৩৫ মিনিটেই স্বপ্নভঙ্গ, ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে হার সাইরাজ-চিরাগ জুটির

  • ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে হার, রানার আপ ভারতীয় জুটি
  • ইন্দোনেশিয়ার জুটির কাছে ফাইনালে স্বপ্নভঙ্গ ভারতীয় শাটলারদের
  • ১৮-২১, ১৬-২১ ফলে হার পুরুষ জুটি সাত্বিকসাইরাজ ও চিরাগের
  • মাত্র ৩৫ মিনিটেই ফাইনালের লড়াই শেষ হল রবিবার রাতে

Anirban Sinha Roy | Published : Oct 28, 2019 6:53 AM IST / Updated: Oct 28 2019, 12:24 PM IST

ব্যাডমিন্টন ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে হারের মুখ দেখলো ভারতের দুই পুরুষ শাটলার। কোয়াটার ফাইনাল  ও আগের রাউন্ড গুলো থেকে আগেই বিদায় নিয়েছিলেন ভারতের বাকি শাটলাররা। তবে এবছর ফ্রেঞ্চ ওপেন খেতাব জয়ের স্বপ্ন প্রথম থেকেই দেখাছিলেন ডবলসের পুরুষ জুটি। প্রতিটি ম্যাচে দুরন্ত পারফর্ম করে এগিয়ে যাচ্ছিলেন সাত্বিকসাইরাজ ও চিরাগ সেট্টি জুটি। শনিবার রাতে ফাইনালে উঠে ফ্রেঞ্চ ওপেনে পদকও নিশ্চিত করে ফেলেছিলেন এই জুটি। তবে শেষ রক্ষা হল না রবিবার রাতে। ফাইনালে হেরে রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হল ভারতীয় পুরুষ জুটিকে। ১৮-২১, ১৬-২১ ফলে হারের মুখ দেখেন এই জুটি।

বিশ্বের এক নম্বর জুটির কাছে ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে স্বপ্ন ভঙ্গ হল ভারতীয় পুরুষ জুটির। ইন্দোনেশিয়ার মার্কাস ফেরনাল্ডি ও কেভিন সুকামুজোর কাছে স্ট্রেট গেমে হারতে হয়েছে ভারতীয় জুটিকে। মাত্র ৩৫ মিনিটেই হারের মুখ দেখেন ভারতীয় জুটি। প্রথম থেকেই এদিন একটু ব্যাকফুটে দেখা যাচ্ছিল সাত্বিক ও চিরাগকে। আর সেই কারণে প্রথম থেকেই ৪-৯ ব্যবধানে পিছিয়ে ছিল এই জুটি। তারপর প্রথম গেমে কিছুটা তাড়া করলেও দ্বিতীয় গেমে ১৬-২১ ফলে হেরে যায় এই জুটি।

 

 

প্যারিসে এই টুর্নামেন্টে আগেই বিদায় নিয়েছিলেন ভারতের তারকা শাটলার পিভি সিন্ধু ও সাইনা নেহওয়াল। কোয়াটার ফাইনালেই হারের মুখ দেখেছিলেন তাঁরা। তবে থাইল্যান্ড ওপেনে চ্যাম্পিয়ন হওযার পর ফরাসি ওপেনের খেতাব নিজেদের নামে করার স্বপ্ন দেখাছিলেন এই ভারতীয় জুটি। তবে সেখানেও ফাইনালে হেরেই সন্তুষ্ট থাকতে হল তাঁদের।

Share this article
click me!