ্লন্টস করলেন কিলিয়ান এমবাপ্পের ট্রান্সজেন্ডার বান্ধবী ইনেস রাউ,দেখুন তার ৯টি বিকিনি পোজ

ফরাসি ফুটবলার কিলিয়ান এমবাপ্পে বেশ কয়েকমাস ধরেই ট্রান্সজেন্ডার মডেল ইনেস রাউকে নিয়ে চর্চায় রয়েছেন। তবে কী এমবাপ্পের প্রেমিকা তিনি? এখনি বিস্তারিত পড়ুন

Rimpy Ghosh | Published : Nov 27, 2022 6:19 AM IST

110
ইনেস রাউ

চলতি বছরে কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ শুরু হয়েছে বেশ কয়েকদিন হল, যথারীতি ফুটবলপ্রেমীদের পাশাপাশি ফুটবলারদের উত্তেজনা কিন্তু কম নয়। বিশ্বকাপে অন্যান্য দলের মধ্যে রয়েছে ফরাসি দল, আর ফরাসি দল মানেই কিলিয়ান এমবাপ্পে যিনি বর্তমানে ফ্রান্সের বিশ্বকাপ শিরোপা রক্ষার জন্য কাতারে উপস্থিত রয়েছেন। খেলোয়াড়ের ব্যক্তিগত জীবনে কথা বললে, শোনা যায় এমবাপ্পে ট্রান্সজেন্ডার মডেল ইনেস রাউ এর সঙ্গে কয়েকমাস ধরেই সম্পর্কে রয়েছেন। বিখ্যাত মডেল তার শরীরি উষ্ণতায় ভক্তদের প্রায়শই কাবু করেন, এখানে ইনেসের ৯টি বিকিনি ছবি হাজির করা হল যা দেখে চোখ ফেরানো মুশকিল হয়ে উঠবে আপনারও।
 

210
ইনেস রাউ

এমবাপ্পে এবং ইনেস রাউ, যারা কয়েক মাস আগেই ডেটিং শুরু করেছেন বলে জানা গিয়েছে, চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবেও দম্পতিকে একসঙ্গে দেখা গিয়েছিল যেখানে তারা একটি ইয়টে তাদের মূল্যবান সময় কাটিয়েছেন। ইয়টে কাটানো সময়ের কিছু ছবি মডেল অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।
 

310
ইনেস রাউ

যদিও এমবাপ্পে এবং ইনেস রাউ এবিষয়ে কিছু বলেননি, তবে এই গুজবটি ফরাসি ভক্তদের মধ্যে অনেক আগ্রহ তৈরি করেছে, যে বিখ্যাত ফুটবলারের প্রেমিকা কে?
 

410
ইনেস রাউ

ইনেস রাউ, যিনি প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে প্রথম ট্রান্সজেন্ডার মডেল হওয়ার জন্য বিখ্যাত, তিনি ১৯৯০ সালে প্যারিসের আলজেরিয়ায় জন্মগ্রহণ করেছিলেন। মাত্র ১৬ বছর বয়সে লিঙ্গ পরিবর্তনের জন্য অস্ত্রোপচার করলেও একথা তিনি ২৪ বছর বয়সে লোকসমাজে প্রকাশ করেন।
 

510
ইনেস রাউ

নভেম্বর ২০১৭-তে, প্লেবয় ম্যাগাজিন ক্যাপশন সহ ইনেস রাউ-এর একটি ছবি টুইট করে লেখে, "একজন মহিলা হওয়া মানে শুধু একজন মহিলা হওয়া," নভেম্বর ২০১৭ প্লেমেট ইনেস রাউ-এর সাথে দেখা করুন যিনি প্রথম ট্রান্সজেন্ডার প্লেমেট৷
 

610
ইনেস রাউ

এরপর নিউ ইয়র্ক টাইমস রিপোর্ট করে যে প্লেবয় ম্যাগাজিনের কভারে ইনেস রাউকে রাখার সিদ্ধান্ত কুপার হেফনারের ছিল, যিনি বিশেষত জনসাধারণের কাছে যৌন সম্পর্কিত মনোভাবকে পরিবর্তিত করার একটি বার্তা দিয়েছিলেন এবং এটিই ছিল ম্যাগাজিনের সেবারের মূল আকর্ষণ।
 

710
ইনেস রাউ

২০১৮ সালে, ইনেস রাউ-এর আত্মজীবনীমূলক বই ওম্যান বিনোদন খবরের শিরোনামে প্রকাশিত হয়েছিল।  পুরুষ থেকে নারীতে রূপান্তরের বর্ণনা দিতে গিয়ে তিনি বলেন, "আমি অনুভব করছি যে আমার আত্মা অবশেষে মুক্ত হয়েছে ,যে তালাটি আমাকে এতদিন আটকে রেখেছিল তা খুলে গেছে। এবার আমি সম্পূর্ণ একজন নারী।"
 

810
ইনেস রাউ

ইনেস বর্তমানে ফ্যাশন জগতের একটি জনপ্রিয় মুখ এবং প্রায়শই তাকে বিশ্বব্যাপী সজ্জিত ফ্যাশন ডিজাইনারদের জন্য র‌্যাম্পে হাঁটতে দেখা যায়। এমবাপ্পের বান্ধবী, ইনেস রাউ, এলজিবিটিকিউ প্লাস(LGBTQ+) অধিকারের জন্য প্রায়শই ইনস্টাগ্রামে তার ভিন্ন মতামত শেয়ার করেন।
 

910
ইনেস রাউ

ইনস্টাগ্রামে তার কিছু ফটোগ্রাফে, এমবাপ্পের গুজব বান্ধবী, ইনেস রাউ, বিকিনিতে প্রায় হট পোজ দিয়ে ওয়াশবোর্ড অ্যাবস ফ্লন্টস করে।
 

1010
ইনেস রাউ

ইনেস রাউ-এর বেশিরভাগ ছবি সমুদ্রের তীরে ছুটি  উপভোগ করার।  মডেল এবং এমবাপ্পে, ফুটবলের অন্যতম অনুসরণীয় তারকা। এখন দেখার বিষয় এটাই যে দম্পতি কবে নিজেদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেন। 
আরও পড়ুন

দৃশ্যম ২-এর সাফল্যে ভগবানের দরবারে প্রার্থনায় মগ্ন অজয় দেবগণ, পুজো দিলেন কাশী বিশ্বনাথে

 

একটানা ১০ মিনিট কথা বলতে হবে বাংলায়, এমনই পাত্র চাই স্বস্তিকার, কবে বসছেন বিয়ের পিঁড়িতে

 

ফ্লোরাল বিকিনিতে সুপারবোল্ড সারা, সাগরপাড় থেকে কাকে বার্তা দিচ্ছেন সইফ কন্যা, জুটল 'চালাক'-এর তকমা

Share this Photo Gallery
click me!
Recommended Photos