ভারতীয় হকি দলের সঙ্গে সাক্ষাৎ প্রধানমন্ত্রীর, মোদীকে হকি স্টিক উপহার টিম ইন্ডিয়ার

সোমবার প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে সাক্ষাৎ করলেন ভারতীয় হকি দল। মনপ্রীত সিংদের পারফরমেন্সের প্রশংসা করলেন মোদী। প্রধানমন্ত্রীকে হকি স্টিক উপহার দিল টিম ইন্ডিয়া।
 

Asianet News Bangla | Published : Aug 16, 2021 1:14 PM IST / Updated: Aug 16 2021, 06:49 PM IST

১৯৮০ সালের পর ২০২১। ৪১ বছর পর অলিম্পিকের মঞ্চে আরও একবার পদক জিতেছে ভারতীয় হকি দল। টোকিও তৃতীয়স্থান অধিকার ব্রোঞ্জ মেডডেল জেতে মনপ্রীত সিংয়ের দল। টোকিওতে ভারতীয় হকি দলের সাফল্যে উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার দিল্লিতে প্রধানমন্ত্রী নিজের বাসভবনে ভারতীয় হকি দলের সঙ্গে সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানেও আরও একবার টোকিওতে সাফল্যের প্রশংসা করেন নমো।

বাসভবনে ভারতীয় হকি দলকে সংবর্ধনা জানান মোদী। হাসি মুখে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন ভারতীয় পুরুষ হকি দল। সেমি ফাইনালে হারের পর মোদী তাদের ফোন করে যেভাবে পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন ও মনোবল বাড়িয়েছিলেন এদিবন আলোচনার সময় ওঠে সেই প্রসঙ্গেও। ম্যাচ হারের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেভাবে তাদের মনোবল বাড়িয়েছিলেন, তাতে গোটা দল উৎসাহিত হয়েছিল বলেও জানিয়েছেন প্লেয়াররা। হকিতে পদক জয় গোটা দশকে গর্বিত করেছে বলেও তাদের জানান মোদী। ভারতীয় হকি দলের তরফেও প্রধানমন্ত্রীকে হকি স্টিক উপহার দেওয়া হয়।

প্রসঙ্গত, স্বাধীনতা দিবসে লালকেল্লায় টোকিও অলিম্পিকে পদক জয়ী অ্যাথলিট ও গোটা ভারতীয় দলকে সংবর্ধনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  সোমবার নয়াদিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে ছিলেন সোনাজয়ী নীরজ চোপড়া, পিভি সিন্ধু, ভারতীয় হকি দলের সদস্যরা সহ অন্যান্যরা। সকলের সঙ্গে ব্যক্তিগতভাবেও দেখা করেন প্রধানমন্ত্রী। এদিন ভারতীয় হকি দলের সঙ্গে সাক্ষাৎ করে মোদী বলেন, এই দল কিংবদন্তী ধ্য়ানচাঁদকে সঠিক সম্মন জানিয়েছে।

Share this article
click me!