চকচকে নীল জ্যাকেটে পার্টিতে ওটা কে? হাস্যকর পোশাকে ভাইরাল প্রাক্তন ক্রিকেট কোচ! দেখুন মজার ভিডিও

রবি শাস্ত্রী আপাতত বেশ হাসির খোরাক। অবাক হচ্ছেন তো। ছবি দেখলেই বুঝবেন ব্যাপারটা। তার পোশাক আশাক আচমকা এরকম কেন হয়ে গেল তা ভেবে পাচ্ছে না ভক্তকুল।

Parna Sengupta | Published : May 23, 2022 8:13 AM IST

লম্বা চওড়া হ্যান্ডসাম। রবি শাস্ত্রীকে এক ঝলক দেখলেই যে কোনও বয়সের মহিলার বুকে কাঁপন ধরতে বাধ্য। ভারতের জাতীয় ক্রিকেট দলের এই প্রাক্তন কোচ নিজের স্টাইল স্টেটমেন্টে বরাবরই আলোচনার কেন্দ্রে। এর পাশাপাশি তিনি বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। 

এহেন রবি শাস্ত্রী আপাতত বেশ হাসির খোরাক। অবাক হচ্ছেন তো। ছবি দেখলেই বুঝবেন ব্যাপারটা। তার পোশাক আশাক আচমকা এরকম কেন হয়ে গেল তা ভেবে পাচ্ছে না ভক্তকুল। কখনও চকচকে নীল জ্যাকেট, সঙ্গে গলায় মোটা চেন, কখনও ক্যাটক্যাটে গোলাপি ফারের জ্যাকেট চাপিয়ে পার্টিতে দেখা যাচ্ছে তাঁকে। ফ্যানেরা বলছেন রবি শাস্ত্রীর মাথায় কি তাহলে রণবীর সিং ম্যানিয়া চাপল। 

আসলে, ভারতীয় দলের প্রাক্তন প্রধান কোচ, রবি শাস্ত্রী প্রায়শই তার বক্তব্য নিয়ে আলোচনার বিষয় হয়ে থাকেন। একইসঙ্গে, সম্প্রতি তিনি পরপর তিনটি টুইট করেছেন এবং নিজের বিভিন্ন ছবি শেয়ার করেছেন। এর সাথে, তিনি সব মিলিয়ে আকর্ষণীয় ক্যাপশনও দিয়েছেন। একই সময়ে, তার সাম্প্রতিক ছবিগুলি দেখে সমস্ত ভক্তরা বেশ অবাক হয়েছেন, কারণ শাস্ত্রীকে সম্পূর্ণ অদ্ভুত স্টাইলে দেখা গেছে।

ভক্তরা রবি শাস্ত্রীকে রণবীর সিংয়ের সঙ্গে তুলনা করছেন এর সাথে, আমরা আপনাকে বলি যে এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হওয়ার পরে, ভক্তরা রবি শাস্ত্রীকে গুজরাট টাইটানসের বর্তমান মরসুমের অধিনায়ক হার্দিক পান্ডিয়া এবং অভিনেতা রণবীর সিংয়ের সাথে তুলনা করছেন। আমরা আপনাকে বলি যে এই চেহারাটি বেশ চমকপ্রদ, তাই ভক্তরা তাদের প্রতিক্রিয়া জানাতে ব্যস্ত। কিন্তু আচমকা তার এরকম ভোল বদল কেন, তা অবশ্য জানা যায়নি। 

পয়লা জানুয়ারির পার্টিতে রণবীর সিংয়ের সঙ্গে খোশ মেজাজে দেখা গিয়েছিল এই প্রাক্তন ক্রিকেট তারকাকে। নতুন বছরকে স্বাগত জানানোর উৎসবে মেতেছিলেন  '৮৩' সিনেমার অভিনেতা-অভিনেত্রী থেকে শুরুর করা অন্যান্যরা। সেই পার্টিতে উপস্থিত ছিলেন রবি শাস্ত্রী সহ ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের একাধিক প্লেয়াররাও। 

নতুন বছরের স্বাগত জানানোর পার্টিতে রণবীর সিংহের সঙ্গে নাচতে দেখা যায় রবি শাস্ত্রীকে। ইনস্টাগ্রামে একটি ভি়ডিয়ো প্রকাশ করেন শাস্ত্রী। সেখানে দেখা যায় কালো রংয়ের পোশাক পরে নাচছেন তিনি। পাশে রণবীর। নাচের তালে বলি অভিনেতাকে টক্কর দেওয়ার চেষ্টা করেন তিনি। 

Read more Articles on
Share this article
click me!