অলিম্পিক কাউন্সিল এশিয়ার অ্যাক্টিং প্রেসিডেন্ট পদে রাজা রনধীর সিং, শুভেচ্ছা জানালেন নরিন্দর বাত্রা

অলিম্পিক কাউন্সিল এশিয়ার অ্যাক্টিং প্রেসিডেন্ট নির্বাচিত হলেন রাজা রনধীর সিং। তাকে শুভেচ্ছা জানালেন ভারতীয় অলিম্পিক সংস্থার প্রেসিডেন্ট নরিন্দর বাত্রা।
 

Asianet News Bangla | Published : Sep 11, 2021 8:20 AM IST / Updated: Sep 11 2021, 01:58 PM IST

আইনি সমস্যায় জড়িয়ে অলিম্পিক কাউন্সিল এশিয়ার প্রেসিডেন্ট শেখ আহমেদ আল-ফাহাদ আস-সাবাহ। জেনেভা আদালতে তার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে চলছে মামলা। প্রেসিডেন্ট আইনি জটিলতায় জড়িয়ে থাকার কারণে রাজা রনধীর সিংকে অলিম্পিক কাউন্সিল এশিয়ার অ্য়াক্টিং প্রেসিডেন্ট নির্বাচিত করা হল।  অলিম্পিক কাউন্সিল এশিয়ার পক্ষ থেকে বিবৃতি প্রকাশ করে জানানো হল  রাজা রনধীর সিংয়ের অ্য়াক্টিং প্রেসিডেন্ট হওয়ার কথা।

এমন গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পাওয়ার পর খুশি  রাজা রনধীর সিং। তাকে শুভেচ্ছা জানানো হয়েছে ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে। ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নরিন্দর ধ্রুব বাত্রা বিবৃতি জারি করে শুভেচ্ছা জানিয়েছেন  রাজা রনধীর সিংকে। তার আগামি কর্ম জীবনের সাফল্য ও শুভেচ্ছা কামনা করেছে নরিন্দর বাত্রা।  অলিম্পিক কাউন্সিল এশিয়ার অ্য়াক্টিং প্রেসিডেন্ট হওয়ার কৃতিত্বের জন্য ভারতীবাসী হিসেবে গর্ব অনুভব করার কথাও জানিয়েছেন ভারতীয় অলিম্পিক সংস্থার প্রেসিডেন্ট।

শুধু পদে বসানোই নয়, যত দ্রুত সম্ভব তার দায়িত্বভারও বুঝে নেওয়ার কথা বলা হয়েছে। আগামি ১৩ সেপ্টেম্বর  অলিম্পিক কাউন্সিল এশিয়ার বোর্ড মিডিং থেকে নিজের নতুন দায়িত্ব সামলাবেন রাজা রনধীর সিং। নিজের সবটুকু অভিজ্ঞতাকে  কাজে লাগিয়ে এই দায়িত্ব সামলানোর কথা জানিয়েছেন তিনি। অপরদিকে আইনি লড়াইয়ে জিতে সসম্মানে নিজের পদে ফেরার বিষয়ে আত্মবিশ্বাসী ওসিএ প্রেসিডেন্ট শেখ আহমেদ আল-ফাহাদ আস-সাবাহ।

Share this article
click me!