ভাইজান-চানু সাক্ষাৎ, আরও এক স্বপ্নপূরণ টোকিওতে রূপো জয়ীর

অলিম্পিকে পদক জয়ের সম্প্রতি সচিন তেন্ডুলকরের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন মীরাবাঈ চানু। এবার সাক্ষাৎ করলেন বলিউডে চানুর ফেভারিট হিরো সলমন খানের সঙ্গে।
 

Asianet News Bangla | Published : Aug 12, 2021 6:49 AM IST

টোকিও অলিম্পিকে মীরাবাঈ চানুর হাত ধরে প্রথম পদক এসেছিল ভারতের ঝুলিতে। ভারোত্তলনের ৪৯ কেজি বিভাগে  রূপো জিতে ইতিহাস তৈরি করেছিলেন ইম্ফলের মেয়ে। দেশে ফেরার পর থেকেই শুভেচ্ছা ও সংবর্ধনার জোয়ারে ভাসছেন মীরাবাঈ চানু। ফ্যান-ফলোয়ার্স এক লহমায় বেড়ে হয়েছে আকাশ ছোঁয়া। সম্প্রতি 'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকরের সঙ্গে দেখা করেছিলেন 'রূপোর মেয়ে'। এবার দেখা করলেন বলি তারকা সলমন খানের সঙ্গে।

 

 

দেশ ক্রীড়া প্রেমিরা এখন নীরজ-চানু-রবিদের ভক্ত হয়লেও, মীরাবাঈ চানু কিন্তু বলিউড সুপারস্টার সলমন খানের ফ্যান। 'ভাইজান'-এর সঙ্গে দেখা করার দীর্ঘ দিনের ইচ্ছে ছিল চানুর। সেই স্বপ্নপূরণ হল বুধবার রাতে। অলিম্পিকে পদক জয়ের পরের সলমান খানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন চানু। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ সলমন খান। ছবি শেয়ার করে ক্য়াপশনে সলমন লিখেছেন,'রুপোজয়ী মীরাবাইয়ের জন্য অত্যন্ত খুশি। তোমার সঙ্গে দেখা করে ভালো লেগেছে। শুভকামনা থাকল।'   

 

আরও পড়ুনঃক্রিকেটের মক্কায় ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট, ম্য়াচের আগে জেনে নিন দুই দলের খুঁটিনাটি

আরও পড়ুনঃলর্ডসে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে একাধিক পরিবর্তন, দেখে নিন টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ

আরও পড়ুনঃলর্ডসে 'ভূতের ভয়ে' কাঁপছেন শামি, শেয়ার করলেন হাড় হিম করা ভিডিও

প্রিয় বলিউড তারকার সঙ্গে দেখা করে খুশি চানুও। সেই আবেগ প্রকাশ করতে দ্বিধাবোধ করেননি টোকিও অলিম্পিকে রূপোর পদক জয়ী অ্যাথলিট। সলমনের খানের করা ট্যুইট রিট্যুইট করে চানু লেখেন,'ধন্যবাদ সলমন খান স্যর। আপনার বড় ভক্ত। এ যেন স্বপ্নপূরণ।' সলমনের সঙ্গে চানুর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। সকলেই পছন্দ করেছেন দুই ক্ষেত্রের দুই তারকার জুটিতে ছবি।       
     

Share this article
click me!