পুলিস কাস্টডির আবেদন খারিজ, সুশীল কুমারকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে দিল আদালত

  • কুস্তিগির সাগর রানা হত্যা কাণ্ড
  • সুশীল কুমারের  বিচারবিভাগীয় হেফাজত
  • পুলিস হেফাজতের আবেদন খারিজ
  • সিদ্ধান্ত জানিয়ে দিল দিল্লি আদালত

Asianet News Bangla | Published : Jun 2, 2021 4:22 PM IST / Updated: Jun 02 2021, 09:55 PM IST

কুস্তিগির সাগর রানা হত্যা কাণ্ডে জেল হেফাজতে হল অলিম্পিক পদক জয়ী কুস্তিগির সুশীল কুমারের। তদন্তের স্বার্থে সুশীলকে আরও ৩ দিনের পুলিস হেফাজতে চেয়েছিল দিল্লি পুলিসের তদন্তকারীরা। কিন্ত সেই আবেদন এদিন খারিজ করে দেয় আদালত। পরিবর্তে সুশীল কুমারকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। পাশাপাশি সাগর রানা হত্যার ঘটনায় অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিও জানিয়েছে মৃতের পরিবার।

ঘটনায় ইতিমধ্যেই সুশীল কুমার সহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় খোঁজ চলছে আরও ৩ জনের। এমনিতেই সাগর রানার মৃত্যুর পর গা ঢাকা দিয়ে নিজের সমস্যা অনেকটাই বাড়িয়েছে সুশীল কুমার। গ্রেফতারির পর সামনে এসেছে সাগর রানাকে সুশীলের প্রহার করার ভিডিও। যেই ভিডিওতে দেখা গিয়েছে সাগরকে প্রহার করছেন স্বয়ং সুশীল কুমার। ভিডিও সামনে আসার পর থেকে সমস্যা আরও বেড়েছে অলিম্পিক পদক জয়ী কুস্তিগিরের। তার বিরুদ্ধে মকোকা আইনে অভিযুক্ত করার কথাও ভেবেছে পুলিস।

প্রসঙ্গত, সুশীল, অজয়, প্রিন্স, সনু, সাগর, অমিত এবং আরও কয়েকজন কুস্তিগিরের মধ্যে ঝগড়া এবং মারামারি হয় স্টেডিয়ামের গাড়ি রাখার জায়গায়। সেই সংঘর্ষে গুরুতর আহত হন সাগর কুমার রানা নামের এক যুবক। আহত যুবককে প্রথমে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয় তাঁকে। পরে তঁর মৃত্যু হয়।  ঘটনায় ইতিমধ্যেই সুশীল কুমার সহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় খোঁজ চলছে আরও ৩ জনের। 


Share this article
click me!