Leander Paes-Kim Sharma: বড়দিনে পার্কস্ট্রিটের রাস্তায় কিমকে আদরে ভরা চুমু লিয়েন্ডারের, দেখুন ভাইরাল ছবি

এবার কলকাতার (Kolkata) রাস্তায় প্রেম লিয়েন্ডার পেস (Leander Paes) ও কিম শর্মার (Kim Sharma)। বড়দিনের উৎসবে পার্কস্ট্রিটে (Park Street) দেখা মিলল তারকা জুটির। কিমকে চুমু খেলেন লিয়েন্ডার। মুহূর্তে ভাইরাল (Viral)সেই ছবি।

Asianet News Bangla | Published : Dec 24, 2021 5:49 PM IST / Updated: Dec 24 2021, 11:21 PM IST

প্রাক্তন ভারতীয় টেনিস তারকা লিয়েন্ডার (Leander Paes) পেজ ও বলিউড অভিনেত্রী কিম শর্মার (Kim Sharma) প্রেমের কথা আমাদের সকলেরই জানা। নিজেদের সম্পর্কের স্বীকারোক্তিও দিয়েছেন দুই তারকা। কলকাতার (Kolkata)বাসিন্দা হলেও, এতদিন এই জুটিকে দেখা গিয়েছিল গোয়া বা মুম্বইতে। তবে কলকাতার ছেলে তিলোত্তমার বুকে বান্ধবীকে নিয়ে ঘুড়বেন না  তা আবার হয় নাকি। আর কলকাতায় রাস্তায় খুল্লম খুল্লা প্রেম করার মজাটাই যে আলাদা। কিন্তু লিয়েন্ডার ও কিম যে বড়দিনকে বেছে নেবেন তা ভ্রুণাক্ষরেও টের পাননি কেউ। বড় দিন উপলক্ষ্যে প্রতি বছর সেজে ওঠে কলাকাতার পার্কস্ট্রিট (Park Street)। আলোক সজ্জায় মোড়া পার্কস্ট্রীট, অ্যালেন পার্কের উৎসব বড়দিনের অন্যতম আকর্ষণ। বন্ধু-বান্ধবী থেকে প্রেমিক-প্রেমিকা বছরের শেষ সপ্তাহে সকলেরই গন্তব্য হয়ে ওঠে পার্কস্ট্রীট। এবার সেখানেই ধরা দিলেন লিয়েন্ডার পেজ ও কিম শর্মা। শুধু ধরাই দিলেন তাদের ছবি হল ভাইরাল (Viral)।

২০২১-এর বড়দিনে পার্কস্ট্রীট সাক্ষী থাকল লিয়েন্ডার পেজ ও কিম শর্মার প্রেমের। রাস্তায় দাঁড়িয়ে দুজনকে দুজনকে শুধু আলিঙ্গন নয়, খেলেন চুমুও। শীতের আদর গায়ে মেখেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন তাঁরা। লিয়েন্ডারের প্রেমভরা আদর চোখ বন্ধ করে উপভোগ করেন কিম শর্মা। ছবিতে চেক শার্টের উপর কোর্ট পড়ে দেখা গিয়েছে গ্র্যান্ডস্ল্যাম জয়ী টেনিস তারকাকে। তাদের চুমু খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। দুই তারকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সকলেই খুব পছন্দ করেছেন।

অপরদিকে একটি ছবি কিম শর্মা নিজের স্টোরিতে শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, ব্রাউন জ্যাকেট আর নীল ডেনিম পড়ে দেখা গিয়েছে। বড়দিনের আনন্দ মনের মানুষের সঙ্গে যে তিলোত্তমার বুকে চুটিয়ে উপভোগ করছেন কিম তা ছবি থেকেই প্রমাণিত। বড়দিন ও শীতের আমেজে লিয়েন্ডার ও কিমের প্রেম জমে ক্ষীর তা বলাই যায়।

এর আগেও বেশ কয়েকবার ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গিয়েছে লিয়েন্ডার পেজ ও কিম শর্মাকে। কয়েক মাস আগে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছিল লিয়েন্ডার পেজ ও কিম শর্মাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাদের একাধিক ছবি। গোয়ার সমুদ্র সৈকতের ধারে এক রেস্তোরাঁ-তে লেন্সবন্দি হয়েছিলেন দুজনে। বেশ খোশ মেজাজে পাওয়া গিয়েছিল দুই তারকাকে। তখন থেকেই লিয়েন্ডার ও কিমকে নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল।  গোয়াতে ২ জনকে দেখেই বোঝা গিয়েছিল তাদের মধ্যে কিছু একটা সমীকরণ রয়েছে। ছবিগুলিতে বেশ রোমান্টিক দেখিয়েছিল লিয়েন্ডার পেজ ও কিম শর্মাকে। এরপর প্রায়শই মায়ানগরীতে একসঙ্গে পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় নিজের সম্পর্কে কথা স্বীকারও করেছেন। এবার বড়দিনের উৎসবে মেতেছেন নতুন যুগল।

Share this article
click me!